নিঝুম রাত ভুতের গল্প পর্ব:৭

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন?আশা করি, আপনারা সবাই ভাল আছেন সুস্থ আছেন। আজ আমি আপনাদের মাঝে নিঝুম রাত ভূতের গল্পের সপ্তম পর্বটি উপস্থাপন করছি।আশা করি, গল্পটি আপনাদের সবার ভালো লাগবে। তাই বিলম্ব না করে আমার পোস্ট লেখাটি শুরু করছি।

pexels-ilafrahhal-18760824.jpg
সোর্স



কিয়ার বাবা যখন ওই ব্যক্তিটিকে কাঁধে হাত দিয়ে যখন বলে। কি হয়েছে তোমার? এত রাতে এই জঙ্গলের ভেতর কান্না করছো কেন? পথ হারিয়ে ফেলেছ বুঝি? সে তাকে প্রশ্ন করে কিন্তু ওই কান্না করা ব্যক্তিটি কোন কথাই বলছিল না। সে তখন ফোঁসফোস করছিল। এই বিষয়টি দেখার পর কিয়ার বাবার মোটেও সুবিধার মনে হচ্ছিল না। সে মনে মনে ভাবছিল এখান থেকে চলে যাবে কিন্তু যেতেও পারছিল না। আবারো ওই কান্না করা ব্যক্তিটিকে বলে কি হয়েছে তোমার তুমি এত জোরে জোরে নিঃশ্বাস কেন নিচ্ছো কোন সমস্যা হয়েছে? কিন্তু তারপরেও সে কোন কথাই বলছিল না ব্যক্তিটি মাথা নেড়ে তার কথার সায় দিয়ে যাচ্ছিল। পরবর্তীতে কিয়ার বাবা তাকে বলে তুমি কোন চিন্তা করো না আমার বাড়ি এখানে। তুমি আমার সঙ্গে এসো সকাল হলে তোমাকে পৌঁছে দিব। এই বলে সে সামনের দিকে হাঁটতে শুরু করল।


ঠিক তখন সেই কান্না করা ওই ব্যক্তিটি তার হাত টেনে ধরল। পিছনে ফিরতেই ভয়ে চিৎকার করে উঠলো কিয়ার বাবা। তার হাত ছাড়িয়ে সে দৌড়াতে শুরু করলো। কিন্তু কিছু দূরে যেতেই তার সামনে এসে পড়লো সেই কান্না করা ব্যক্তিটি। জোসনার আলোতে ঘন জঙ্গলের ভেতরে অল্প অল্প আলো পড়াতে ওই কান্না করার ব্যক্তিটির মুখ স্পষ্ট ভাবে দেখা যাচ্ছিল। কিয়ার বাবা সেই ব্যক্তিকে দেখতে পেয়ে ছিটকে মাটিতে পড়ে যায় আর ভয়ে জোরে জোরে চিৎকার করতে থাকে। মাটিতে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে মাটিতে পড়ে থাকা শুকনা পাতাগুলো হঠাৎ দমকা হাওয়া হতে সেই পাতাগুলো কিয়ার বাবার শরীরের উপর এসে পড়তে লাগলো। তার মনে হচ্ছিল এই পাতার চাপে সে দম বন্ধ হয়ে মারা যাবে। সে ছটফট করতে থাকে। আর বলতে থাকে তুমি কি চাও? তখন ওই কান্না করা ব্যক্তিটি প্রশ্নের জবাবে হাসতে থাকে আর বলতে থাকে তুই আমাকে আর আমার সন্তানকে মেরে ফেলেছিস আমি তোকে ছাড়বো না।


তুই আমাকে তাড়ানোর জন্য উজার সাহায্য নিতে গিয়েছিলি। তখন কিয়ার বাবা ওই ব্যক্তিটিকে প্রশ্ন করে কে তুমি?আমি কাউকে মারেনি। তখন ওই ব্যক্তি আবারো হাসতে থাকে আর বলতে থাকে ভালো করে মনে কর।তুই আমাকে মেরে ফেলেছিস তোর জন্য আমাকে মরতে হয়েছে। আজ তোর মৃত্যুর দিন আজ তুই আমার হাত থেকে বাঁচতে পারবি না। আমি প্রতিশোধের আগুনে জ্বলছি। এই কথাটি শোনার পর কিয়ার বাবা ভয়ে কাঁপতে থাকে আর কাঁপা কাঁপা কন্ঠে বলতে থাকে।আমাকে ক্ষমা করে দেও পায়েল। আমি অনেক বড় ভুল করে ফেলেছি। আমি আপনাদের একটু বলে রাখি আসলে কান্না করা ব্যক্তিটি আর কেউ নয় সে হলো পায়েলের পেত আত্মা। পায়েল তখন রাগান্বিত কন্ঠে বলতে থাকে। কি ভুল করেছিলাম আমি তো একটু বাঁচতে চেয়েছিলাম। কিন্তু তুই আমাকে বাঁচতে দিলি না। তুই আমাকে আর আমার সন্তানকে মেরে ফেললি। তুই যেমন আমাকে বাঁচতে দিস নি আজ আমি তোকে বাঁচতে দেব না। এই বলে ঝাঁপিয়ে পড়ে তার ওপর। কিয়ার বাবা বাঁচার জন্য জোরে জোরে চিৎকার করতে থাকে আর বলতে থাকে আমাকে ছেড়ে দাও আমাকে মেরো না।


ঠিক তখন ওই জঙ্গলের রাস্তা দিয়ে বাড়ি ফিরছিল অন্তর। অন্তর চিৎকার শুনতে পেরে দৌড়ে চলে যায় ওই জঙ্গলের দিকে। সে ভাবতে থাকে হয়তো কেউ বিপদে পড়েছে তাই সে দেরি না করে জঙ্গলের দিকে যেতে থাকে। কয়েক মিনিটের মধ্যে সেই চিৎকার কোথায় যেন বিলীন হয়ে গেল। অন্তর একটু ভয় পেয়ে যায়। মনে মনে ভাবতে থাকে এটা কি সেই পায়েলের পেত আত্মা চিৎকার নয়তো। এইসব ভাবতে ভাবতে সে জঙ্গল থেকে দ্রুত বেরিয়ে যাওয়ার জন্য দৌড়াতে থাকে। দৌড়াতে দৌড়াতে হঠাৎ পায়ে ধাক্কা লেগে সে মাটিতে পড়ে যায়। সে যখন আবার উঠে দৌড়াতে যাবে ঠিক তখন তার পাও টেনে ধরে কিয়ার বাবা। জোসনা আলোতে তার মুখটা অল্প অল্প দেখা যাচ্ছিল। অন্তর কিয়ার বাবাকে প্রথমবার দেখেই চিনতে পারে। আর সে বলে আঙ্কেল আপনি এখানে কিভাবে কি হয়েছে? তখন কিয়ার বাবা অন্তরকে বলে আগে তুমি আমাকে বাঁচাও আমাকে বাড়িতে একটু পৌঁছে দিয়ে এসো। আমি তোমাকে পরে সব বলবো আগে তুমি আমাকে এখান থেকে বাড়িতে নিয়ে যাও। অন্তর দেরি না করে কিয়ার বাবাকে বাড়িতে পৌঁছে দেয়। কিয়ার বাবার অবস্থা মোটেও ভালো ছিল না। খুব খারাপ অবস্থা সারা শরীরে নখের দাগ। প্রচুর রক্ত বের হচ্ছিল। অন্তর এটি দেখে একটি এম্বুলেন্স ফোন দেয় দ্রুত ডাক্তারের কাছে কিয়ার বাবাকে নিয়ে যায়।

আজ এখানেই পর্বটি শেষ করছি। বাকি পর্ব খুব শীঘ্রই আপনাদের সবার মাঝে উপস্থাপন করব।সেই পর্যন্ত আমরা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সৃষ্টিকর্তার কাছে এটাই প্রার্থনা করি।

Sort:  
 last month 

অনেক সুন্দর একটি গল্প আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। গল্প পড়তে আমার খুবই ভালো লাগে। তেমনি অসাধারণ একটি গল্প আপনার মাধ্যমে জানতে পারলাম। বেশ হাড় শিউরে ওঠার মতো গল্প। অনেক ভালো লাগলো আপনার গল্প জেনে।

 last month 

ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65133.17
ETH 3480.37
USDT 1.00
SBD 2.52