জীবন যুদ্ধ গল্প পর্ব ৩

in আমার বাংলা ব্লগ10 months ago

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন? আশা করি, আপনারা সবাই ভাল আছেন সুস্থ আছেন।আজ আমি আপনাদের মাঝে জীবন যুদ্ধ গল্পের তৃতীয় পর্বটি সবার মাঝে উপস্থাপন করছি। আশা করি, আপনাদের সবার তৃতীয় পর্বটি ভালো লাগবে তাই বিলম্ব না করে আমার পোস্ট লেখাটি শুরু করছি।

pexels-jasmin-wedding-photography-1415131.jpgসোর্স



সকালে প্রিয়া সবার আগে ঘুম থেকে উঠে সবার আগে ফ্রেশ হয়ে কলেজে বেরিয়ে পড়ে।সাথে রাজার দেওয়া সেই গোলাপ ফুলটি ও সঙ্গে নিয়ে নেয়। কলেজে যে প্রিয়া রাজাকে খুঁজতে থাকে কিন্তু কোথাও রাজাকে দেখতে পায় না। প্রিয়ার কিছুতেই মন বস ছিল না ক্লাসে। ছটফট করছে তার মনটা কখন আসবে রাজা। কখন রাজাকে একটা বার চোখের দেখা দেখতে পাবে। সেদিন আর রাজা কলেজে এলো না। প্রিয়া কলেজ শেষ করে আবারো হোস্টেলে ফিরে গেল। হোস্টেলের রুমে আসতেই লাবনী জিজ্ঞাসা করে।

লাবনী: কি হয়েছে ম্যাডামের মুখটা অন্ধকার করে আছে?
প্রিয়া: কিছু হয়নি। আমার ভালো লাগছে না কথা বলতে।আমাকে একা থাকতে দে।
লাবনী: কি হয়েছে আমাকে খুলে বল।
প্রিয়া: আজ আমি সকাল সকাল কলেজে গেলাম শুধু রাজাকে দেখতে কিন্তু ও আজ কলেজে এলো না।
লাবনী:মনের মানুষটাকে আজ দেখতে পাসনি বলে এতটা মন খারাপ করে বসে আছিস। আরে পাগলি হয়তো কোন সমস্যা হয়েছে তাই হয়তো আজ কলেজে আসেনি কাল হয়তো আসবে, মন খারাপ করিস না।


লাবণীর কথা শুনে প্রিয়া একটু স্বস্তি পেল। পরের দিন সকাল সকাল উঠে প্রিয়া কলেজে গেল। কিন্তু সেদিন ও রাজা আসেনি কলেজে। প্রিয়া খুব চিন্তায় পড়ে যায় যে ছেলেটা কোনদিন কলেজে না আসা হয় না আজ সে কলেজে আসছে না হয়তো তার কিছু হয়েছে। সে ক্যাম্পাসে রাজার বন্ধুদের সাথে কথা বলে। কিন্তু তারাও তেমন কিছু বলতে পারল না। প্রিয়া চটপট করতে থাকে কিছুতেই তার মন-মান ছিল না কিন্তু সে কিছুই করতে পারছে না কারণ রাজার ঠিকানা সে জানেনা আর তার বন্ধুরাও সঠিক খবর দিতে পারল না। এমন করতে করতে অনেকটা দিন পার হয়ে গেল।


একদিন হঠাৎ প্রিয়া কলেজে ঢুকেই দেখে রাজার গাড়ি। সে দৌড়ে চলে যায় ক্যাম্পাসে দেখতে পায় রাজা তার বন্ধুদের নিয়ে আড্ডা দিচ্ছে। প্রিয়াকে দেখতে পেয়ে রাজা দাঁড়িয়ে যায় প্রিয়ার কাছে আসতেই জোরে একটি চর দেয় রাজার গালে সবাই অবাক হয়ে যায় যায়। প্রিয়া আর নিজেকে ধরে রাখতে পারে না তার চোখ দিয়ে অঝরে জল ঝরতে থাকে আর বলে।
প্রিয়া: তুমি এতদিন কেন কলেজে আসনি? তুমি জানো তোমার জন্য আমি অপেক্ষা করেছি তোমাকে একটাবার দেখার জন্য। তুমি হয়তো জানো না আমি তোমাকে অনেক ভালোবাসি। আমি যেদিন তোমাকে প্রথম দেখেছিলাম সেদিনই আমি তোমাকে ভালবেসে ফেলেছিলাম কিন্তু তোমাকে বলতে পারিনি। কিন্তু যখন তুমি নিজেই আমাকে প্রপোজ করলে আমি সেদিন বলতে চেয়েও বলতে পারেনি যে আমি তোমাকে ভালোবাসি।
রাজা: প্রিয়া আমি জানি তুমি আমাকে ভালোবাসো। কিন্তু আমি কি করবো বলো আমি পরের দিন কলেজে আসছিলাম ঠিক আমার সাথে ঘটে গেল একটি অঘটন। আমার গাড়ির সামনে একটি পথচারী এসে যায় আমি গাড়ির কন্ট্রোল হারিয়ে ফেলি। এরপরে যখন আমি চোখ খুলে দেখি আমি দেখতে পাই আমি হাসপাতালে। আমি আমার বন্ধুবান্ধবদের তোমাকে জানাতে বারণ করি যাতে তুমি টেনশন না করো।
প্রিয়া: আমি কত চেষ্টা করেছি তোমার খোঁজ নেওয়ার জন্য কিন্তু কেউ আমাকে একটু বলেনি যে তুমি কোথায়। আমি তোমাকে খুব ভালোবাসি রাজা। আমি তোমাকে হারাতে চাই না।


এরপরে তারা দুজন দুজনকে জড়িয়ে ধরে আর একে অপরের হয়ে যায়। এদিকে বন্ধুরাও হাতে ক্লাব দিতে থাকে বন্ধুরাও রাজার কাছে দাবী করে আজ এই আনন্দে পার্টি দিতে। রাজাও বন্ধুদের দাবি মেনে নেয় সবাই মিলে তারা রেস্টুরেন্টে মে খাওয়া দাওয়া করে। পার্টি শেষ করার পর প্রিয়াকে রাজা নিজের গাড়িতে করে হোস্টেলে পৌঁছে দেয়। হোস্টেলে এসেই রুমমেট লাবনীকে প্রিয়া জড়িয়ে ধরে। আনন্দে প্রিয়া লাবণীর হাতটি ধরে নাচতে থাকে আর বলতে থাকে। লাবনী আজ আমার জীবনের সবথেকে আনন্দের দিন।আমি আমার পছন্দের মানুষটিকে আমার ভালোবাসার কথা বলতে পেরেছি আজ আমি খুব খুশি খুব।

আজ গল্পটি এখানেই শেষ করছি । আর এই গল্পের চতুর্থ পর্বটি খুব শীঘ্রই আপনাদের সবার মাঝে উপস্থাপন করব সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন সৃষ্টিকর্তার কাছে এটাই প্রার্থনা করি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54408.81
ETH 2291.50
USDT 1.00
SBD 2.35