একটা ফানি ভিডিও হয়ে যাক🤓 || 10% Beneficiaries shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

প্রথমেই বলি প্রচুর হাসতে হবে থুক্কু এত বেশি হাসা যাবে না।🤓🤓


আসলে আমার নিজের খুব হাসি পাচ্ছে আর লজ্জাও লাগছে ভিডিও টা আপলোড করে। আমার এই ভিডিও টা সম্পূর্ন করা হয়েছে আমার বাংলা ব্লগের উদ্দেশ্য নিয়ে। সারা দিন প্রচুর ব্যাস্ত ছিলাম নিজের ব্যাবসায়ের কাজে। সেই সকালে বের হয়েছি একটু আগে ভাত খেয়েছি। আসলে বাহিরে থাকলে ক্যান জানি না আমার বাহিরের কিছু খেতে ভালো লাগে না। বাসায় এসেই চিন্তা করলাম আগে ভিডিও টা তৈরি করে ফেলি। অনেক দিন ধরেই ভাবছিলাম এমন একটা ভিডিও করবো।

2D4D18EA-FDC0-45B3-AC8C-B3A8320CF008.jpeg


ভিডিও থেকেই স্ক্রিনশট নেয়া


ফুল ভিডিও টা ছিল ফানি। কেউ সিরিয়াস নিবেন না। আসলে মাঝে মাঝে এমন দুষ্টামি করা উচিত হাহাহা। থুক্কু এই ভাবে দুষ্টামি করা উচিত না হাহাহা।

পক পক না করে ভিডিও এর লিং টা শেয়ার করি*



জীবনে আমরা কম বেশি সবাই পরিশ্রম করি। কিন্তু এই।পরিশ্রম এর ফাকে নিজেকে ভালো রাখতে হবে।নিজেকে আনন্দ দিতে হবে। তার মানি এই না এমন ভিডিও বানাতে হবে। অনেকে ভাবেই নিজেকে ভালো রাখা যায়। মাঝে মাঝে কোথাও ঘুরতে যাওয়া প্রিয় মানুষ এর সাথে বাহিরে সময় কাটানো ইত্যাদি। যে ব্যাক্তি নিজেকে ভালোবাসে না সে কাউকে ভালোবাসতে পারে না। আমরা সবাই ব্যাস্ত এই ব্যাস্ত সময়ের ভিতর থেকেই নিজের জন্য সময় বের করা উচিত। ভালো থাকতে হবে নিজেকে তাহলে সব কিছু করতে ভালো লাগবে। নিজেকে ভালো রাখুন আপনার দেশ ভালোথাকবে ইনশাআল্লাহ।

49196568-E20F-4918-B0D6-57A118B1BC44.jpeg


31A54A7A-34D0-436D-B8C0-EFC803404A74.png

Divice iphone 11 pro max

What's 3 Word Location


মজা করে কিছু ছবি নিয়েছি হাহাহা। আশা করি সবাই ভিডিও টা দেখবেন।


IMG_20210902_121242.png

আমি সাইফুল ইসলাম রাজু ।

ঢাকা মোহাম্মাদপুর থেকে কাজ করি ।
মুন্সিগঞ্জ এর ছেলে ।
বাংলাদেশের একটি ফেসবুক গ্রুপ উইমেন ই-কমার্সে কাজ করি।

20210901_165454.png

Sort:  
 3 years ago 

যাক অবশেষে পারফিউম কিনার কিছু টাকা হলেও বাচবে। পারফিউম ব্যবহার করার যে টিউটোরিয়াল দিয়েছেন আপনি তাতে তো মনে হচ্ছে এতদিনে অনেকগুলো টাকা খরচ করে ফেলেছি 😁😁 ভিডিও শেষে বললেন হাসলে জরিমানা হবে ভিডিও দেখার পরও প্রায় দশ মিনিটের মত হেসেছি এখন বলেন আমার কত টাকা জরিমানা হয়েছে। খুব সুন্দর ফানি ভিডিও শেয়ার করেছেন। বিশেষ করে যখন বললেন, "চিরিত চিরিত করে" তখন মুখের এক্সপ্রেশন টা অনেক সুন্দর ছিল। এরকম আরো ফানি ভিডিওর অপেক্ষায় রইলাম ভাইয়া।

 3 years ago 

😁😁😁😁😁🙏🙏🙏🙏❤️❤️❤️

 3 years ago 

চিরিত চিরিত করে না মেরে ফুসসসসসসসসসসসস ফুসসসসসসসসসসসস ফুসসসসসসসসস করে মারলে হবে না??

হাহা, অনেক পেয়েছি আমি ভিডিওটি থেকে। ধন্যবাদ আপনাকে অসংখ্য।

 3 years ago 

হাহাহাহ ধন্যবাদ বন্ধু।

 3 years ago (edited)

হাহাহাহহাহা অনেক মজা পেলাম।মনটা খারাপ ছিল আপনার ভিডিও দেখে মন ভালো হয়ে গেছে।

 3 years ago 

ধন্যবাদ আপি

 3 years ago 

ভাই আপনি জিনিয়াস ভাই আপনার মাথায় এত বুদ্ধি। এত বুদ্ধি নিয়ে ঘুমান কেমনে। 😅ভালোই মজা দিলেন এরকম ভিডিও পাইলে মনটা ভালো হয়ে যায়। শুভকামনা রইলো ভাইজান।

 3 years ago 

হাহাহহাআহহাহা। ধন্যবাদ।

 3 years ago 

ভাইয়া আপনার ফানি ভিডিও টা দেখে আমি কোনভাবেই হাসি থামাতে পারতেছি না। কারণ আপনি যেভাবে অপচয় বন্ধ করতেছেন সেভাবে তো বুঝা যাচ্ছে দোকানদাররা না খেতে পেয়ে মরে যাবে। কারণ তিন বছরের আগে যদি একটা পারফিউম না শেষ হয় তাহলে তো কেউ আর দোকানে যাবে না তিন বছর ধরে। সেজন্য আপনার ভিডিওটা আমার কাছে খুব ভালো লেগেছে কারণ আপনি অপচয় খুব কম করেন। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা ভিডিও আমাদের সাথে শেয়ার করার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপি

 3 years ago 

প্রথমত সবচেয়ে মিথ্যা কথা বলছেন পারফিউম প্রাইজ নিয়ে। কারণ আমার কাছেও আছে তো। পারফিউমটার প্রাইজ এত কম না। এটা আমি জানি।😜
তবে খুব মজা লাগলো কিন্তু ভিডিওটা দেখে। বিশেষ করে আপনার ব নিয়ে যেটা বললেন এটা বেশ মজার ছিলো। থাক আর না বলি। 😜😜আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার আজকের এই ভিডিওটি।

 3 years ago 

হহাহাহাহাহাহ।

আমার পিসিতে আমি হাহা দেয়ার জন্য রিয়্যাক্ট খুজে পাচ্ছি না । আমি হাহা দিত চাই। দাদা অস্থির ছিলো। বেশ ফানি মানুষ আপনি প্রথমে দেখে বুঝিনি। আবার ও এমন ভিডিও চাই। হিহিহাহাহাহাহাহা

 3 years ago 

হাহাহাহহাহাহা।

 3 years ago 

ভাইয়া আপনার কাছ থেকে পারফিউম ব্যবহারের নতুন নিয়ম শিখলাম। আপনার ভিডিওটি খুবই ভাল লাগলো। তাইতো বলি আমার এক পারফিউম কেন ৩ মাসের বেশি যায় না। এখন থেকে আপনার পদ্ধতিগুলো অবলম্বন করবো। তাহলে হয়তো এক পারফিউম দিয়ে ৩ বছর পার হয়ে যাবে।😁😁😁

 3 years ago 

🤓🤓🤓🤓😁😁😁

 3 years ago 

আমি আমার হাসি কোনভাবেই কন্ট্রোল করতে পারছি না ভাইয়া🤣😂। ভিডিও এর প্রথমেই মুক্ষা টি খুলেই যা বললেন তখন থেকে হাসি শুরু আর ভিডিও এর শেষে হাসি শেষ করলাম৷ আমিও দুই হাতের কব্জিতে চিরিৎ করে মেরে পারফিউম দেই😂। আপনার এই শিখানো আমার আজীবন মনে থাকবে হাহাহা৷ দারুণ হয়েছে দারুণ 👌।

 3 years ago 

হাহাহাহহাহাহাহা। ধন্যবাদ।

 3 years ago (edited)

ভাই আপনি তো আমার অনেক টাকা বাঁচিয়ে দিলেন। আপনার দেখানো উপায়ে আমি এখন থেকে পারফিউম ইউজ করবো ভাবছি,হাহাহাহা....। আর হ্যাঁ অবশ্যই পারফিউমের বোতলটা আর ফেলা যাবে না, আমিও ভাবছি মধু ভরে রাখবো কারণ বোতল টাও টাকা দিয়ে কিনা‌ হাহাহাহা.....। ভাই আপনি কিন্তু খুব সুন্দর অভিনয় করেন। ভিডিওটা দেখে খুবই মজা পাইলাম। ভিডিওটির প্রথম থেকে শেষ পর্যন্ত দেখে আমি হাসতে হাসতে শেষ। ভাই আপনি সত্যিই খুব মজার একজন মানুষ। ভাইয়া অনেক অনেক আন্তরিক ভালোবাসা ও শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60728.44
ETH 2653.23
USDT 1.00
SBD 2.59