আমার পরিচয় | | ২২-০৬-২০২১


হ্যালো বন্ধুরা,
আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভালো আছেন। আজকে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে নিজেকে পরিচিত করার জন্য উপস্থিত হলাম। তো দেরি না করে চলুন পরিচয় পর্ব শুরু করা যাক।


IMG_1917.jpg


আমার নাম মোঃ হাসিবুর রহমান সৈকত। সবাই সৈকত নামেই চেনে ও ডাকে। আমার বাবার নাম মোঃ আনিছুর রহমান যিনি একজন স্কুল শিক্ষক এবং মায়ের নাম মোছাঃ আঞ্জুয়ারা বেগম যিনি একজন গৃহিনী। আমরা একজন বড় ভাই আছে কোনো বোন নেই। আমার বাড়ি রংপুর বিভাগের দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলায়।

IMG20210608170351.jpg


আমি স্টিমিট-এ কাজ শুরু করি আজ থেকে প্রায় দেড় মাস আগে। আজকে এই কমিউনিটিতে জয়েন করলাম তাই সবার সাথে পরিচিত হওয়ার জন্য পোস্ট করতেছি। আশা করি সবাই পাশে থাকবেন।

20201228_130742-01.jpeg


এ হলো আমার বন্ধু শফিকুল ইসলাম। বর্তমানে সে ঢাকায় থাকে। সে আমার ছোটোবেলার বন্ধু। ১ম শ্রেনী থেকে আমরা একসাথে লেখাপড়া করেছি। আমি স্কুল লাইফটা ইঞ্জয় করেছি শুধুমাত্র তার জন্য। সে অনেক রসিক মানুষ ছিল। সবার সাথেই তার আচরন ছিলো বন্ধুসুলভ। আমি তাকে খুব মিস করি এখন।

IMG_20210111_165019.jpg


এরা হলো আমার সেই সময়ের বন্ধু যেই সময় স্কুল লাইফটা সবচেয়ে বেশি ইঞ্জয় করা যায়। বর্তমানে সবাই আলাদা আলাদা কলেজে লেখাপড়া করি। তবে আমরা একসাথে অনেক ঘোরাফেরা করেছি যা সারাজীবন মনে থাকবে।


তো বন্ধুরা এই ছিলো আমাদের পরিচয় পর্ব। আশা করি আপনাদের ভালো লাগবে।



ধন্যবাদ সবাইকে❤️



সাপোর্ট প্লিজ

Sort:  

স্বাগতম আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যোগ দেওয়ার জন্য। আশা করি আমাদের সাথে মিলেমিশে কাজ করবেন। ধন্যবাদ

❤️✌️

 3 years ago 

"আমার বাংলা ব্লগ" এ আপনাকে স্বাগতম।

আপনার পরিচিতিমুলক পোস্ট সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ।

ধন্যবাদ

 3 years ago 

আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য ধন্যবাদ । আপনার জন্য শুভেচ্ছা রইল।

স্বাগতম

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58006.10
ETH 3098.72
USDT 1.00
SBD 2.43