'ভালোবাসি তোমাকে ' গল্পের দ্বিতীয় পর্ব

in আমার বাংলা ব্লগ2 days ago

হ্যালো বন্ধুরা,

আপনার সবাই কেমন আছেন? আশা করি, আপনারা সবাই ভালো আছেন সুস্থ আছেন। আমি আমাদের মাঝে ভালোবাসি তোমাকে গল্পের দ্বিতীয় পর্বটি উপস্থাপন করছি। আশা করি, আপনাদের সবার ভালো লাগবে।তাই বিলম্ব না করে আমার পোস্ট লেখাটি শুরু করছি।

pexels-dziana-hasanbekava-6401673.jpg

সোর্স



মনিকার নতুন শ্বশুরবাড়িতে দিনগুলো খুবই ভালই কাটছিল। প্রত্যেকের সাথে মনিকা খুব ভালোভাবে মানিয়ে নিয়েছিল। শুভ একদিন হঠাৎ তার ব্যক্তিগত কাজের জন্য বাইরে চলে যায়। সেদিনের সকালে খাওয়া হলো না তার। শুভর কাজগুলো শেষ করতে করতে বাড়ি ফিরতে তারা অনেক রাত হয়ে যায়। বাড়িতে ফিরে কলিং বেল বাজায়।মনিকা কলিংবেলের শব্দ শুনে দরজা খুলে। শুধু একটু অবাক চোখে তাকিয়ে থাকে মনিকার দিকে।কারণ সে ভাবতে পারেনি যে এত রাতে মনিকা জেগে থাকবে। শুভ মনিকা কে বলল তুমি এত রাতে এখনো জেগে রয়েছ। মনিকা উত্তর দেয় ঘুমাচ্ছিল না তাই জেগে ছিলাম। আপনি এত রাগ করলেন কাজের খুব চাপ ছিল কি? শুভ উত্তর দেয় হ্যাঁ একটু কাজের চাপ ছিল। তাই তো বাড়িতে ফিরতে রাত হয়ে গেল।আচ্ছা সবার খাওয়া হয়ে গিয়েছে? মনিকা উত্তর দেয় হ্যাঁ সবার খাওয়া হয়ে গিয়েছে কারণ অনেক রাত হয়েছে গেছে তো। ও আচ্ছা তাই তো অনেক রাত হয়ে গিয়েছে।তুমি খেয়েছ? মনিকা বলে একা একা খাইতে ইচ্ছা করছিল না। তাই বসে ছিলাম আপনার জন্য আপনি আসলে দুজনে একসঙ্গে খাবো। শুভ বলে এত রাত হয়ে গিয়েছে তুমি খেয়ে নিতে পারতে ঘুমিয়েও পড়তে পারতে আমি না হয় একা একা ভাত গুছিয়ে খেতে পারতাম। মনিকা আপনি একটা কথা বলেছিলেন প্রথম দিনে।আপনি বলেছিলেন যে আপনার আর আমার মাঝে যে কথাগুলো হয়েছে সেটা শুধু আমরাই জানি আর কেউ জানে না তাই আমি যদি আজ আপনার জন্য অপেক্ষা না করে ঘুমিয়ে পড়তাম তাহলে মা বাবা কি মনে করত। শুভ বলে হ্যাঁ তাইতো তুমি ঠিকই বলেছ। ঠিক আছে তুমি একটু ওয়েট কর আমি ফ্রেশ হয়ে খেতে আচ্ছি।


শুভ ফ্রেশ হয়ে খেতে এলো মনিকা শুভ জন্য ভাত পরিবেশন করল এবং তারা দুজনে একসঙ্গে খাওয়া দাওয়া করে শুতে গেল। শুভ মনিকাকে বলে আজ রান্নাটা অন্যরকম লেগেছে। মনিকা বলে কেনো আপনার ভালো লাগেনি? শুভ বলে হ্যাঁ অবশ্যই ভালো লেগেছে রান্না গুলো খুব চমৎকার ছিল। আচ্ছা একটা কথা জিজ্ঞাসা করি? হ্যাঁ করেন। শুভ বলে আজ রান্না গুলো কি আপনি করেছেন? মনিকা বলে হ্যাঁ আমি রান্না করেছি। কারণ আপনার সাথে আমার বিবাহ হয়েছে বেশ কিছুদিন হয়ে গেল। শ্বশুর বাড়িতে এসে আমি কিছুই করতে পারিনি। মা আমাকে কিছুই করতে দেয় না। শুধু মা বলে যে তার সঙ্গে সঙ্গে থাকতে। কিন্তু আজ জোর করে আমি রান্না করেছি। ভয় হচ্ছিল প্রথম রান্না করেছি তো কেমন খেতে লাগবে। একটা সত্যি কথা বলি। শুভ বলে হ্যাঁ বল। আজ সবাই আমাকে রান্নার প্রশংসা করেছে আপনিও করেছেন কিন্তু প্রত্যেকটা আইটেমে কোন না কোন ত্রুটি ছিল। কোনটাই লবণ বেশি ছিল কোনটাই ঝাল বেশি ছিল আর কোনটাই লবণ হয়নি। শুভ বলে এটা তোমার মনের ভুল আসলেই রান্না খুব ভালো হয়েছে। মনিকা বলে আমি আমার নিজের রান্না খেয়েছি। আমি জানি আমার রান্নাটা কেমন হয়েছে। এই বলে মনিকা মন খারাপ করে বসে থাকে। তখন শুভ তার কাছে যে বলে মন খারাপ করো না প্রথম রান্না করেছো তো তাই এমনটা হয়েছে।আমিও যখন প্রথম রান্না করেছিলাম তখন আমার ও এমন হয়েছিল।কিন্তু পরবর্তীতে আস্তে আস্তে ঠিক হয়ে গিয়েছে। মন খারাপ করো না আমি তোমাকে বলছি তুমি খুব ভালো রান্না করতে পারবে। অনেক রাত হয়েছে ঘুমিয়ে পড়ো।


সবাই যখন ঘুমে হঠাৎ তখন মনিকা চিৎকার করে ওঠে। শুভ ঘুম থেকে উঠে রুমের লাইট জ্বালিয়ে দেয় আর মনিকাকে বলে কি হয়েছে কোনো দুঃস্বপ্ন দেখেছো? মনিকা শুধু কান্না করতে থাকে কিছুই বলে না। শুভ আবার বলে কি হয়েছে আমাকে একটু বলো। অনেকক্ষণ পর মনিকা শুভর হাতটি চেপে ধরে আর বলে আমার একটা কথা রাখবেন? শুভ বলে অবশ্যই রাখবো তুমি বলো। মনিকা বলে কাল আমাকে আমার মা বাবার কাছে নিয়ে যাবেন তাদেরকে খুব দেখতে ইচ্ছে করছে। শুভ বলে হ্যাঁ সকাল হলে আমি তোমাকে তোমার মা-বাবার কাছে নিয়ে যাবো। আমারই তো ভুল এতদিন হয়ে গিয়েছে তুমি তোমার মা-বাবাকে ছেড়ে এখানে রয়েছ আমার একটা বার তোমাকে বলা উচিত ছিল আমি সরি। মনিকা বলে আপনি কেনো সরি বলছেন? আপনি তো আমার সম্পর্কে এখনো কিছু জানেন না তাহলে আপনি বুঝবেন কি করে যে আমার মন কখন কি বলছে। শুভ বলে হ্যাঁ এটাও ঠিক চিন্তা করো না আমি তোমাকে ঠিকই বুঝতে পারব। এখন তুমি ঘুমিয়ে পড়ো সকাল হলে আমরা রওনা দিব।

আজ গল্পের পর্বটি এখানেই শেষ করছি। বাকি পর্ব খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থাপন করব। সেই পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।সৃষ্টিকর্তার কাছে এটাই প্রার্থনা করি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59149.53
ETH 2749.59
USDT 1.00
SBD 2.29