মডেল বানিয়ে দিলাম তাকে || 10% Beneficiaries shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

চিন্তা করার দিন শেষ, আমার বাংলা ব্লগে নিজেকে গড়বো বেশ।❤️


আমার কাছে ব্যাবসায়ের পরিচিতির গুরুত্ব অনেক বেশি। আমি গত ৭ মাস যাবত ব্যাবসা করছি এই যাবত একটি বারের জন্য নিজের ফেসবুকের প্রোফাইল টাও চেঞ্জ করি নাই। একটাই কারন ছিল সবাই যাতে আমাকে দেখেই চিনে ফেলে যে আমি সাইফুল। নিজের পন্যের ছবি সব সময় নিজেই তুলার চেষ্টা করে গিয়েছি। আর এটাও চেষ্টা করেছি দিন দিন যাতে সব কিছুর উন্নতি হয়। আলহামদুল্লিলাহ মনে হয় সেটা আমি করতে পারছি।

image.png

Divice iphone 11 pro max

What's 3 Word Location


আলহামদুলিল্লাহ আমাকে আর আমার তাকে একটা শোরুম থেকে তাদের কাপল ড্রেস এর মডেলিং এর জন্য অফার করেছেন।


খুব শিগ্রই তাদের মডেলিং করে দিবো। আমি জানি আমি মোটেও তার যোগ্য না তবে এটা বিশ্বাস করি কেউ লেগে থাকলে সত্যি কিছু পাবেই। আমি আমার বাংলা ব্লগ আর উই এর জন্য মনে প্রানে জায়গা করে নিয়েছি। আর এটাও সত্যি যে আমি আমার বাংলা ব্লগ এর প্রেমে পরে গিয়েছি। আমি যদি সাপর্ট নাও পাই তার পরেও এখানে থাকবো ইনশাল্লাহ। যত দিন আমার বাংলা ব্লগ আছে আমি ইনশাল্লাহ ঠিক ততদিন এখানে থাকবো ইনশাল্লাহ। কিছু কিছু জায়গা এমন থাকে যেখানের মানুষ গুলার প্রেমে পরে যায় মানুষ খুব সহজেই। আমার ক্ষেত্রেও তাই হয়েছে। প্রতিটা দায়িত্বশীল খুব আন্তরিক। বিশেষ করে ডিস্কোর্ড টা নেশা হয়ে গেছে। আমি মনে করি প্রতিটা মানুষ এর ভালো লাগার একটা জায়গা থাকতে হয় শুধু কাজ করেই গেলে হয় না। কারন আমরা উপার্জন করি নিজে ভালো থাকার জন্য আমি সেই ভালো থাকার জায়গা পেয়েছি এই ডিস্কোর্ডে। প্রতিটা মানুষ যেনো মনে হয় খুব আপন হয়ে গিয়েছে। এক এক জন মানুষ ফ্যামিলির মেম্বার হয়ে গিয়েছে সত্যি।

নিজের প্রোডাক্ট এর কিছু ফটোগ্রাফি করেছি আজ। তা আপনাদের মাঝে শেয়ার করতে চাইছি


image.png

Divice iphone 11 pro max

What's 3 Word Location


নিজেই ছবি তুলেছি। এই থ্রিপিছ গুলা আমি এর আগেও খুব সেল দিয়েছি। কিন্তু তখন এর ফটোগ্রাফি টা দেখাই বুঝবেন যে আমার সত্যি পরিবর্তন এসেছে।


image.png

Divice iphone 11 pro max

What's 3 Word Location


আমি নিজেই হাসলাম আগের ছবি আর এখন এর ছবি দেখে। কিন্তু আমার সেই দিন গুলা না থাকলে আজকের এই দিনটা আসতো না।


আলহামদুলিল্লাহ মাত্র পোস্ট করেছি সাথে সাথে একটা অর্ডার কর্নফাম হয়ে গিয়েছে আরো ১০ টার মতন পেন্ডিং এ আছে রাতে বুঝা যাবে।


আরো কিছু ছবি তুলেছি সেগুলাও শেয়ার করি।


image.png


image.png


image.png


image.png


image.png

Divice iphone 11 pro max

What's 3 Word Location


সব গুলা দিলাম না। যদি ভুল হয়ে থাকে কোন ভাবে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। লেগে থাকুন ইনশাল্লাহ ভালো কিছু হবে।



IMG_20210902_121242.png

আমি সাইফুল ইসলাম রাজু ।

ঢাকা মোহাম্মাদপুর থেকে কাজ করি ।
মুন্সিগঞ্জ এর ছেলে ।
বাংলাদেশের একটি ফেসবুক গ্রুপ উইমেন ই-কমার্সে কাজ করি।

20210901_165454.png

Sort:  
 3 years ago 

ভাইয়া আপনি সত্যিই ঠিক কথা বলেছেন, মানুষ উপার্জন করে ভালো থাকার জন্য, কিন্তু আমাদের ভালো থাকার জায়গা আমার বাংলা ব্লগ পরিবার, আমরা সবাই একে অন্যের প্রতি ভালোবাসার বন্ধনে আবদ্ধ হয়েছি। আমাদের ভালোবাসা সারা জীবন অটুট থাকুক। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ প্রিয় ভাই আমার ।

আলহামদুলিল্লাহ। আপনার ব্যাবসায়ের আরো উন্নতি হোক এবং আপনারা একসাথে আরো বহুদুর এগিয়ে যান এই কামনা করি।

 3 years ago 

ভাইয়া আপনাকে অনেক অনেক ধন্যবাদ ❣️❣️❣️

আপনার মডেলিং টি ভালো হয়েছে ভাই। আর যেকোনো বিষয় লেগে না থাকলে জীবনের উন্নতি করা যাবে না। আপনার পোষ্টটি বেশ ভালোভাবে সাজিয়েছেন দেখে অনেক ভালো লাগলো। আর এভাবেই এগিয়ে যান নিজের লক্ষ্যের প্রতি কোন কিছু চিন্তা না করে। ধন্যবাদ এবং শুভকামনা রইল আপনার নতুন ব্যবসার প্রতি ও আপনার প্রতি।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মনব্য করার জন্য ভাই আমার ।

 3 years ago 

আপনার মতো আমিও এই ব্লগিং সাইটের প্রেমে পড়ে গিয়েছি।আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যতটা কথা বলে মনের ভাব প্রকাশ করতে পারি আগে তা পারতাম নাহ। আমার বাংলা ব্লগ কমিউনিটি ও ডিসকোর্ডে না ডুকলে দিনই যায় না।এটাই আমার ভালো লাগা ও ভালোবাসা। আপনার মডেলিং এ সুযোগ পাওয়ার চেষ্টা সফল সেটাই কামনা করি। ❤️❤️

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ।

 3 years ago 

আপনি খুব স্টাইলিশ ভাবে ছবিগুলো আমাদের মাঝে উল্লেখ করেছেন। এবং বর্ণনা খুব দারুণ ভাবে উপস্থাপন করেছেন। ইনশাল্লাহ আপনার ব্যবসা আরও উন্নতি হোক এবং হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। আপনাকে ধন্যবাদ। চালিয়ে যান ভবিষ্যৎ উজ্জ্বল হবে।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ আপি।

 3 years ago 

আপনি অনেক স্টাইলিশ ভাবে আপনার পোস্টটি আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আর সেই সাথে আপনার ব্যবসার আরও উন্নতি হউক এটাই কামনা করি। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। তাই আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মনব্য করার জন্য।

 3 years ago 

আপনি অনেক পরিশ্রম করতেছেন। পরিশ্রম যারা করে একদিন তারা ঠিকই সফলতা অর্জন করে। আপনার জন্য অন্তরের অন্তস্থল থেকে দোয়া রইল।

আমার বাংলা ব্লগে আপনাকে এখন যেভাবে পাচ্ছি, ভবিষ্যতেও এর থেকে ভালো ভাবেই আমরা আপনাকে পাব আশা করছি।

 3 years ago 

বন্ধু অনেক অনেক ধন্যবাদ তোমাকে।

 3 years ago 

ভাবিকে মডেল বানিয়ে দিলেন ভালো হয়েছে। আপনার ব্যবসায়ের আরও উন্নতি হোক। অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন সবসময়

 3 years ago 

ধন্যবাদ লিমন ভাই।

 3 years ago 

পরিশ্রম সাফল্যের চাবিকাঠি। একদিন সফলতা অর্জন করা যায় না। যেভাবে লেগে আছেন আশা করি সামনে আপনি আপনার ব্যবসায় অতি শীঘ্রই সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে যাবেন। অনেক সুন্দর ভাবে আপনি আপনার প্রোডাক্টের ছবি উপস্থাপনা করেছেন যা নিঃসন্দেহে মনমুগ্ধকর। শুভকামনা আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ ভাই জান।

 3 years ago 

আমি মনে করি প্রতিটা মানুষ এর ভালো লাগার একটা জায়গা থাকতে হয় শুধু কাজ করেই গেলে হয় না।

আমিও এটা বিশ্বাস করি কারন আমরা যেটা করছে সেটা যদি মন থেকে না করে এবং ভালো না লাগে তাহলে সেই কাজটা আমাদের কাছে অনেক বেশি বোরিং লাগবে। আপনাদের দুজনের জন্যই শুভকামনা রইল।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ প্রিয় ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 56934.21
ETH 3091.02
USDT 1.00
SBD 2.38