আমার অদ্ভুত এক প্রেমের গল্প || [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago

সবার সুস্থতা কামনা করছি


ক্যাপশনটা একটু কেমন তাই না🤭| আমি এখানে যখন ব্লগিং শুরু করি একটি ঘটনা শেয়ার করেছিলাম। একটা প্রেম এর হিস্ট্রি সেটা ছিলো আমার জীবনের একটি ঘটনা। 2 বছর প্রোপোজ না করেই রাস্তায় দাড়িয়ে ছিলাম যে মেয়ের জন্য 2 বছর পরে রিলেশনো যখন হয় আমায় কষ্ট দিয়ে প্রেম করে অন্য এক ছেলের সাথে। সেদিন রাগ লেগেছিলো খুব। সত্যি কাউকে ভালোবাসলেই কেন বুঝো না। রাগ হই অনেক কছম করি নিজের সাথে নিজেই ১০০ টা প্রেম করবো আমি। যদিও এটা আমার ভুল ছিলো। কিন্তু তখন মাথা কাজ করে নাই। hsc তে ভালো রেজাল্ট আর হলো না আমার। শুধু ওই মেয়ের জন্যই। যাই হোক হুট করে একটা মেয়ের সাথে আমার দেখা হয় ছবি তুলতে গিয়ে। মেয়েটা আমায় বলে ভাইয়া আমাকে ফলোয়ার বানিয়ে যদি না রাখেন তাহলে ফেসবুকে রিকোয়েস্ট দেই! আমি বললাম না না ফলোয়ার বানিয়ে রাখবো না হাহহাহহাহহা। মনে মনে ভাবছিলাম এ আমার নতুন আরেক শিকার🤭🤭🤭। বেপার টা একটু বেশি নেগিটিভ নিবেন না। কারন এটা আমি সব সময় চিন্তা করেছি কোন মেয়ের সতিত্ব এর মূল্য আমার কাছে অনেক মূল্য। কিন্তু অতিরিক্ত প্রেম করতাম। আসলে কারো প্রতি ফিল আসতো না এমনিতেই ওই যে কছম করেছিলাম।


0700F4EE-A146-4FF3-8552-9CC7D3EFE1CA.jpeg

কি ফোন ব্যবহার করতাম মনে নেই 🙊

লোকেশন 🧭

AA647677-C1CA-4981-AA9D-DB9A8B7F2705.png


কিছু দিন ছবি চাইতে শুরু করলো আমি ছবি আর দেই না। কারন ছবি দিয়ে দিলে তো আর ফোন দিবে না🤭🤭। আমি জানি না কি কি বললাম কিছু দিনেই প্রেম টা হয়ে গেলো। তবে মেয়েটা একটা ঘারতেরা টাইপ ছিলো। কষ্ট হইছে প্রেমে ফালাইতে। এবার মিট করলাম আমি আমার বন্ধু ওই মেয়ে আর তার বন্ধবী। আমার বন্ধু আমায় বলল মেয়েটা তেরা আছে তোরে বিয়ে করেই ছাড়বে🤭। আমি বললাম ওতো পাগল হই নাই আমি🤓🤓। আমি তাকে একটা কোকা কোলার ক্যান কিনে দিলাম। আর কি কি দিলাম মনে নাই। চলে গেলো। বেশ কিছু দিন কথা হলো দুই জনের। তবে আমার অভ্যাস ছিলো কোন মেয়ের সাথে ১ থেকে ২ সপ্তাহের বেশি কথা বলতাম না। তার বেলাতেও সেম ঘটনা। হুদাই ব্লক দিলাম। কারন মনে হচ্ছিলো সে প্রেমে হাবুডুবু খাচ্ছিলো 🤭🤭😀😀😀।


0614E4D9-DD42-4486-92A2-84C2F1A508B2.jpeg


কোকাকোলার ডেট টা দেখেন বুঝবেন 🤭। আজো মেয়েটার কাছে যত্নে আছে এই কোকাকোলা🥺। কিন্তু মেয়েটা আজ আমার কাছে নেই। অনেক কষ্টে ছবিটা ম্যানেজ করলাম।


যাই হোক ঘটনাটা বলি। মেয়েটাকে ব্লক করে দেয়ার পরে আমার বন্ধুকে কল দেয় সে। আমার বন্ধু একটা রেকোর্ড শুনাচ্ছিলো মেয়েটা খুব কান্না করছিলো আর বলতেছিলো ভাইয়া আমি রাজুর সাথে কথা বলতে চাইলেও আর বলতে পারবো না তা আমি জানি। কিন্তু প্লিজ আপনি একটু ওর খোজ খবর আমায় দিয়েন। ও কেমন আছে কি করে এগুলা। আমার সেই বন্ধুর নাম হচ্ছে @nurisalm। নুর আমায় দিয়ে দেখা করতে বলে চলে যাই দেখা করতে। দেখা করেই ইচ্ছে মতন বকা শুরু। তুই কি মানুষ নাকি অন্য কিছু এ বলে রেকোর্ড টা শুনায় আমাকে। আর কিছু নিতি কথা শুনায়। আমি কেমন জানি কষ্ট পেলাম। চিন্তা করলাম কাজ গুলো ঠিক করি নাই। তখন এই মেয়ে ছিলো আমার ৬৯ নাম্বার রিলেশন🤭🤭🤭।


14359F8D-66DD-4A7B-8C79-C9136BAAAE8B.jpeg


মেয়েটার কথা আজ আমার খুব মনে পরতেছে। মনে হচ্ছে ওরে আমি খুব ভালোবাসি এখোনো🥺🥺। অনেক কষ্ট দিয়ে ফেলেছি। জানেন 40 কিলো মিটার আশা যাওয়া করতো আমায় একটা নজর দেখার জন্য।


একটা মেয়ে কতো বেশি ভালোবাসলে সেই কতো আগের 4 বছর হয়ে যায় টিসু বাদাম হজমি এগুলা রেখে দিতে পারে। আজ এই ছবি গুলো আমি পাই। খুব মিস করছি আমি তাকে। আমি জানি না আমার বউ কে আমি কতোটা ভালোবাসি তবে সেদিন এর ওই মেয়েকে আমি আমার বউ এর থেকে বেশি ভালোবাসি।


7CC7D6C1-1999-4BAE-B62C-A963A886C167.jpeg

কি ফোন ব্যবহার করতাম মনে নেই 🙊

লোকেশন 🧭

AA647677-C1CA-4981-AA9D-DB9A8B7F2705.png


মেয়েটাকে আপনাদের দেখতে ইচ্ছে করছে আমি জানি। কিন্তু মজার বেপার হচ্ছে মেয়েটা আপনাদের ভাবি @boishakhi 🤭। এবার বলতে পারেন মিথ্যা বলেছি কেন। আমি মিথ্যা বলি নাই এখন ও আমার বউ কিন্তু আমি সেই আগের বৈশাখীকে বেশি ভালোবাসি। কারন ছেলেরা বিয়ের আগে বউ কে বেশি ভালোবাসে🤓🤓। আর হ্যা যা বলেছি একটু টুইস্ট ছিলো। জানি আপনি বকাও দিছেন মনে মনে যে বউ এর চাইতে অন্য মেয়ের জন্য এতো টান 🤭🤭🤭।


আমি জানি বৈশাখী তুমিও এই পোস্ট পড়বে। সত্যি ভালোবাসি কিন্তু তুমি এখোন আমায় আর আগের মতন বুঝো না। একদিন আমার এই খারাপ সময় গুলো থাকবে না। আমরা অনেক ভালোথাকবো ইনশাআল্লাহ।


A046008E-F97F-42B0-BF74-582DE0FDBDFF.jpeg


এই ছবিটার মজা একটা ঘটিনা বলি তখন 2019 শাল। আমি সে গিয়েছিলাম ঘুরতে। সংসদ এর সামনে গেছি পুলিশ উঠাই দিছে বসে একটু প্রেম করতেও দিলো না🤭🤭🤭। বৈশাখী তুমি কি রে ভাই বিয়ে করেই ছারলা 🤭


4D6269EC-FBEE-4373-9603-93AF1F2AD8F2.jpeg



final.jpg


চিন্তার দিন শেষ বলো আমার বাংলা ব্লগের হবে বাংলাদেশ।

D4F8200E-DF6A-4082-876E-9F44C642A671.png

IMG_20210902_121242.png

আমি সাইফুল ইসলাম রাজু ।

ঢাকা মোহাম্মাদপুর থেকে কাজ করি ।
মুন্সিগঞ্জ এর ছেলে ।
বাংলাদেশের একটি ফেসবুক গ্রুপ উইমেন ই-কমার্সে কাজ করি।

Sort:  
 2 years ago 

ভাইয়া তোমার অদ্ভুত প্রেমের গল্পটি পড়ে আমার খুব ভালো লাগলো। আপনাদের সম্পর্ক সারা জীবন অটুট থাকুক এই প্রার্থনাই করি।আপনাদের জন্য অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 
  • ধন্যবাদ আপনাকে এতো সুন্দর করে কমেন্ট করার জন্য 🥰🥰
 2 years ago 

ঘটনাটি আমার কাছে পরিচিত, কারণ ঘটনাটি আপনার মুখেই দুই-তিনবার শোনা হয়েছে। আপনাদের ভালোবাসা এই ভাবেই টিকে থাকুক হাজার বছর, এই দোয়া রইল ভাই।

 2 years ago 
  • হুম ভাই মানুষ বলে কথা। আপনি তো জানবেন এটাই স্বাভাবিক।
 2 years ago 

আপনাদের প্রেমের গল্প অসাধারণ। শুধু এই টুকু বলবো আপনাদের ভালোবাসায় সারা জীবন অটুট থাকুক এই প্রত্যাশা রাখছি। ধন্যবাদ, ভালো থাকবেন।

 2 years ago 
  • ধন্যবাদ প্রিয় ভাই জান।
 2 years ago 

ভাই আমার আপনিতো দেখছি প্রেমিক লিজেন্ড। যাইহোক এই জন্যেই কিন্তু আপনি আমাদের প্রফেসর। আপনার এই কাহিনী পড়ছিলাম আর মনে হচ্ছে ছবির কোন স্ক্রিপ্ট পড়ছি। দারুন লিখেছি তবে আমিও আশায় আছি সামনে 14 তারিখ আমাকে ও যেন কেউ এসে এভাবে নক দেয়😆🤭

 2 years ago 
  • হাহহাহহা পেয়ে যাবেন ভাই জান।
 2 years ago 

এই রকম একটা ভালোবাসার মানুষ থাকলে আমি ও প্রেমের গল্প শেয়ার করতাম 😇 গল্পটা পড়ে অনেক ভালো লাগলো। একদম সিনেমার গল্পের মতো লাগছে। আপনাদের জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া এবং আপু।

 2 years ago 
  • আসবে ভাই খুব শিঘ্রই।

ভালোবাসা বেঁচে থাক আমৃত্যু । জীবনের ছোটখাট এবং বড়োসড়ো প্রবলেম আসতে পারে এর কারণে ভালোবাসা আপডাউন করতে পারে । বিবাহিত ভালোবাসাটা W এর মত । 💕

 2 years ago 

ধন্যবাদ বন্ধু।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69371.89
ETH 3768.85
USDT 1.00
SBD 3.71