You are viewing a single comment's thread from:

RE: সাময়িক সুখের জন্য ভবিষ্যৎ নষ্ট করবেন না||১০% @shy-fox ||@razuan12

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)
ভাই সত্যি কথা বলতে আপনার কথাগুলো পড়ে খুবই ভালো লাগছে। আমি আপনার প্রত্যেকটি কথার সাথে সহমত পোষণ করছি। আসলেই তো সাময়িক সুখ কখনো স্থায়ী হয় না এবং এই সুখের পেছনে না ছুটে আমাদেরকে স্থায়ী সুখের কথা ভেবে সামনে এগোতে হবে। তবে টাকা দিয়ে সুখ কেনা যায় না এটা প্রথম প্রথম আমিও ভাবতাম তবে এখন কেন জানিনা মনে হয় টাকা ছাড়া দুনিয়া অচল।
Sort:  
 3 years ago 

অচল কিন্তু কিছু ক্ষেত্রে ধরুন আমি অসুস্থ আমি যদি এখন বলি আপনাকে আমি এক লাখ টাকা দেবো আমাকে সুস্থ করে দিন তাহলে তা কিন্তু সম্ভব না। জীবনে চলার পথে টাকার ও প্রয়োজন আছে এটা বাস্তব। টাকা না থাকলে বুঝা যায় দুনিয়া কতটা কঠিন

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 62135.43
ETH 2418.50
USDT 1.00
SBD 2.58