পাওয়ার আপ কন্টেস্ট || Power up contest || || 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
প্রথমেই বলি এই কন্টেস্ট না থাকলেও আমি আজ সেম পরিমান স্টিম পাওয়ার আপ করতাম। আসলে মাঝে মাঝে অবাক লাগে আমরা কি অদ্ভুত নিজের ভালো টাই বুঝি না। আমার ভালো করার জন্য কত ধরনের কাজ করে যাচ্ছে আমার বাংলা ব্লগ এর ফাউন্ডার এবং এডমিন প্যানেলের এক এক জন ভালোবাসার মানুষ গুলি। আচ্ছা আপনারাই বলুন তো পাওয়ার আপ করলে @rex-sumon ভাইয়ার কি লাভ ? আমি তো তার কোন লাভ খুজেই পাচ্ছি না বরং পাওয়ার আপ আমি করলে সম্পূর্ন লাভ টাই আমার। দাদা সব সময় এটাই বলে গেছেন নিজে কেন অন্যের উপর নির্ভরশীল থাকবেন। আসলেই তো তাই কেউ হেল্প করলে ভালো কিন্তু এটা ভেবে রাখা বোকামি যে সে আমাকে সারা জীবন হেল্প করেই যাবে। তাই সুযোগ পেলে কাজে লাগানোটাই বুদ্ধিমানের কাজ।

image.png


প্রথমেই বলি আমার এই স্টিম পাওয়ার এর অনুপ্রেনা আমি পেয়েছিলাম @rex-sumon এর টার্গেট ডিসেম্বার পোস্ট থেকেই।


image.png


আমার ব্যলেন্সে রয়েছে ২০৬.৯১৪ স্টিম। আমার ইচ্ছে হলো যা আছে সব টাই দিয়ে করবো যাতে আমার % হয় ১০০ তে ১০০। এবার আমি ট্রান্সফারে চলে গেলাম। সেখান থেকে পাওয়ার আপ অপশন আছে সেখানে প্রেস করি। এবার আমি কত এমাউন্ট দিবো সেটা দিয়ে দিলাম। তার পরে পাওয়ার আপ প্রেস করলে একটা পাসওার্ড চাইবে পাসওয়ার্ড দিলে পাওয়ার করা শেষ হয়ে যাবে। প্রসেস টা খুব সহজ একটি প্রসেস বলে আমি মনে করি।

image.png


image.png


সত্যি বলতে কি খুব ভালো লাগে এটা ভেবে যে আমি এত দিন এত এত টাকা উপার্জন করেছি কিন্তু আমার এক টাকাও কোথাও জমা নাই সব খরচ আর খরচ। কিন্তু পাওয়ার আপ এর মাধ্যমে আমি টাকা জমা রাখছি এটা সত্যি খুব অন্য রকম একটা ফিল আমার জন্য। ধন্যবাদ সবাইকে আর হ্যা নিজের পাওয়ার কে অযথা নষ্ট না করে চলুন আমাদের ভালোবাসার জায়গাতে ডেলিগেশন করে দেই @heroism

IMG_20210902_121242.png

আমি সাইফুল ইসলাম রাজু ।

ডিপ্লমা টেক্সটাইল ইঞ্জিনিয়ার ।
ঢাকা মোহাম্মাদপুর থেকে কাজ করি ।
মুন্সিগঞ্জ এর ছেলে ।
বাংলাদেশের একটি ফেসবুক গ্রুপ উইমেন ই-কমার্সে কাজ করি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা আর আপনি সেই কাজটিই করছেন। যেটা আপনার জন্য অনেক সফলতা বয়ে আনবে ধন্যবাদ। 😍😍

পাওয়ার আপ কে আমরা অনেক ভালোবাসি। পাওয়ার আপ এর মাধ্যমে স্টিম প্লাটফর্মে আপনার আরো শক্তি বাড়বে।আমি মনে করি স্টিমিট এ দীর্ঘ সময় কাটাতে চাইলে অবশ্যই আমাদের সবার পাওয়ার আপ করতে হবে। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ আপনাকে। ❣️❣️❣️

 2 years ago 

আপনি তো দেখছি অনেক গুলো স্টিম পাওয়ার আপ করয়েছেন।আপনার পাওয়ার আপ এর কর্যক্রম দেখেই ভালো লাগলো।আপনি স্টিমিট এ সফল হবেন নিশ্চিত।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের নিজের অবস্থানকে শক্ত করতে এবং নিজেকে ভালো অবস্থানে নিয়ে যেতে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সুবিধার জন্যই প্রতিনিয়ত পাওয়ার আপ করে এই প্লাটফর্মে নিজেদের জায়গা করে নেওয়া উচিত। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 2 years ago 

প্রথমেই জানাই আপনার পাওয়ার আপ এর জন্য আপনাকে ধন্যবাদ। আমরা যত খারাপ করব নিজের সক্ষমতা তত বাড়বে। এবং সেইসাথে কমিউনিটিতে আমাদের অবস্থান শক্তিশালী হবে। আপনার টার্গেট 500 স্টিম পাওয়ার অফ সফল হোক এই কামনাই করি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

শক্ত হাতে হাল ধরেছি
চিত্তে অনেক জোর
পাওয়ার আপের গুরুত্বটা
কেটে দিয়েছে ঘোর।।!♥♥

 2 years ago 

ধন্যবাদ 🥰

 2 years ago 

একাউন্টঃ @saifulraju
পাওয়ার বৃদ্ধিঃ 47.4655%

সত্যি অনেক ভালো লাগলো ভাইয়া পাওয়ার আপ পোস্ট দেখে। আপনি আপনার টার্গেট সত্যি পূরণ করে ফেলেছেন। আশা করি পরবর্তী টার্গেট পূরণ করবেন এই প্রত্যাশাই করি। শুভেচ্ছা ও ভালোবাসা রইল।

 2 years ago 

আপনি আপনার টার্গেট এর প্রতি কতটা অটল ছিলেন ভাইয়া তা এই পোস্ট টি প্রমাণ করে দিলো। অনেক অভিনন্দন জানাই এর জন্য। আমার খুব খুব ভালো লাগলো। পাওয়ার আপ সফল হোক এর জন্য শুভ কামনা রইলো। ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপের সাথেই থাকুন কারণ এটি আমাদেরকে সমৃদ্ধি ও সক্ষমতা এনে দেবে। এখন পাওয়ার আপকে অনেক বেশি আপন করে নিয়েছি এবং সত্যি আমিও কনটেস্ট না থাকলে হয়তোবা পাওয়ার আপ করে যেতাম। শুভকামনা আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.034
BTC 63418.73
ETH 3094.09
USDT 1.00
SBD 3.89