কতদিন দেখিনি তোমায় || কভার|| ১০% বেনিফিট @shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

সবার সুস্থতা কামনা করছি


এই ভাবে কোন দিন গান কভার করে ইউটিউবে দেয়া হয় নাই। নিজের কাছেই খুব লজ্জা লাগছে। তবে ভালো লাগে এটা ভেবে যে, আমার বাংলা ব্লগে আমি যাত্রা শুরু করার পর অনেক কিছুই করতে ইচ্ছে করছে এখন। গান টা কভার করা মূলত এই পোস্ট টা করার জন্য। আমায় যদি কেউ বলতো তোমার কার গান বেশি ভালো লাগে ,আমি উওরে বলতাম আমার নিজের গান। আমি জানিনা আমার ক্যান জানি নিজে গান গাইলে শুনতে সব চাইতে বেশি ভালো লাগে হাহাহাহাহাহাহহা। যাই হোক এটা ভেবে ভালো লাগছে আমার বাংলা ব্লগে এসে আমি রান্নার রেসিপিও শিখার চেস্টা করি।

আজকের গানটা আমার সব চাইতে পছন্দের একটা গান। কতদিন দেখিনি তোমায়। আহহহহহ এই লিরিক গুলা আমার কলিজায় যেয়ে লাগে।

গানের ক্রেডিট।


  • লেখক প্রোনাব রয়
  • শিল্পি মান্না দে
  • মিউজিক ডিরেক্টর কামাল দাসগুপ্তা

গানের লিংক


siam,.png

গানের কথা


কতদিন দেখিনি তোমায়
তবু মনে পড়ে তব মুখখানি ,
স্মৃতির মুকুরে মম
আজ তবু ছায়া পড়ে রানী
কতদিন দেখিনি তোমায় ।
কতদিন তুমি নাই কাছে
তবু হৃদয়ের তৃষা জেগে আছে ,
প্রিয় যবে দূরে চলে যায়
সে যে আরও প্রিয় হয় জানি।
কত দিন দেখিনি তোমায়,
হয়ত তোমার দেশে আজ
এসেছে মাধবি রাতি
তুমি জোছনায় জাগিছো নিশি
সাথে লয়ে নতুন সাথী
হেথা মোর দীপ নেভা রাতে
নিদ নাহি দুটি আঁখি পাতে
প্রেম সেযে মরিচিকা হায়
এ জীবন এই শুধু মানি।
কতদিন দেখিনি তোমায়
তবু মনে পড়ে তব মুখখানি
স্মৃতির মুকুরে মম
আজ তবু ছায়া পড়ে রানি


অনেক অনেক ভালোবাসা রইল আপনার মূল্যবান সময় আমাকে দিয়েছেন। চেষ্টা করবো আপনার পাশে থাকার জন্য❤


IMG_20210902_121242.png

আমি সাইফুল ইসলাম রাজু ।

ডিপ্লমা টেক্সটাইল ইঞ্জিনিয়ার ।
ঢাকা মোহাম্মাদপুর থেকে কাজ করি ।
মুন্সিগঞ্জ এর ছেলে ।
বাংলাদেশের একটি ফেসবুক গ্রুপ উইমেন ই-কমার্সে কাজ করি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif

Sort:  
 3 years ago 

দারুন দারুন গেয়েছেন ভাইয়া আমার পছন্দের গানটি এভাবে চেষ্টা করুন আপনার গলা অনেক সুন্দর। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আমার অনেক পছন্দের একটি গান ভাই,অনেক সুন্দর ভাবে গানটি কভার করেছেন,আপনার গানের গলা অনেক সুন্দর, শিল্পী হলেও কিন্তু পারতেন ভাই,অসাধারণ। শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ, আপনার গানটা শুনে আমার মন ভালো হয়ে গেলো, আপনার গানের কন্ঠ টা ভালো, শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 3 years ago 

ধন্যবাদ ভাই আমার।

 3 years ago 

বাহ্! আপনার অনেক সুন্দর কন্ঠ। অনেক সুন্দর গান পরিবেশন করলেন আমাদের মাঝে। মান্না দে এর গান আমার খুবই ভালো লাগে।আপনার এতো সুন্দর কন্ঠে গান গেয়ে আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ভাইয়া আপনি বোধহয় এর আগেও আমাদের এই গানটি শুনিয়েছিলেন?আমি কি ঠিক? আমার আসলে ঠিক মনে পরছেনা। তবে আপনার গলা মাশাল্লাহ খুব ভালো,গান খুব সুন্দর হয়েছে।

 3 years ago 

একদম ঠিক আপু।

 3 years ago 

অনেক সুন্দর ছিল ভাইয়া।অনেক সুন্দর ভাবে পরিবেশন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

খুবই সুন্দর কভার করেছেন।চর্চাটা চলমান রাখেন। ভাল কিছু হবে ইনশাআল্লাহ্♥

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য ।

 3 years ago 

ওয়াও আপনার গলা তো অনেক সুন্দর সাথে জনপ্রিয় একটি গান। সব মিলে যাস্ট অসাধারণ।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য ।

 3 years ago 

ভাই আপনি কিন্তু ভালই গান গাইতে পারেন। ভাল প্রতিভা আছে বলতে হবে। অনেক অনেক শুবেচ্ছা রইল ভাই।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য ।❤️❤️❤️

 3 years ago 

অসাধারণ সুন্দর গেয়েছেন আপনি আর এই গানটা আমার খুবই পছন্দের একটি গান। লজ্জা পাওয়ার কোন ব্যাপার নাই ভাইয়া।আপনি সত্যিই অনেক সুন্দর ভাবে গেয়েছেন আর কন্ঠটা অনেক সুন্দর আপনার। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গান আমাদের উপহার দেওয়ার জন্য ।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য ।❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64364.24
ETH 3416.30
USDT 1.00
SBD 2.48