নিজের জন্য শপিং || 10% Beneficiaries shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

চিন্তা করার দিন শেষ, আমার বাংলা ব্লগে নিজেকে গড়বো বেশ।❤️


আজকের শপিং করাটা একটু ব্যতিক্রম ছিল। আমি গিয়েছিলাম আমার বিজনেসের অর্ডার এর কিছু মাল আনার জন্য। এবার আমি কিছু মাল ক্রয় করার পর হঠাৎ করে ওয়াশ রুমের দিকে যাই। যাওয়ার পথে হঠাৎ করে একটি শার্ট আমার খুব পছন্দ হয়ে যায়। এবার আমি ভিতরে ঢুকে গেলাম আর দেখতে লাগলাম শার্ট গুলি। গত দুই বছর যাবত সেইভাবে কিছু কেনা হয়নি। শুধুমাত্র ঈদ আসলে প্রিয় মানুষ টুকটাক যা কিনে দিত তাতেই সন্তুষ্ট থাকতাম। আসলে সত্যি বলতে যখন পরিবারের দায়িত্ব নিজের উপর চলে আসে তখন কোন কিছু কেনাকাটার আর ইচ্ছে তেমন জাগে না। হঠাৎ করে শার্ট গুলি ভালো লাগার কারণে একসাথে 3 টা শার্ট নিয়ে নিলাম। এবার চিন্তা করলাম প্যান্ট নেয়া উচিত কারণ যেই প্যান্ট গুলি ব্যবহার করি সেগুলি বলা চলে প্রতিটার কালার আর আগের মত নেই , ডিসকালার হয়ে গিয়েছে। তাই তিনটা প্যান্ট কিনে নিয়ে নিলাম।


7273D88E-8D34-4430-A602-F95B9EDB6A62.jpeg

Divice iphone 11 pro max

What's 3 Word Location



বাসায় যখন আসলাম আগেই জিজ্ঞাসা করল কোনটা কত হয়েছে কিন্তু মজার ব্যাপার হচ্ছে আমার ছোটবেলা থেকে একটা অভ্যাস আমি যে দাম দিয়ে কিনতাম তার চাইতে কম বলতাম। জানিনা এটা কেন বলি তবে ছোট থেকে আমার এই অভ্যাস যদি কোন প্যান্ট ২৫ শত টাকা দিয়ে কিনতাম বাসায় আসলে মা যদি জিজ্ঞাসা করতো কত নিয়েছে আমি উত্তরে বলতাম সাতশত কিংবা আটশত টাকা।

A5E4C3FF-9222-4EA0-9AB7-A8E45A6BA255.jpeg



F4886423-3CD6-4B7F-BD9E-3BA82C66D83C.jpeg



381F9BEC-4DC6-4F94-99D5-FE406888320C.jpeg



E432EFBB-EC22-4280-BDF9-AABACBA54B00.jpeg


আমাদের যখন মন খারাপ থাকে তখন যদি শপিং করা হয় তাহলে সত্যি মনটা ভালো হয়ে যায়। আর দিন শেষে আমরা এত পরিশ্রম যে করি সেটা তো নিজে ভালো থাকার জন্য তাই হাজার ব্যস্ততার মাঝেও নিজেকে ভালো রাখার অত্যন্ত জরুরী। নিজেকে ভালো রাখার জন্য হলেও অন্তত মাঝেমধ্যে শপিং করা উচিত।

C57F0B51-F532-4E8E-B476-252A2F390581.jpeg

Divice iphone 11 pro max

What's 3 Word Location


IMG_20210902_121242.png

আমি সাইফুল ইসলাম রাজু ।

ঢাকা মোহাম্মাদপুর থেকে কাজ করি ।
মুন্সিগঞ্জ এর ছেলে ।
বাংলাদেশের একটি ফেসবুক গ্রুপ উইমেন ই-কমার্সে কাজ করি।

20210901_165454.png

Sort:  

আসলেই নিজেকে একটু ভালো রাখতে কতই না পরিশ্রম করি আমরা। দিন শেষে ভালো থাকা টায় বড় কথা। যত কিছুই হোক ভাইয়া, মুখে হাসি রাখার চেষ্টা করবেন। তাতে খুব কাছের মানুষগুলোও ভালো থাকবে।

 3 years ago 

মিতা আপনাকে ধন্যবাদ গঠনমূলক কমেন্ট করার জন্য।

 3 years ago 

ঠিকই বলেছেন পরিবারের দায়িত্ব নিলে অনেক কিছুর ইচ্ছে ও আকাঙ্খা কমে যায়।একসাথে তিনটা শার্ট কিনে ফেললেন বাহ্ চমৎকার হয়েছে। ভাবির জন্য কিছু নিয়ে যায়েন নয়তো বিপদে পড়তে হবে।😍😍

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার শপিং করার অভিজ্ঞতা শুনে খুব ভালো লাগল। তবে কোনো কিছুর দাম কম বলার কারণ এ আপনাকে তো পড়ে ঝামেলায় পড়তে হতে পারে। এই বিষয়ে পরবর্তীতে সাবধান থাকবেন।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

শপিং করতে কার না ভালো লাগে। আমার নিজেরও মন খারাপ থাকলে মাঝে মধ্যে চলে যাই কেনাকাটা করতে , না হয় খাওয়া দাওয়া করতে। মন খারাপের ভালো ওষুধ এগুলো। হিহিহিহি। আপনার জিন্স জ্যাকেট গুলো বেশ ভালোই লাগলো। আমারও এই ধরনের জামা পরতে ভালোই লাগে।

 3 years ago 

ধন্যবাদ আপু অনেক সুন্দর কমেন্ট করেছে।

 3 years ago 

দিনশেষে আপনি সেরা। আর কোন কিছু বাড়তি বলাটাও ঠিক নয়। আবার কম বলছেন তো তাও ঠিক নয়। এটা মিথ্যার পর্যায়ে পড়ে যায় মিথ্যা যত পরিহার করে ছলা যায় আমাদের জন্য ততই মঙ্গল। সবচেয়ে বড় কথা আপনার শার্ট পছন্দ হয়েছে একটা কিনতে গিয়ে তিনটা কিনেছেন। আপনার সাথে আমার কিছুটা মিল আছে। আমিও ব্যতিক্রমধর্মী মার্কেট করিনা করিনা করতে গেলে একসাথে অনেকগুলো করি। মোটামুটি বছর খানেক চলে যায়। তবে আপনার সাট গুলো খুব সুন্দর ছিল এবং কি চয়েজ করার মত। আপনার ভালোলাগার কিছুটা সময় আমাদের সাথে ভাগাভাগি করে নিয়েছেন। ভালোবাসা অবিরাম ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ প্রিয় ভাই।

 3 years ago 

পরিবারের কথা বললে নিজের জন্য কেনার আগ্রহ হারিয়ে জায় আর এখন সেটাই হচ্ছে আগে নতুন জামা বা অন্য জেকোনো কিছু কেনার প্রতি যতোটা আগ্রহ থাকতো এখন কিনতু নেই।সময়ে পরিবরতন।

ধন্যবাদ আপনার সময়টা শেয়ার করার জন্য।শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

পরিবারের দায়িত্ব যখন নিজের মাথার উপর এসে পড়ে তখন নিজের জন্য চিন্তা করার সময় থাকেনা। তখন মনে হয় আমি আমার নিজের জন্য যে টাকা খরচ করব সেটা যদি পরিবারের অন্য কারো উপকারে আসে তাহলে ভাল লাগবে। আসলে জীবন বড় অদ্ভুত। সময় যাচ্ছে আর জীবন তার নিজের গতিতে বয়ে চলছে। আর এভাবেই বেড়ে যাচ্ছে দায়িত্বগুলো। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

একদম ঠিক বলেছেন। আর পরিবারের দায়িত্বটা যখন নিজের কাছে চলে আসে তখন কাছে টাকা থাকলেও নিজের কোন আশা-আকাঙ্ক্ষা করতে মন চায় না। তবে মাঝে মাঝে করা উচিত অন্তত সাধারণভাবে মানুষের মধ্যে চলার জন্য। আপনার শপিং করার কাহিনীটি ভালো লেগেছে। যাই কিছু করেন না কেন নিজেকে ভালো রাখতে হবে।

 3 years ago 

ধন্যবাদ ভাই গঠনমূলক কমেন্ট করার জন্য।

 3 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া নিজের মনকে ভালো রাখার জন্য মাঝেমধ্যে শপিং করা দরকার। ভাইয়া, আপনার কথায় আমি একমত যখন সংসারের পরিবারের দায়িত্ব নিজের কাদের উপরে এসে পড়ে নিজের ইচ্ছা গুলো লুকিয়ে রেখে পরিবারের মানুষগুলোকে খুশি করাটাই যেন পরিবারের দায়িত্ব যারা থাকে তাদের মূল কাজ। ভাইয়া,আপনার একটি অভ্যাসের সাথে আমার একটি অভ্যাস ভালোই মিলেছে। যেমন আপনি কিছু কিনলে দাম কমিয়ে পরিবারের কাছে বলেন।

ধন্যবাদ ভাইয়া,এতো সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।

 3 years ago 

আপনার সব সময় খুব সুন্দর কমেন্ট করেন আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

ভাই আপনার শপিং করে নিজের পছন্দ মত শার্ট ও প্যান্ট কিনা দেখে নিজের কাছেই ভাল লাগলো অনেক। এভাবেই হাসি মুখে সামনে এগিয়ে যান ভাই। দোয়া রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর কমেন্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57050.09
ETH 3060.34
USDT 1.00
SBD 2.32