লাভ ছাড়া ইনভেস্ট || 10% Beneficiaries shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

সবার সুস্থতা কামনা করছি


কম বেশি অনেকেই জানেন যে আমি গত ২৩-১০-২০২১ তারিখে প্রায় ২০ হাজার টাকা দিয়ে ১ দিনের জন্য একটা স্টল ভাড়া নিয়েছিলাম। আপনারা অনেকেই দোয়া করেছিলেন এখানে থেকে যেন আমি ভালো সেল করতে পারি। আপনাদের কে অনেক অনেক ধন্যবাদ। কিন্তু আমি জানতাম এখানে আমার সেল হবে না। 😱😱😱😱এবার বলতে পারেন তাহলে এত টাকা দিয়ে ক্যান আমি স্টল নিলাম রাইট ? হুম কারন ছাড়া আমি নেই নাই। আমি জানতাম এখানে প্রায় ১৫০০ মানুষ হলেও সবাই উদ্দোক্তা থাকবে। কিন্তু আমার প্রয়োজন ছিল পরিচিতি। আমি মনে করি আমি যত ভালো পারি আর যাই করি সেটা আগে জানাতে হবে আর বুঝাতে হবে। তাই আমি স্টল টা নিয়ে নিলাম।


image.png

ফটোগ্রাফারঅবস্থানডিভাইস
পরিচিত কেউ নাচীন মৈত্রীiphone 11 pro max

siam,.png


এবার বলি আমার কি কি লাভ হয়েছে এখানে গিয়ে।


আমার সাথে যে ভদ্র মানুষ টাকে দেখা যাচ্ছে উনি হচ্ছেন বাংলাদেশের উদ্দোক্তা তৈরি করার কারিগর (রাজিব আহমেদ স্যার)। জীবনে খুব ইচ্ছে ছিল এই মানুষটাকে এক নজর দেখার। কিন্তু কোন দিন ভাবতে পারি নাই উনি আমাকে বলবে সাইফুল চলেন আপনার সাথে একটা ছবি তুলি আপনার স্টলে দাঁড়িয়ে। এটা অনেক বড় পাওয়া ছিল। এর পরে বাংলাদেশের কিছু বড় বড় মাপের মন্ত্রিরা গিয়েছিলেন এই অনুষ্ঠানে, তারা আমার স্টলে গিয়েছে কথা বলেছে। বাংলাদেশের আই সি টি প্রতি মন্ত্রি পলক স্যার ও ছিলেন সেখানে। তাদের সাথে আমি কথা বলে আমার পন্য তাদের কে দেখানোর সুযোগ পেয়েছি। অনেক মানুষ এর সাথে পরিচিত বেড়েছে আমার।আসলে সব কিছু টাকা দিয়ে বিবেচনা করাই বোকামি। কিছু কিছু বিষয় থাকে যেখানে টাকা জন্য গেলেও ভালোবাসা টা বেশি হয়ে যায়। যেমন টা আমার বাংলা ব্লগে এসেছি টাকা উপার্জনের জন্য কিন্তু এখন ২ দাদাকেই খুব ভালোবেসে ফেলেছি।

আমি একদিনেই প্রায় ২০ টা অর্ডার পাই এই পোস্ট দিয়ে। সবার আকর্ষন ছিল, কারন সেই পোস্টে ছিল আমার সাথে রাজিব স্যার। ১ ঘন্টায় পোস্ট টিতে লাইক পরে ৫০০ প্লাস ৫ ঘন্টায় এখন পর্যন্ত লাইক হয় ১৯০০ এর বেশি।


image.png


আমার ফেসবুক থেকে স্ক্রিনশর্ট নেয়া ছবি।

siam,.png


আমার সে ভাবতে পারে আমি সব করছি সে তো আমার জন্য কিছু করতে পারছে না। তাই আমি তাকে আমার মডেল বানিয়ে দিলাম। যাতে সে এটা ফিল করতে পারে যে সে ও কিছু করছে।


image.png

siam,.png

image.png

siam,.png

image.png

siam,.png

image.png

siam,.png

image.png

ফটোগ্রাফারঅবস্থানডিভাইস
@saifulrajuচীন মৈত্রীiphone 11 pro max

siam,.png


খুব এক্সসাইটেড ছিলাম এগুলা আপনাদের মাঝে শেয়ার করার জন্য। সব মিলিয়ে সময় টা খুব ভালো কেটেছে আপনাদের দোয়া চাই।

IMG_20210902_121242.png

আমি সাইফুল ইসলাম রাজু ।

ডিপ্লমা টেক্সটাইল ইঞ্জিনিয়ার ।
ঢাকা মোহাম্মাদপুর থেকে কাজ করি ।
মুন্সিগঞ্জ এর ছেলে ।
বাংলাদেশের একটি ফেসবুক গ্রুপ উইমেন ই-কমার্সে কাজ করি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif

Sort:  
 3 years ago 

অসাধারণ।

ইচ্ছা যদি এবং পরিকল্পনা যদি সঠিক হয় তাহলে স্বপ্ন একদিন পূরণ হবেই। আপনার জন্য শুভকামনা থাকল ভাই। আশাকরি অনেক দূর এগিয়ে যাবেন।

 3 years ago 

জাজাকাল্লাহ ভাই।

 3 years ago (edited)

আমি জাস্ট বলবো ভাবি দেখতে মাশাল্লাহ।
আর আমার মনে হয় ভাবি এটা মনে করবে যে ভাবি কিছুই করেনি কারণ আমরা তো দেখছি শুনছি। ভাবি আপনার সাথে সাথেই অনেক কষ্ট করে। আর আপনার স্ট্রাটেজিটাও আমার কাছে ভালো লেগেছে। ক্ষণিকের আয়ের চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলতে পারলে সামনে আগানো সম্ভব। আপনার কাজের সফলতা কামনা করছি এবং আপনার ও ভাবির সুস্থতাও। ভালো থাকবেন দুজনে এভাবেই।

আর হ্যা, শাল গুলো খুব সুন্দর।

 3 years ago 

ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগলো। আসলেই সব কিছু টাকা দিয়ে বিচার করা যায় না আর বিশেষ করে বিজনেস করতে গেলে অবশ্যই আগে প্রচার করতে হবে পরে সেল। আপনার জন্য শুভ কামনা রইলো ভাই।

 3 years ago 

ধন্যবাদ আপি সময় নিয়ে পড়ার জন্য পোস্ট টা।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

জীবনে সফলতা পেতে হলে একজন ভালো উদোক্তা হতে হবে। আপনি সেই কাজটি করছেন। সব বিষয়ে লাভ খুঁজলে হবে নাহ। অভিজ্ঞতা অর্জন করতে হলেও অনেক সময় কিছুটা অপব্যয় করতে হয়।আপনার উদ্যোগকে সাধুবাদ জানাই। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে। সময় নিয়ে পোস্ট টা পড়ার জন্য।

 3 years ago 

আপনি পরিকল্পনা গুলো সত্যিই আসাধারণ। প্রতিটি সিদ্ধান্ত খুব সুন্দর ভাবে সম্পন্ন করেন।যা একজন সফল উদ্দোক্তার নমুনা। একদিন খুব বড় মাপের একজন হতে পারবেন। শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আসলে আমাদের দেশে লোকজন উদ্যোক্তা হতে চায় না বরং চাকরিজীবী হতে চায় এই মন মানসিকতা থেকে আমাদের বের হয়ে আসতে হবে। আপনাকে দেখে অনেকে অনুপ্রাণিত হবে এবং আপনি অসাধারণ কাজ করে যাচ্ছেন। চীন মৈত্রী সম্মেলন কেন্দ্রে গিয়ে আপনি আপনার প্রিয় ব্যক্তিত্বের সাথে সাক্ষাৎ করতে পেয়েছেন এবং নতুন এক অভিজ্ঞতা অর্জন করেছেন এটা অনেক বড় বিষয়। আসলে সব সময় লাভটা বড় বিষয় নয় বরং প্রচার এবং প্রসার তাও অনেক গুরুত্বপূর্ণ। আর ভাবি যদি একেবারে কিছু না করে তারপরও আপনাকে অবশ্যই পেছন থেকে সাপোর্ট দিয়ে যাচ্ছেন কারণ পরিবারের সদস্য সাপোর্ট ছাড়া কোনো ব্যবসায়ী কিংবা কোন চাকরিজীবী কখনোই ভালো করতে পারে না। মডেল হোক কিংবা না হোক তারপরও ভাবির একটা নির্দিষ্ট অবদান সবসময়ই আছে বলে আমি মনে করি।

একটা ছোট্ট কারেকশন আছে ভাই।

চিন মন্ত্রি সম্মেলন

চীন মৈত্রী হবে।

 3 years ago 

ধন্যবাদ ভাই আমার।

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার শেয়ার করা পোস্ট।
ব্যবসা মানেই লাভ লোকসান দুটিই থাকে।একদিন লোকসান হলে আবার একদিন লাভ হবে, আর সেইদিন সব পুষিয়ে উঠবে। এটাই নিয়ম।
ধন্যবাদ আপনাকে ভাই।

 3 years ago 

সত্যি এটা একটা দারুন দিন ছিলো তোমার জন্য।নিজের পরিচিত তৈরি করা খুবই দরকার।তোমার ও তোমার ব্যবসার উত্তরোত্তর উন্নতি হোক এই দোয়া করি।

 3 years ago 

অনেক অনেক ভালোবাসা রইল বড় দাদা ভাই আমার।

 3 years ago 

আসলে ব্যবসার থিমটা এমনই হওয়া উচিত। সুদূর প্রসারী চিন্তা করে সামনের দিকে এগোতে হয়। তাৎক্ষণিক লাভের আশা বাদ দিয়ে। আপনার চাদরের মডেলিং অনেক সুন্দর হয়েছে। শুভকামনা আপনাদের জন্য♥ ♥

 3 years ago 

ধন্যবাদ এত সুন্দর কমেন্ট করার জন্য

 3 years ago 

সত্যি ভাইয়া প্রথমে কোন কিছু সম্ভব হয়ে ওঠে না। নিজের জেদ ছিল আপনার৷ যে পারবেন।বিশ্বাস রেখে কাজ করছেন। আপনি সত্যিই। অনেক ধৈর্য্য নিয়ে আপনি কাজটি করেছেন পরিচিতি পাওয়ার জন্য আর সেটা সফল আর আপনি খুব মিশুক মানুষ ভাইয়া আর আপনি
আপনি দেখতে অসম্ভব সুন্দর। ভাবি দেখতে মাশাল্লাহ। আপনি খুব সুন্দর ভাবে সবকিছু পরিচালনা করেন এবং একদিনে ২০ টা অর্ডার আসলো। আসলে অনেক দোয়া ও ভালোবাসা রইলো আপনাদের জন্য। আপনারা এভাবে এগিয়ে যান। অনেক অনেক দোয়া রইলো ভাইয়া

 3 years ago 

ধন্যবাদ এত সুন্দর কমেন্ট করার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 66646.40
ETH 3314.59
USDT 1.00
SBD 2.69