নিঝুম রাত ভুতের গল্প পর্ব:৬

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন?আশা করি, আপনারা সবাই ভাল আছেন সুস্থ আছেন। আজ আমি আপনাদের মাঝে নিঝুম রাত ভূতের গল্পের ষষ্ঠ পর্বটি উপস্থাপন করছি।আশা করি, গল্পটি আপনাদের সবার ভালো লাগবে। তাই বিলম্ব না করে আমার পোস্ট লেখাটি শুরু করছি।

pexels-marianamontrazi-8129161 (1).jpg
সোর্স



কিয়া ছটফট করতে থাকে আর চিৎকার করতে থাকে। ছেড়ে দাও আমাকে ছেড়ে দাও। কিয়াকে এমন করতে দেখে তার মা ছুটে চলে আসে তার কাছে। কিয়াকে যখন তার মা শরীর স্পর্শ করার পরেও কিয়া ছটফট করতে থাকে। কিয়ার মা কিয়ার মুখে জোরে জোরে চড় মারতে থাকে আর তাকে ডাকতে থাকে কিন্তু কিয়া কিছুতেই সাড়া দিচ্ছিল না। তখন হঠাৎ তার বাবা ফিরে আসে বাড়িতে। বাড়িতে আসতেই শুনতে পায় তার স্ত্রী চিৎকার করছে। সঙ্গে সঙ্গে সে দৌড়ে চলে যায়। আর সে দেখে কিয়া চটপট করছে আর তার মা তাকে সুস্থ করার চেষ্টা করছে। তার বাবা তার মাকে জিজ্ঞাসা করে কি ভাবে কি হয়েছে? তার মা বলে আমি কিছুই জানিনা হঠাৎ কারেন্ট চলে যায়। আমি মোমবাতি আনার জন্য আমাদের রুমে যাই। মোমবাতি জ্বালিয়ে ফিরে আসতে আসতে দেখি কিয়া ছটফট করছে আর বলছে ছেড়ে দাও ছেড়ে দাও। তুমি যেভাবে হোক আমার মেয়েটাকে সুস্থ করো। কিয়ার বাবা দেরি না করে কিয়াকে সুস্থ করতে লেগে পড়ে।


তার মা-বাবা অনেক চেষ্টার পর হঠাৎ চোখ মেলে তাকায় কিয়া। তখন তার মা-বাবা দুজনেই বলে কিয়া কি হয়েছে? তুমি কি কিছু দেখেছ? কিয়া বলতে থাকে দিদি আমাকে মেরে ফেলবে। দিদি ফিরে এসেছে দিদিকে দেখতে অদ্ভুত লাগছিল। মা তুমি যখন মোমবাতি আনার জন্য রুমে গিয়েছিলে। তখন দিদি রুম থেকে নূপুরের আওয়াজ আসছিল। দরজার ওপার থেকে আমাকে ডাকছিল। মা আমি দরজা খুলতেই তোমার রুপ ধরে দিদি আমার সাথে কথা বলতে থাকে। আমি যখন কার সাথে কথা বলছিলাম তখন সে অদ্ভুতভাবে উত্তর দিচ্ছিল। হঠাৎ যখন ও আমাকে বলল তার খুব একা লাগে সে থাকতে পারে না সে আমাকে খুব ভালোবাসে। আমি এইসব কথা শোনার পর আমি অবাক হয়ে যাই আমি ভাবতে থাকি তুমি কেন এসব কথা বলছো। হঠাৎ সে ভয়ংকর ভাবে হাসতে থাকে। বাইরের বিদ্যুৎ চমকাচ্ছিল। তার সামান্য আলো রুমে পড়েছিল তখনই তার আমি মুখ দেখি। কি বিচ্ছিরি দেখতে হঠাৎ তার দুটো হাত দিয়ে আমার গলা চেপে ধরে। তারপর আমি কিছুই জানি না। আমি তোমাদের এইটুকু বলতে পারি গ্রামের মানুষ ঠিক কথাই বলছে। দিদি পেত আত্মা হয়ে আমাদের মাঝে ফিরে এসেছে।


যাই হোক এমনভাবে দিন কেটে যাচ্ছিল পায়েলের রুম থেকে প্রায়ই নূপুরের শব্দ পাওয়া যেত। একদিন পায়েলের বাবা বিষয়টি বুঝতে পারে যে পায়েল সত্যিই ফিরে এসেছে। তাই তখন তার স্ত্রীর সঙ্গে আলাপ-আলোচনা করে যে বড় কোন উজার সাহায্য নিতে হবে আমাদের। কারণ আমি চাই আমার মেয়ের আত্মা শান্তি পাক। বেশ দূরে একজন ভালো উজার সন্ধান পেল তার বাবা। উজা বলতে যারা ভূত বা পেত আত্মাদের মুক্তি দিয়ে থাকে। যাই হোক দেরি না করে সেই ব্যক্তির সাথে দেখা করার জন্য প্রস্তুত হয়ে বাড়ি থেকে রওনা হয় । সে ব্যক্তির সাথে দেখা করে সব বিষয়ে খুলে বলল তাকে। সে ব্যক্তিও রাজি হয়ে গেল আর তাকে সান্তনা দিয়ে বাড়ি ফেরার জন্য বলল। তার বাবার বাড়িতে ফিরতে সন্ধ্যা ঘনিয়ে গিয়েছিল। আর এটাই ছিল তার বাবার সবথেকে বড় ভুল। তার বাবা একা একা বাড়িতে ফিরছিল রাস্তায় হঠাৎ সে একজনের কান্না শুনতে পেল। রাস্তার পাশে ছিল একটু ঘন জঙ্গল আর সেই জঙ্গল থেকেই এই কান্নার আওয়াজ আসছিল। সে প্রথমে ভেবেছিল হয়তো বা সে ভুল শুনেছে তাই সে আবারো হাঁটতে শুরু করল।


কিছুদূর যেতেই আবারও শুনতে পেল কান্নার আওয়াজ। হঠাৎ দাঁড়িয়ে গেল আর সে খেয়াল করে শুনতে লাগল আসলে শব্দটি সত্যি কি কান্নার। সে কিছুক্ষণ পরে বুঝতে পারল এটি একটি মেয়ে মানুষের কান্নার শব্দ। সে মনে মনে ভাবলো এত রাতে আর জঙ্গলের ভেতর কে কান্না করছে। জোরে জোরে ডাকতে থাকে।কে গো তুমি কান্না করছো কেন। কিন্তু কোন উত্তর আসে না সে যত ডাকছিল ততই আরো জোরে কান্নার শব্দ আসছিল। তার কিন্তু একটু ভয়ও করছিল মনে মনে ভাবতে থাকে সেখান থেকে চলে যাবার কিন্তু আবারো চিন্তা করতে থাকে। এত রাতে আরো ফাঁকা জায়গায় সে এই অসহায় ব্যক্তিকে রেখে চলে যাই কি করে । না জানি বেচারা হয়তো বিপদে পড়েছে। যাইহোক সে কিন্তু খুব ধীরে সুস্থে ব্যক্তিটির কাছে যাওয়ার জন্য হাঁটতে শুরু করল। সে যত শব্দটির কাছে যাচ্ছিল ততই যেন আরো জোরে কান্নার আওয়াজ আসছিল। কিন্তু কিছুতেই সে ব্যক্তিটিকে খুঁজে পাচ্ছি না। অনেকক্ষণ খোঁজাখুঁজি পর সে ওই কান্না করা ব্যক্তিটিকে খুঁজে পায়। সে দেখতে পায় সেই কান্না করা ব্যক্তিটি মুখ গুঁজে বসে রয়েছে আর কান্না করছে। সে ডাকতে থাকে কিন্তু তার ডাকের সারা সেই ব্যক্তিটি দিচ্ছিল না। তখন সে তার একটি হাত ওই ব্যক্তিটির কাঁধে ছুটে যায় ঠিক তখন।

আজ গল্পটি এখানেই শেষ করছি‌ বাকি পর্ব খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থাপন করব। আশা করি,আপনাদের সবার ভালো লাগবে। সে পর্যন্ত আপনারা সবাই ভাল থাকুন সুস্থ থাকুন সৃষ্টিকর্তার কাছে এটাই প্রার্থনা করি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64623.67
ETH 3421.73
USDT 1.00
SBD 2.51