এক ব্যার্থ প্রেমের গল্প (১ম পর্ব) || 20% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

নিজের লিখা গল্প কেউ সিরিয়াসলী নিবেন না

239911007_275523527712992_3500363167683898965_n.png

siam,.png

আমি ক্লাস ৯ম শ্রেনির ছাত্র সাইফুল ।পড়া লিখায় ছিলাম আলহামদুলিল্লাহ ।ক্লাসে আমার রোল ছিল ২ ।কোন মেয়ের দিকে চোখ তুলেও তাকানোর মতন ছেলে আমি না ।কিন্তু অনেকের অসাপ্ত প্রেম এর কাহিনি আমি চেষ্টা করতাম সমাধান করার জন্য।২০১৭ সালে এক বন্ধুর সাথে চলে যাই তার স্কুলের ক্লাস পার্টিতে ।হুট করে পছন্দ হয়ে যায় একটি মেয়েকে ।সে কাল রঙ এর একটি শাড়ি পরে ছিলো ব্লাউজ টা ছিলো কালো ।হাল্কা মেকাপ এ তাকে কি সুন্দর লাগছিল ডেপ ডেপ করে তাকিয়ে থাকি তার দিকে ।বন্ধুকে বললাম নাম না জানা অই যে কালো শাড়ি পড়া মেয়েটাকে খুব ভালোলেগে গেছে ।
বন্ধু বলল কোন সমস্যা নেই ব্যাবস্থা হয়ে যাবে ।খুব খুশি হয়ে বাসায় ফিরে যাই ।কিছু দিন পড় ১৬ ডিসেম্বার ।আমি ১৫ ডিসেম্বার রাত জেগে তাকে একটি গলার মালা দিবো তাই সেই মালাটা বানাচ্ছিলাম ।

এবার সকালে চলে গেলাম স্কুলের সামনে কারন বিজয় রেলি বের করবে তাদের স্কুল থেকে ।এবার মালা টা আমি আমার বন্ধুকে দেই ।আমার বন্ধু অর একটা মেয়ে বন্ধুকে দেয় মালা টা অরে দেয়ার জন্য ।একটু পর যা হলো আমি মোটেও প্রস্তুত ছিলাম না ।আমার বন্ধু এসে বলতেছে অই মেয়েটা প্রেম করবে না তবে বন্ধু হতে চায় আমি মহা খুশি বাহ কি মজা ।এবার দেখি মালা টা চলে গেল অন্য একটা মেয়ের হাতে ,আমি বললাম হায় হায় এটা কি হলো 😢।ভুল করে অন্য একটা মেয়েকে মালাটা দিয়ে দিলো ।আমি বন্ধুকে বললাম এটা সেই মেয়ে না মন্টাই খারাপ হয়ে গেল আমার ।বললাম থাক দরকার নাই আর অরে বলার মন খারাপ করে চলে যাই বাসায় ।পরের আমি কিছু দিন পর অর ক্লাস আবার শুরু হয় ও এবার ক্লাস ৭ম শ্রেনীতে পড়ে ।আমি কিছুই বলি না কাউকে শুধু রাস্তায় দাঁড়িয়ে থাকি ।

239885459_864273637529378_8139664024336350106_n.png

এই করে করে দিন যায় আমার ।প্রোপজ করার চিন্তা মাথায় ও আনি না কোন দিন ।শুধু দিনের বেলায় অর জন্য দাঁড়িয়ে থাকতাম ।এবার অর মা স্কুলের সবাই জেনে যায় আমার এই কাহিনি ।অর মা খুব খেয়াল রাখে ব্যপার গুলা ।হুট করে আমার বাসায় বিচার চলে যায় একটা চর দেয় মা আমাকে ।আমি নাছর বান্দা রাস্তায় দাড়ান মিস নাই ।এবার বিচার চলে যায় আমার স্যার এর কাছে ।স্যার আমাকে বলতেছে ছি সাইফুল কোন দিন ভাবি নাই তোমাকে নিয়ে এগুলা শুনতে হবে আমাকে ।আমার একটু খারাপ লাগলো কিন্তু রাস্তায় দাঁড়ানো মিস নাই আমার ।

হুট করে একদিন ও আমার দিকে তাকায়

240414929_570020751023269_3873013120025785051_n.png

আমি রাতে বন্ধুদের প্রায় ১ হাজার টাকার ট্রিট দিলাম শুধু মাত্র এই জন্য ও তাকিইয়েছে আমার দিকে ।আমি সত্যি অনেক ভালোবেসে ফেলেছি অরে যা বলার মতন না ।

এবার আমার জন্য বড় একটা চেলেঞ্জ ,আমার বন্ধুরা বলতেছে আমি নাকি ভিতু অরে কিছুই বলতে পারছি না ।আমি আসলে তা নয় তবে দেখে যেতেই ভালো লাগছিলো।আমি বন্ধুদের বললাম আমি আজকেই ওর মায়ের সাথে কথা বলবো ।এবার রাস্তায় দাঁড়িয়ে আছি ওর মা আসলো বললাম আন্টি আসলামুয়ালাইকুম ,আপনি অনেকের কাছেই বলেছেন আমি আপনার মেয়ের পিছনে ডেটিং মারছি ।..................।

বাকিটা ২ ইয় পর্বে হবে ইনশাল্লাহ

আমি সাইফুল ইসলাম রাজু কাজ করছি ঢাকা থেকে ্‌,।

Sort:  
 3 years ago 

আপনার নিজস্ব কাহিনীটি পড়ে খুব ভালো লাগলো।যেগুলো অনেক বাস্তব জীবনে ঘটে থাকে প্রতিনিয়ত অনেকের সঙ্গে।গল্পের সঙ্গে ছবিগুলি খুবই মিল হয়েছে।পরের গল্পের অপেক্ষায় রইলাম।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ অনেক সুন্দর একটা কমেন্ট করেছেন আপনি

 3 years ago 

অনেক সুন্দর ভাবে গুছিয়ে গল্পটি লিখেছেন, খুব শীঘ্রই এটির দ্বিতীয় প্রকাশ করুন। বাস্তব ভিত্তিক গল্প অনেকই লিখে না আপনি একটু ব্যতিক্রম করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ইনশাআল্লাহ সিয়াম ভাই খুব শীঘ্রই দ্বিতীয় পর্ব চলে আসবে

 3 years ago 

শুভ কামনা

 3 years ago 

অনেক সুন্দর লিখেছেন ভাই আপনার গল্প পড়ে অনেক ভালো লাগলো অপেক্ষায় থাকলাম দ্বিতীয় পর্বের জন্য,,,,💗

 3 years ago 

অসাধারণ বিনোদন। দ্বিতীয় পাঠের জন্য অপেক্ষায় রইলাম। আমার তো মনে হচ্ছে সত্যি সত্যি এটা আপনার আত্মজীবনী থেকে নেওয়া। ঘটনা কী সত্যি ভাই।

 3 years ago 

জীবন থেকে নেয়া গল্পগুলি আসলে এরকমই হয় খুবই সুন্দর হয়েছে আপনার গল্পটি শুভকামনা আপনার♥

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমাকে কমেন্ট করার জন্য

 3 years ago 

ক্লাস ৯ এ পড়ে ৭ শ্রেণির মেয়ের প্রেমে বরাবরই সব ছেলেরাই পড়ে!

এযেনো নিউটনের সূত্রের মতো চিরন্তন সত্য! যাই হোক, পরবর্তী অংশের অপেক্ষায় থাকলাম ভাই

 3 years ago 

বিশ্বাস করেন আমি আপনার কমেন্ট পড়ে শুধু হাসতে ছিলাম আসলে হাসার মত একটা কমেন্ট ছিল তো ভাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ

অনেক সুন্দর ভাবে আপনে আপনার নিজের গল্পটাকে উপস্থাপন করেছেন এবং ছবিগুলো অসাধারণ হয়েছে। পরিবর্তী গল্পের পর্বের জন্য অপেক্ষায় রইলাম শুভ কামনা।

 3 years ago 

ভাইয়া অনেক অনেক ধন্যবাদ আপনি আপনার মূল্যবান সময় টি দিয়ে আমার পোস্টটি করেছেন ইনশাল্লাহ খুব শীঘ্রই আমার দ্বিতীয় পর্বটি আমি আপনাদের মাঝে তুলে ধরব

 3 years ago 

ও ভাইয়া কি বলবো ,, অনেক সুন্দর হয়েছে...গল্পটি পড়ে অনেক ভালো লাগলো ❤️❤️ শুভকামনা ভাইয়া....

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64192.94
ETH 2764.54
USDT 1.00
SBD 2.65