২০ স্টিম পাওয়ার আপ। [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ3 years ago

সবার সুস্থতা কামনা করছি।


সবাই এখন পাওয়ার আপ এর গুরুত্ব বুঝে গেছে আমি মনে করি। কারন আগে এতো বেশি পাওয়ার আপ পোস্ট পেতাম না। এখন প্রচুর পাওয়ার আপ এর পোস্ট পাই। এর জন্য ধন্যবাদ আমার বাংলা ব্লগের সকল এডমিন এবং মডাদের বিন্দুদের। বিশেষ করে আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই। কারন ভাই এর অনুপ্রেনাতে আমার ১১৪০ পাওয়ার আপ হয়ে গেছে আলহামদুলিল্লাহ। এটা আমার কাছে অনেক বড় পাওয়া। পাওয়ার আপ করলে তাদের কোন লাভ নেই তার পরেও এতো বুঝায়। আসলে কি আর বলবো নিজেদের লাভ না থাকার পরে এতো বুঝায় তাদের শুধু ধন্যবাদ দিলেও ছোট হয়ে যাবে। ভালোবাসা সবার জন্য।


20 steem (1).png

Edit by Canva


আমার সর্বমোট পাওয়ার আপ ছিলো ১১২০ স্টিম পাওয়ার আপ। এখন আমি আরো ২০ স্টিম পাওয়ার আপ করলাম। আমি চিন্তা করলাম একদম না করার চাইতে কিছু কিছু করে করলেও মাসে ভালো পাওয়ার আপ হয়ে যাবে। যেমন প্রতি সপ্তাহে যদি ২০ স্টিম করেও হয় মাসে কিন্তু ৮০ স্তিম হয়ে গেলো। আর পোস্টের থেকে তো আমরা অটো পাই সেটা সবাই জানি। সব মিলে ১০০ করে হলেও ১ বছরে কিন্তু ১২০০ পাওয়ার আপ হয়ে যাবে। এটা শুধু মাত্র একটা নরমাল হিসেব দেখালাম মাত্র। এর বেশি তো অবশ্যই হবে যদি ইচ্ছে শক্তিটা বেশি থাকে।


image.png


আমার @heroism এ এখন আলহামদুলিল্লাহ ডেলিগেশন করা আছে। ইচ্ছে আছে ১০ হাজার পাওয়ার আপ করবো। আমি বিশ্বাস করি এটা আমি পারবো। না পারার কিছু ঙেই। অন্য কেউ পারলে আমি কেন পারবো না। চেষ্টা করে যাই বাকি টা আল্লাহ এর ইচ্ছেতেই হবে।


image.png


২০ স্টিম দেয়ার পর এখোন আমার পাওয়ার আপ হয়েছে ১১৪০ স্টিম আলহামদুলিল্লাহ।




image.png


final.jpg


চিন্তার দিন শেষ বলো আমার বাংলা ব্লগের হবে বাংলাদেশ।

D4F8200E-DF6A-4082-876E-9F44C642A671.png

IMG_20210902_121242.png

আমি সাইফুল ইসলাম রাজু ।

ঢাকা মোহাম্মাদপুর থেকে কাজ করি ।
মুন্সিগঞ্জ এর ছেলে ।
বাংলাদেশের একটি ফেসবুক গ্রুপ উইমেন ই-কমার্সে কাজ করি।

Sort:  
 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি ২০ স্টিম দিয়ে একটা হিসাব দেখিয়েছেন। আমি মনে করি যারা নতুন আছে তাদের জন্য বিষয় কাজে আসবে। পানির বিন্দু বিন্দু কণা একত্র করলে ১গ্লাস পানি হতে পারে। তাই আমি মনে করি কম হোক তবু আমাদের পাওয়ার আপ চালিয়ে যেতে হবে।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

আপনার কমেন্ট সব সময় অসাধারণ হয় সেটা আর নতুন করে বলার কিছু নেই অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাই।

 3 years ago 

ভাই ধারাবাহিকভাবে পাওয়ার আপ করতে থাকুন।স্টিমিট প্লাটফর্মে নিজেকে সক্ষমতা বৃদ্ধির সঙ্গে সঙ্গে অবস্থানও শক্ত হবে।অনেক দূর এগিয়ে যান।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাই

 3 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে বৃদ্ধি করেছেন। এতে আপনি আরও শক্তিশালী হোসেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

🌹🌹🌹কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাই🥰🥰🥰🙏

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61986.20
ETH 2421.27
USDT 1.00
SBD 2.63