সারপ্রাইজ হোক ভালোবাসার দিবসে || [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

সবার সুস্থতা কামনা করছি


একটা মজার ঘটনা শেয়ার করবো আজকে। আজ ১৪ ফেব্রুয়ারি। চিন্তা করলাম গত ২ মাস হয় বউ শশুড় বাড়ি। দেখা হয় না ওরে না জানিয়ে ওর বাড়িতে চলে আসবো। গত কাল ওর সাথে আমার কথা হয়। বললাম মাসের শেষে তোমার বাড়িতে আসবো। ও আর কিছু বলল না। আমি আর সিয়াম ঘুম থেকে উঠেই রেডি হয়ে গেলাম। মাকে বললাম মা বগুড়া যাবো। বলল যা । একটু পরেই রেডি। মা বলে কিরে তোর শশুড় এর বিয়ে নাকি হহাহা। বললি এর রেডি এতো তাড়াহুড়ো কেন হাহাহা।


225D8893-420E-4C35-94A4-4E334B12DE8C.jpeg

iphone 11 pro max

লোকেশন 🧭

AA647677-C1CA-4981-AA9D-DB9A8B7F2705.png


আমি যখন রেডি হচ্ছিলাম আমার তাকে ভিডিও করে রেখেছিলাম। বলল কই যাবা? আমি বললাম একটা পার্টি আছে সেখানে যাবো। সে মনে মনে একটু রাগ হচ্ছিলো আমি বুঝতে পারতেছিলাম হাহহহহাহহ। কারন গত দুই মাস সে বাড়িতে আমি একবারও আসলাম না কিন্তু এদিক সেদিক ঠিক যাই। যাই হোক রেডি হয়ে চলে গেলাম গাবতলি। আমরা চিন্তা করলাম ৫ টার বাসে উঠবো। শ্যামলি পরিবহন আর হানিফ দুটোতে কথা বলেছি ৫০০ করে চাইলো টিকিট। পরে নাবিলে জিজ্ঞেস করলাম ৭০০ টাকা ভাড়া চাইলো। বলল ২ জন গেলে ৬০০ করে দিবে। আমি চিন্তা করলাম নাবিল এর সার্ভিসটা ভালো। উঠে গেলাম নাবিলে। গাড়িতে উঠে সত্যি একটা ভালোলাগা কাজ করছিলো আমার। ৮ টা যখন বাজে খুব খুদা লাগে আমার আর সিয়াম এর। কি আর করা ফুড ভিলেজে না থামালে খাওয়া হবে আর কিভাবে। দুই বন্ধু কিছু ভিডিও দেখলাম। একটি ছিলো মানি ম্যানেজমেন্ট অপরটি ছিলো ২২ বছর ধরে একটি রাস্তা তৈরি করেন একজন মানুষ। তিনি ইন্ডিয়ার একজন হিরো। সত্যি অনেক অনুপ্রেরণা ছিলো তার জীবনী। নিজের বউকে বাঁচাতে পারে নাই এই রাস্তার সমস্যার জন্য। ২০০৭ সালে সম্ভবত তার মৃত্যু হয়।চিন্তা করলাম মানুষ চাইলে কি পারে না। সব কিছু সম্ভব।


67029AC5-7C10-4465-9C41-74D4D65D8DE0.jpeg


এমন খুদা লেগেছে যে ছবিও তুলতে ইচ্ছে করছিল না হাহহহাহা। ফাঁকে তাও ক্যাপচার করে নিলাম।


9C40A19C-3821-4A03-A0CD-08233B1BDA6B.jpeg


দুই বন্ধু ইচ্ছে মতন খাইছি হাহহা। প্রথমে মাংশ নিলাম এক বাটি। পরে কইলাম একটু ঝোল দেন। কয় একবারের বেশি দেয়া হয় না হাহহা। শরম পাইয়া কইলাম আরেক বাটি দেন তাহলে হহহহহ। তবে খাবার টা ছিলো অসাধারণ। নাকি খুদার পেটে খাইলাম বলে এতো মজা লাগলো জানি না হাহাহহহাহাহহহা। বিল বেশি আসে নাই মাত্র ৫০০ হয়েছে। গাড়িতে উঠে বসলাম ঠিক ১১.৫২ তে নেমেছি গাড়ি থেকে। ১২.০০ বাজলো উইশ করলাম সব প্রিয় মানুষগুলোকে। চা খেয়ে বাইকে উঠলাম। বউ এর বড় ভাই আসছে নিতে। ওরে ঠান্ডা কারে বলে এতো রাতে। ২০ কিলো রাস্তা ২১ মিনিটে এসেছি। এবার বুঝতে পারছেন বাইক কি ভাবে খিচাইছে হাহহহাহহা।


EDD80B2F-5C4B-4FB5-951B-DC285DB8EF1E.jpeg

iphone 11 pro max

লোকেশন 🧭

AA647677-C1CA-4981-AA9D-DB9A8B7F2705.png


যাই হোক বাসায় এসে চিন্তা করলাম কেমন হবে বিষয় টা। আস্তে আস্তে বাসায় ঢুকলাম। শাশুড়ির সাথে দেখা হলো সালাম কালাম করে রুমে ঢুকলাম। দেখি সে আমায় এস এম এস দিতাছে বাউউউউ করে উঠলাম। ও সত্যি অবাক হয়ে গেলো। রাতে আমায় বলল জীবনে বেস্ট ভালোবাসা দিবস ছিলো। তার পর আর কিছু বলা যাবে না 🥵🥵🥵🥵🥵।



final.jpg


চিন্তার দিন শেষ বলো আমার বাংলা ব্লগের হবে বাংলাদেশ।

D4F8200E-DF6A-4082-876E-9F44C642A671.png

IMG_20210902_121242.png

আমি সাইফুল ইসলাম রাজু ।

ঢাকা মোহাম্মাদপুর থেকে কাজ করি ।
মুন্সিগঞ্জ এর ছেলে ।
বাংলাদেশের একটি ফেসবুক গ্রুপ উইমেন ই-কমার্সে কাজ করি।

Sort:  
 2 years ago 

দারুণ মজাদার একটি ঘটনা শেয়ার করেছেন ভাইয়া। পাঠক মনের ব্যাকুল আবেদন পাঠক আরও কিছু জানতে চেয়েছিল মনে হয়। 😅😅 তবে যাইহোক আপনার জন্য এবং ভাবীর জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই জান।

 2 years ago 

ভাবির সাথে মজার একটি ঘটনা আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। আপনার গল্পটা পড়লাম। খুব ভালো লাগলো। এইভাবে মাঝে মাঝে প্রিয় মানুষকে সারপ্রাইজ দেওয়া ভালো। শুভ কামনা রইল আপনার এবং ভাবির জন্য।

 2 years ago 

ধন্যবাদ প্রিয়।

 2 years ago 

বাহ অসাধারণ লাগল ভাই। নিজের প্রিয় মানুষের জন্য এর থেকে সারপ্রাইজ আর কী হতে পারে। সম্পূর্ণ টা পড়ে বেশ ভালো উপলব্দি হলো। এবং হোটেলের খাবার যে কতটা ভালো ছিল সেটা আপনার লেখা দেখে বোঝাই যাচ্ছে। ধন্যবাদ আমাদের সাথে সুন্দর একটি মূহুর্ত শেয়ার করার জন্য।।

 2 years ago 

আসলেই ও খুব খুশি হয়েছে ভাই।

 2 years ago 

লাস্টের দিকে শুনতে চাওয়া আমার নিষ্পাপ মন।কি মনোযোগ দিয়ে না আমি পড়তে বসলাম ভাবলাম কোন রোমান্টিক কোন কিছু হবে। আপনি কাজটা ঠিক করলেন ভাইয়া লাস্টে এসেই টুইস্ট রাখলেন।কিন্তু পড়ে ভাল লাগলো। দুই বন্ধু খিদার জ্বালায় অনেক কষ্ট করেছেন যাইহোক। আসলেই ভালোবাসা দিবস বেস্ট ছিল এটা।সকল বন্ধন যেন অটুট থাকে।আপনারা সারা জীবন সারা বছর একসাথে থাকতে পারেন দোয়া করি।

 2 years ago 

হাহহাহহাহা লাস্টের টুইস্ট বলা যাবে না হাহহাহহা।

 2 years ago 

এটা মনে হয় ভাবীর জন্য অনেক বড় একটা সারপ্রাইজ ছিল। আজকের দিনে তার ভালোবাসার মানুষ সামনে এসে হাজির হলো। বিষয়টা খুবই ভালো লেগেছে। যেতে যেতে অনেক ঘটনা ঘটলো। বিশেষ করে মোবাইলে একটা লোকের 22 বছর ধরে রাস্তা তৈরি করা ঘটনাটি অনেক অদ্ভুত লেগেছিল। আর দুই বন্ধু মিলে খাওয়া দাওয়া করেছেন ভালোমতো। অসাধারণ একটি মুহুর্ত শেয়ার করেছেন। অনেক ভালো লাগলো।

 2 years ago 

কমেন্ট পড়েই বুঝা যায় পোস্ট পড়েছেন আপু ❤️❤️❤️

 2 years ago 

সাইফুল ভাই আপনি পারেন আসলে। 😁😁😁 এতোটা সারপ্রাইজ হয়তো ভাবি কখনো আশা করেনি। কিন্তু দেখার পর অনেক খুশি হয়েছে এটা সত্যি কথা। কিন্তু বিষয়টা আমার কাছে অনেক মজা লেগেছে।😁

 2 years ago 

আসলেই অনেক খুশি হয়েছে আপু।

 2 years ago 

ভাই সত্যিই আপনার কালকের ঘটনা ঘটে যাওয়া বিষয়গুলো আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে চমৎকার দারুন। ভাবী সত্যিই অনেক অনেক সারপ্রাইজ হয়েছে। আর হোটেলের ঝোল চাওয়াই শরম লাগার বিষয়টি হাস্যকরভাবে উপস্থাপন করেছেন ভালই লাগল বিষয়টা। কিন্তু দুর্ভাগ্যবশত সকাল পর্যন্ত সকল ঘটনাবলী যদি সুন্দরভাবে সমাপ্ত করতেন তাহলে হয়তো ভালো হতো। রাতের ঘটনা বলি আপনি ঠিক ভাবে সমাপ্ত করতে পারেন নাই, হাহাহা। শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

হাহহাহহা আসলেই ভাই সেই শরম পাইছি হাহহাহাহ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 57886.34
ETH 3104.72
USDT 1.00
SBD 2.54