You are viewing a single comment's thread from:

RE: 😍হঠাৎ যখন আইফোনের ছোঁয়া পেলাম💔🥺||১০% @shy-fox এর জন্য বরাদ্দ ||@razuan12

in আমার বাংলা ব্লগ3 years ago

কষ্ট নিয়েন না ভাই। একটা বিষয় খেয়াল করেছেন আপনার মূখে হাসি দেখার জন্য আপনার বাবাই কিন্তু এই ফোন নিয়ে এসেছিলো। এমন না যে আপনি আগে পেরা দিছেন। নিজের বাবাকে জড়িয়ে পারলে এটা বইলেন আব্বা আপনি আমাকে এতো ভালোবাসে আমি কি দিলাম আপনাকে। বাবার কাছে দোয়া চেয়ে এটা বইলেন বাবা আমার আইফোন লাগবে না আমি আপনাকে সব সময় ভালো দেখতে চাই। বিশ্বাস করেন ভাই আপনার বাবা অনেক খুশি হবে। ইনশাআল্লাহ বাবা মায়ের দোয়া থাকলে এর চাইতে ভালো কিছু পাবেন। আর হ্যা আল্লাহ যা করে ভালোর জন্য করে। যদি এমন হতো চোরাই ফোন ছিলো আপনাকে পুলিশ ধরে নিয়ে যেতো। তাহলে কিন্তু সেটা বেশি কষ্টের হয়ে যেতো।

Sort:  
 3 years ago 

আসলেই ভাইয়া ইমোশনাল হয়ে গেলাম। আপনি ঠিক বলেছেন আমার কিচ্ছু চাইনা। মা-বাবা বেঁচে থাকলে। ইনশাল্লাহ সবকিছু হবে।তাদের জন্য দোয়া করাটাই আমাদের একমাত্র কাজ। তারা কখনোই চায় না সন্তান কষ্টে থাকুক

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60773.82
ETH 2378.63
USDT 1.00
SBD 2.57