You are viewing a single comment's thread from:

RE: আমার কবিতার খাতা থেকে : ধুলোময় শহরের বুকে ।।১৪ অক্টোবর ,বৃহস্পতিবার ২০২১।।

in আমার বাংলা ব্লগ3 years ago

আমাদের বিশ্বাস এখানে কাজ মিলবে অহরহ
আমরা ভুলে যেতে চাই প্রত্যেকদিন এর ক্ষুধার যন্ত্রণা।

দাদা এই লিখাটা একদম ১০০% সত্যি। আমার ঢাকায় আজ হাজারো মানুষ ছুটে আসে একটু খাবারের জন্য🥺🥺। আজ সকালে দেখলাম এক বিদ্ধ মানুষ রিক্সা চালাচ্ছে আমি তার রিক্সাতেই উঠেছি। বললাম চাচা ছেলে নেই? বল্ল আছে বাবা একটা ছেলে। আমি বললাম চাচা এই বয়সে রিক্সা চালাচ্ছেন। বলল বাবা গ্রাম থেকে এসেছি খেতে যে হবে🥺🥺বেলা ১১ টা বেজে গেছে বললাম চাচা খেয়েছেন? বল্ল না পরে চাচাকে নিয়ে এক সাথে নাস্তা করে হাতে ১০০ দিয়ে বললাম চাচা রেখে দিন। কি এক তিপ্তিময় নিশ্বাস যে নিল তা বলার মতন না। এটাই আসলে জীবন।

Sort:  
 3 years ago 

Apni sottikarer manusher dharmo k dharon koren.kakhono apnar ai Vitorer manush ta k hariye jete deben na.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64623.67
ETH 3421.73
USDT 1.00
SBD 2.51