ডিস্কোর্ডের কিছু গুরুত্বপূর্ন বিষয়ের উপর আমার ভিডিও || 10% Beneficiaries shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

সবার সুস্থতা কামনা করছি❤️


প্রথমেই বলি মানুষ মানুষের জন্য। আমরা অনেকেই আছি অনেক পুরাতন বা নতুন কিন্তু কিভাবে ডিস্কোর্ডের প্রফাইলে ছবি ব্যাবহার করবো সেটা জানি না। তাই তাদের কথা চিন্তা করে আমার আজকের এই ভিডিও করা। আসলে যে কোন সময় শিক্ষা নেয়া যায়। শিক্ষার কোন বয়স বা সময় নেই।

আমি কিছু বিষয় নিয়ে প্রথমে আলোচনা করে নেই।


Rules


আমরা যে কোন জায়গাতেই কাজ করতে যাই না কেন সেখানে কিছু না কিছু নিয়ম থাকে। আর আমাদের ভালো কাজ করতে হলে সেখানকার নিয়ম গুলি মেনে চলতেই হবে। ডিস্কোর্ডে দাদা ৫ টা রুলস দিয়েছেন আশা করি সবাই এই রুলস গুলি ফলো করবেন। ভিডিওতে দেয়া আছে লিভাবে আপনি এটি চেক করবেন।

Announcements


এটি খুব গুরুত্বপূর্ন একটি বিষয়। আমি যদিও ভিডিওতে এই বিষয়টি নিয়ে আলোচনা করতে ভুলে গিয়েছি। সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমার বাংলা ব্লগের যে কোন ধরনে গুরুত্বপূর্ন বিষয় মুহুত্বের ভিতর জানাতে প্রয়োজন হলে সেগুলা এই এ্যানাউন্সমেন্ট এর মাধ্যমে জানানো হয়ে থাকে। তাই এ্যানাউন্সমেন্ট চেক করা খুব গুরুত্বপূর্ন একটি বিষয়।

Tutorial-archivers


এখানে আসলে দেখে মনে হচ্ছে একটি পোস্ট রয়েছে মাত্র। কিন্তু এটা মনে করা ভুল। কারন এই একটি পোস্টের ভিতর অনেক সমস্যার সমাধান রয়েছে। আর প্রতিটা বিষয়ে আলাদা আলাদা পোস্ট করা আছে। আর সেই পোস্ট এর লিং গুলি এই পোস্টের ভিতর রয়েছে। যদি কেউ এই পোস্টটি না পড়ে থাকেন আমি বলবো সময় করে খুব শিগ্রই পড়ে ফেলুন। নিজের জন্য খুব উপকারে আসবে আশা করি।

welcome-newcomers


আমরা অনেকেই আছি একদম নতুন। কোথাও এস এম এস দেয়া যাচ্ছে না। এবার আমার একজন মডারেটর এর সাথে কথা বলতে হবে। তখন এখানে এস এম এস করেও সমস্যার সমাধান পাওয়া সম্ভব বলে আমি মনে করি।

বাকি বিষয় গুলি ভিডিও টা দেখলে আশা করি অনেক উপকার হবে।


ভিডিও এর লিংক। আর হে ভিডিও টা সম্পূর্ন আমার নিজের ভয়েছে করা। আর নিজের ইউটিউব চ্যানেলের থেকে দেয়া।



IMG_20210902_121242.png

আমি সাইফুল ইসলাম রাজু ।

ঢাকা মোহাম্মাদপুর থেকে কাজ করি ।
মুন্সিগঞ্জ এর ছেলে ।
বাংলাদেশের একটি ফেসবুক গ্রুপ উইমেন ই-কমার্সে কাজ করি।

20210901_165454.png

Sort:  
 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া খুবই গুরুত্বপূর্ণ একটি পোস্ট করার জন্য।আমারটা আমি চেষ্টা করে দেখবো আমার ছবি দিতে পারি কিনা।এই পোস্টই সবারই অনেক উপকারে আসবে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

খুব সুন্দর একটি বিষয়ে ভাই উপস্থাপন করেছেন। আপনার পোস্টের মাধ্যমে যারা এ বিষয় গুলো জানেনা তারা জানতে ও শিখতে পারবে। গুরুত্বপূর্ণ পোস্ট শেয়ার করার জন‍্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে

 3 years ago 

ভাইয়া আপনার আজকের পোস্টটি নতুনদের জন্য খুবই উপকারী একটি পোষ্ট। নতুন অনেক এসে ডিস্কোর্ড এর অনেক কিছুই বুঝতে পারে না। কিভাবে কি করবে। আপনার এই ভিডিওটি যদি কেউ দেখে তার আর ডিস্কোর্ড সম্পর্কে কোন কিছু অজানা থাকবে না। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ভিডিও আমাদের জন্য তৈরি করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভাইয়া এভাবে এগিয়ে যান খুবই ভাল একটি পোস্ট করেছেন। যারা নতুন বা অনেক পুরাতন তারা না জানলেও এখান থেকে জানতে পারবে খুবই উপকারী ছিল এই পোস্টটি এবং আপনি অনেক দিনের পর দিন ভালো উপকারী মূলক পোস্ট করছেন।আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

ধন্যবাদ আপনাকে প্রিয় ভাই আমার।

 3 years ago 

ভাইয়া,আপনি সত্যিই একটি উপকারী পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আমরা যারা নতুন জয়েন করছি তারা অনেকেই জানেনা। ডিসকডে কিভাবে ছবি আপলোড করতে হবে এছাড়াও অনেক কিছু ভাল করে বুঝি না।আপনার এই পোস্টটি যারা ভালো করে ফলো করবে তাদের জন্য আর কোন রকমে সমস্যা হবে না।আর সমস্যা হলে তা খুব সহজে সমাধান করতে পারবে। এই পোস্টটিতে আপনি প্রত্যেকটি ব্যাপারে সুন্দরভাবে বুঝিয়ে দিয়েছেন।

ধন্যবাদ ভাইয়া,এত সুন্দর উপকারি একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।

 3 years ago 

আপনি সব সময় খুব সুন্দর কমেন্ট করেন ❣️❣️❣️

খুবই দরকারি একটা জিনিস নিয়ে লিখেছেন ভাইয়া আজকে। নতুনদের জন্য এটা খুবই প্রয়োজনীয়। খুবই বিস্তারিতভাবে পুরো ডিসকর্ড এর বিষয়টি দেখিয়েছেন ভাইয়া। অসংখ্য ধন্যবাদ এমন একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করবার জন্য।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

আপনার ভিডিওটি অনেক সুন্দর হয়েছে আর বিশেষ করে নতুনদের জন্য এটি অনেক উপকারী একটি ভিডিও। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি ভিডিও আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপু মনি।

 3 years ago 

নতুন এবং পুরাতন সকলের জন্য গুরুত্বপূর্ন একটি বিষয় আপনি তুলে ধরেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন। শুভেচ্ছা।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ডিসকর্ড এ কিভাবে প্রোফাইল পিকচার আপলোড দিতে হয় এবং আমার বাংলা ব্লগ এর সবগুলো চ্যানেলের সংক্ষিপ্ত বর্ণনা খুব সুন্দর ভাবে ইউজারদের মাঝে শেয়ার করার জন্য। নতুন যারা ডিসকর্ড ব্যবহার করছেন তারা অনেক বেশী উপকৃত হবে আপনার এই ভিডিও দেখে।

 3 years ago 

ধন্যবাদ প্রিয় ভাই আমার❣️❣️❣️

 3 years ago 

আপনার ভিডিও টি মনে হচ্ছে ডিলিট করে দেয়া হয়েছে ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61414.81
ETH 2984.62
USDT 1.00
SBD 2.46