ইয়ে করতে গিয়ে ধরা খেয়েছি🤓 ফানি ভিডিও || 10% Beneficiaries shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

চিন্তা করার দিন শেষ, আমার বাংলা ব্লগে নিজেকে গড়বো বেশ।❤️


প্রথমেই বলি ভিডিও টা শুধুমাত্র মজা করার উদ্দেশ্য নিয়ে করেছি। কেউ সিরিয়াসলি নিবেন না। আমরা সবাই প্রতিনিয়ত কাজ করে যাই কিন্তু আমি মনে করি কাজ করার ফাঁকে ফাঁকে আমাদের মজা করা উচিত এতে করে আমাদের মন ভালো থাকবে।

41F7B671-B9AF-4141-85CE-6D12C9D8F674.jpeg

Divice iphone 11 pro max

What's 3 Word Location


জানিনা ভিডিওটা আপনাদের কাছে কেমন লাগবে তবে আমি আমার মতো করে চেষ্টা করে গিয়েছি। বিশেষ করে ভিডিও করার চাইতে ভিডিও এডিট করাটা একটু বেশি কষ্টকর। আমার এর আগে একটি ইউটিউব এর চ্যানেল ছিল যেখানে প্রায় ২৩ শত সাবস্ক্রাইবার ছিল কিন্তু সেটি হঠাৎ করে ডিজেবল করে দেয়। যদিও আমার কিছু ভুল ছিল। তাই আবার নতুন করে একটি ইউটিউব চ্যানেল খুললাম শুধুমাত্র এই চিন্তা করে যে আমার বাংলা ব্লগে ভিডিও দিতে হলে তো অন্তত আমার একটি ইউটিউব চ্যানেল লাগবে।

ভিডিও লিংক



এবার আমি ভিডিও এর থিম নিয়ে কিছু কথা বলি। ভিডিওতে ক্যারেক্টার হিসেবে আমি আর ছিল আমার স্ত্রী। আমার স্ত্রী সাজুগুজু করেছিল আর আমাকে বলছিল একটু দেখতো আমাকে কেমন লাগে আমি তাকে বললাম তুমিতো খুব সুন্দর ও জিজ্ঞাসা করল তুমি ফোনে কি করছো ? আমি তাকে বোঝাতে চাইলাম যে আমি দূর থেকে ফোনের ক্যামেরা দিয়ে তাকে দেখছি কারণ ক্যামেরা দিয়ে তো জুম করে দেখা যায়। কিন্তু ভাগ্যক্রমে আমার কপালটা যে এত খারাপ হবে তা আমি কখনো কল্পনা করি নাই। ও হঠাৎ করে ফোনের সামনে চলে আসে কিন্তু আমি সেটা খেয়াল করিনি।🥺 এরপরে আসলে যা হয়েছে তা মুখে বলে প্রকাশ করার মতো না কারণ আমার উপর যে উত্তম-মাধ্যম পড়েছে সেটা আমি কিভাবে মুখে আপনাদেরকে বলি আপনারা না হয় একটু ভিডিওতে দেখে নিন😁😁।

970ECDFC-EC0A-4ACD-A76B-6892F5706ED0.jpeg



IMG_20210902_121242.png

আমি সাইফুল ইসলাম রাজু ।

ঢাকা মোহাম্মাদপুর থেকে কাজ করি ।
মুন্সিগঞ্জ এর ছেলে ।
বাংলাদেশের একটি ফেসবুক গ্রুপ উইমেন ই-কমার্সে কাজ করি।

20210901_165454.png

Sort:  
 3 years ago 

হাহাহা ভালো ছিল ভাই মাইর কি আচতে দিছে নাকি জোরে দিচে😬😬😬🙄

আবারো দেখতে চায় এমন ভিডিও ভাই।

 3 years ago 

হাহহাহাহ সেই মাইর ছিল ভাই।

 3 years ago 

ক্যারি অন বর মাইর এর মধ্যেও ভালো বাসা আছে হিমু রুপা ক্যারি অন।

 3 years ago 

বাহ অসাধারণ, কি বলবো আর ভাই খুবই খুবই খুবই সুন্দর হয়েছে আপনার অভিনয়, আপনি একাধারে ভালো একজন ব্লগার, ভালো অভিনেতা, একজন বিজনেসম্যান, শুভকামনা রইল আপনার জন্য, আপনার আগামী দিনের পথ চলা শুভ হোক।

 3 years ago 

ধন্যবাদ আলামিন ভাই।

 3 years ago 

😄😃মার কি এই রকম মাঝে মধ্যে পড়ে।সেই মজা।মজাই মজা।

 3 years ago 

যা কিছু রটে তার কিছুটা হলেও ঘটে। হাহাহা

 3 years ago 

দাদা মাঝেমধ্যে উত্তম মাধ্যম খাওয়া লাগে😁😁😁

 3 years ago (edited)

কি বলবো, আমিতো ভাষাই খুঁজে পাচ্ছি না। বউয়ের দিকে চোখ না দিলে এমনটাই হওয়ার ছিল। ভাগ্যিস বউ যে চোখ তুলে নেয় নাই এটাই কপাল।

লাস্ট সিন টা সুন্দর ছিল, একদম অস্থির। চিন্তা করতেছি বিয়ে করে তোমার মতো কাপল ভিডিও করা শুরু করবো। হিহিহি্‌ পুরোই হিট !!!!!!!!!!

 3 years ago 

🤓🤓😁😁😁😁😁

 3 years ago 

ভিডিওটি যতক্ষণ দেখছি ততক্ষণ হেসেছি
আপনি? পারেন ভাই কেমনে পারেন এগুলা।অসাধারণ অসাধারণ সবথেকে ভালো লাগছে আপনি মার খাওয়াটা। আপনি যখন মার খাইছেন তখন যে কি শান্তি লাগছে যদিও পিটুনিগুলা মিথ্যা ছিল তবে বেডে শুয়ে থাকা অবস্থায় মনে হচ্ছিল আপনাকে সত্যিই কেউ নিশংস অত্যাচার করেছে ।যাই হোক ভাল লেগেছে আপনার ভিডিওটি ধন্যবাদ।

 3 years ago 

😁😁😁😁
ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

হা হা হা,,, ব্যাপক বিনোদন পেলাম।। একাধারে বিজনেসম্যান, ব্লগার, ভিডিও কনটেন্ট ক্রিয়েটর এবং ইউটিউবার। প্রশংসা করতেই হবে।

 3 years ago 

আর পাম দিয়েন না ভাই😁😁😁

 3 years ago 

হাহাহা, অনেক মজা পাইছি ভাই, ২ মিনিট একটানা হাসছি।

 3 years ago 

😁😁😁😁😁

অহ ভাই, অস্থির ছিলো পুরো ভিডিও, ব্যাপক বিনোদন পেলাম ভাই।

 3 years ago 

হাহাহহা। ধন্যবাদ ভাই।

 3 years ago 

ভাইয়া,আপনার ফানি ভিডিও টা দেখে আমার হাসতে হাসতে পেট ফেটে যাচ্ছে। অসাধারণ সুন্দর হয়েছে আপনাদের অভিনয়।একবার‍ে পারফেক্ট হয়েছে আপনাদের দুজনের অভিনয়।
ভাইয়া, আমার একটা পরামর্শ আছে সেটা হচ্ছে যখনই আপনার স্ত্রী আপনাকে সৌন্দর্য সম্পর্কে কিছু বলে তখন মোবাইলটা দূরে রেখে তার দিকে তাকিয়ে সৌন্দর্য কথাটা বলবেন। না হলে এ রকম পিটা খেয়ে সারাবছর বিছানায় শুয়ে থাকতে হবে😁😁 ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি ভিডিও আমাদের মাঝে শেয়ার করেছেন।

 3 years ago 

😁😁😁😁😁😜😜😜

 3 years ago 

মাইরটা সেই হইছে ভাবির।
ভাবি একা না পারলে আমরাও তার সাথে যোগদান করবো।ভাবি খবর দিয়েন🤣🤣

 3 years ago 

হাহহাহাহহাহা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57621.01
ETH 3094.14
USDT 1.00
SBD 2.32