নিজের হাতে অংকন করা ছবি 🎨 || 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

সবার সুস্থতা কামনা করছি ।

img005.jpg

রেডিমি নোট ৭ দিয়ে তোলা

siam,.png

এই ছবি টি আজ থেকে ৪ বছর আগে অংকন করেছিলাম ।ছবিটি আমার এক বড় আপুর বিয়ের ছবি ।আপুকে ছবিটা অংকন করে দিয়েছিলাম।আমি জানি আমি তেমন ভালো অংকন করতে পাড়ি না তবে চেষ্টা করি ।আর ছোট থেকেই অংকন এর প্রতি আমার একটা এক্সট্রা ভালোবাসা ছিল ।

siam,.png

২য় ছবি ।

received_1984055845217175.jpeg

রেডিমি নোট ৭ দিয়ে তোলা

siam,.png

এক ফ্রেন্ড তাও রাস্তা থেকে পরিচয়।প্রায় আমরা লেগুনায় যাওয়ার পথেই দেখা হত।একদিন খুব বৃষ্টি হচ্ছিল মিম বৃষ্টিতেই ভিজে যেতে লাগলো ,আমি চিন্তা করলাম একটা মেয়ে ভিজে স্কুলে যাবে আর আমি একজন ছেলে হয়ে কিভাবে ছাতার ব্যাবহার করি ।এই চিন্তা করেই মিম কে ছাতা টা দিয়ে দেই ।এর পরের বার যখন দেখা মিম এর সাথে কথা বলতে বলতে একটা ভালো বন্ধু হয়ে যাই ।তখন বন্ধু হিসেবে ভালো লাগাতেই এই ছবিটা অংকন করে ফেলি।তবে মিম এর জায়গায় অন্য কোন মহিলা হলেও আমি সেম কাজ টাই করতাম।নাড়ীদের সন্মান দিতে আমার ভালো লাগে।

siam,.png

৩য় ছবি ।

received_1984055985217161.jpeg

রেডিমি নোট ৭ দিয়ে তোলা

siam,.png

আমার নাম সাইফুল ইসলাম রাজু হলেও আমার আরেকটা নাম আছে যেটা হচ্ছে নিবির নিলয় ।খুব শখ করেই নিজের জন্ম দিনে নিজের নাম টা লিখেছিলাম 💖💖

siam,.png

নিজের হাতে অংকন করা আরো কিছু ছবি আপনাদের মাঝে শেয়ার করি

received_1985775071711919.jpeg

রেডিমি নোট ৭ দিয়ে তোলা

siam,.png

received_1986329621656464.jpeg

রেডিমি নোট ৭ দিয়ে তোলা

siam,.png

IMG_20210902_121242.png

আমি সাইফুল ইসলাম রাজু ।

ডিপ্লমা টেক্সটাইল ইঞ্জিনিয়ার ।
ঢাকা মোহাম্মাদপুর থেকে কাজ করি ।
মুন্সিগঞ্জ এর ছেলে ।
বাংলাদেশের একটি ফেসবুক গ্রুপ উইমেন ই-কমার্সে কাজ করি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif

Sort:  
 3 years ago 

বেশ চমৎকার ছবি এবং খুব সুন্দর উপস্থাপনা ভালো লাগলো দেখে।শুভ কামনা

 3 years ago 

🙏🙏❤️❤️❤️❤️❤️

 3 years ago 

তোমার হাতের এতো সুন্দর সুন্দর চিত্র দেখে , আমি সত্যি আশ্চর্য হলাম ভাইয়া । অনেক সুন্দর ও‌ নিখুঁত ভাবে ছবিটি আঁট করেছো।
তোমার জন্য শুভ কামনা রইল ভাইয়া 🥰🥰❤️❤️🌷🌷

 3 years ago 

অনেক ধন্যবাদ প্রিয় ভাই অনেক সুন্দরভাবে তুমি তোমার মন্তব্য পেশ করেছ

 3 years ago 

আসলে আপনি চরম যোগ্যতার অধিকারী। অঙ্কন করা সত্যিই অনেক দক্ষতার প্রয়োজন হয়। আপনি অনেক সুন্দর ভাবে অঙ্কন করেছেন। যা দেখার মত ছিল। আপনার প্রতি শুভকামনা রইল

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ প্রিয় ভাই আপনি অনেক মূল্যবান মন্তব্য পেশ করেছেন

ক্রিয়েটিভ আর্ট করেছেন আপনি।খুব সুন্দর হয়েছে তবে আর্ট গুলোর ধারাবাহিক ফটো যুক্ত করলে আরো বেশি ভালো হতো।অনেক ধন্যবাদ আপনাকে আপনার আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

অনেক সুন্দর হইছে ভাইয়া,শুভকামনা আপনার জন্য।

 3 years ago 

জাযাকাল্লাহ ভাই অনেক অনেক ভালোবাসা রইলো

 3 years ago 

দারুণ আঁকেন আপনি ভাইয়া।পরবর্তী আর্ট গুলো ধাপে ধাপে উপস্থাপন করবেন ,যাতে আপনার থেকে বেশি অনুপ্রেরণা পেতে পারি।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

🙏🙏❤️❤️❤️❤️

 3 years ago 

ওয়াও অসাধারণ হয়েছে ছবি অংকন। ধন্যবাদ এতো সুন্দর পোস্ট শেয়ার করার জন্য 😇

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ প্রিয় আপু।

 3 years ago 

কাল দাদার ভোট দেওয়াতেই প্রথম আপনার আঁকাটি চোখে পড়লো।আজকে আরো অনেকগুলোই দেখলাম এই পোস্টের মাধ্যমে। আপনি খুব ভালো আঁকেন দেখছি।
প্রত্যেকটা ছবিই খুব বাস্তব মনে হচ্ছে।
সুন্দর হয়েছে খুব।

 3 years ago 

ধন্যবাদ আপু মনি

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40