সূর্যমুখী ফুলের ডিম || 10% Beneficiaries shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

ডিম দিয়ে হয়ে যাবে আজকে সূর্যমুখী ফুল।


সবাই কম বেশি রেসিপি শেয়ার করে। আমার ও খুব ইচ্ছে হয়েছে একটা রেসিপি শেয়ার করি। যদি মাঝে ২ টা রেসিপি দিয়েছিলাম। আজকে রেসিপি টা সম্পূর্ন ভালো লাগা থেকে। আমি কিভাবে সূর্যমুখী ফুলের ডিম তৈরি করেছি তার ভিডিও মেকিং করেছি। ভিডিও তে একটু ফান করেছি ভুল হলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

WhatsApp Image 2021-10-31 at 8.53.03 PM (1).jpeg


Divice iphone 11 pro max

What's 3 Word Location


ডিম কম বেশি আমরা সবাই খাই। কিন্তু যদি ডেকোরেশন টা একটু ভিন্ন হয় তাহলে সেটার ফিলিংটাই হয়ে যায় আলাদা। খাবারে রুচি অনেকটা খাবার তৈরির ডেকোরেশন এর উপর নির্ভর করে থাকে। তাই চেষ্টা করেছি একটু ভিন্ন ধরনের কিছু তৈরি করার জন্য।

উপকরন গুলা একটু শেয়ার করি।


আমি ২ টা ডিম নিয়ে নিলাম। আর ২ টা বাটি নিয়ে নিলাম। কারন ডিম এর থেকে কুসুম টা আলাদা করে নিবো। তাই ২ টা বাটির ব্যাবহার করবো। তৈল লাগবে খুব কম। একটা ফ্রাইং প্যান নিলাম কারন ফ্রাইং প্যান এ এটা খুব ইজি হবে করতে। আর ২ টা চামচ নিয়েছি।

ভিডিও এর লিং টা শেয়ার করি এবার।



সংক্ষেপে বলি কিভাবে তৈরি করেছি।


প্রথমে আমি ডিম এর সাদা অংশ থেকে কুসুম আলাদা করে নিলাম। এবার ফ্রাইং প্যান গরম করে ব্রাশ দিয়ে হাল্কা করে তৈল দিলাম এবার আমি ১ টা ফিন্নির বাটি নিয়েছি সাইজ আমার ইচ্ছে উনুযায়ী। আমি ফ্রাইং প্যান এর উপর ফিন্নির বাটিটা রেখে চারো পাশে ডিমের সাদা অংশ টা দিলাম। এর পরে বাটি টা তুলে ফেললাম। এর পরে ছোট সাইজের একটা বাটি নিলাম। সেম আবার অই ভাবে চারো পাশে কুসুম দিয়ে দিলাম। এর পরে আবার এর চাইতে ছোট একটা বাটি দিতে পারেন তার চারো পাশে সাদা অংশ টা দিন। এর পরে মাঝে ডিমের কুসুম টা দিয়ে দিন। তাহলে হয়ে যাবে। আপনারা ভিডিও টা দেখলে আরো সহজে বুঝে যাবেন ইনশাল্লাহ।

WhatsApp Image 2021-10-31 at 8.53.14 PM.jpeg

Divice iphone 11 pro max

What's 3 Word Location


তাকে অর্ধেক দিয়েছিলাম খাওয়ার জন্য হাহাহহাহাহাহাহ।


WhatsApp Image 2021-10-31 at 8.53.03 PM.jpeg

WhatsApp Image 2021-10-31 at 9.04.55 PM.jpeg


IMG_20210902_121242.png

আমি সাইফুল ইসলাম রাজু ।

ঢাকা মোহাম্মাদপুর থেকে কাজ করি ।
মুন্সিগঞ্জ এর ছেলে ।
বাংলাদেশের একটি ফেসবুক গ্রুপ উইমেন ই-কমার্সে কাজ করি।

20210901_165454.png

Sort:  
 3 years ago 

ভাইয়া রেসিপিটি অনেক ইউনিক হয়েছে। আর দেখতেতো কিজে লাগছে কি আর বলব। দেখেই অনেক লোভ লাগছে। অবশ্যই আমিও বাসায় বানানোর চেষ্টা করবো। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপি

 3 years ago 

বাহ ভাই অসাধারণ হয়েছে সত্যি দেখেই আমার খেতে ইচ্ছে করছে। এর রংটা খুবই লোভনীয় লাগছে। এরপর এটা বানালে আমাকে কিন্তু অবশ্যই দাওয়াত দেবেন হিহিহি।
আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

হাহাহাহহাহা আচ্ছা ভাই ঠিক আছে। ধন্যবাদ

 3 years ago 

ভাইয়া আপনি কি ডিমের সূর্যমুখী ফুল বানাচ্ছেন নাকি কাউকে মারার জন্য পোজ দিচ্ছেন বোঝাটাই মুশকিল হাহাহা। আপনার ডিমের সূর্যমুখী ফুলের রেসিপি টা খুবই সুন্দর হয়েছে প্রিয় ভাই। আপনি রেসিপিটা দে নতুনত্ব নিয়ে এসেছেন। এটা সত্য বলেছেন ভাইয়া মুখরোচক খাবার তৈরি করতে ডিপেন্ড করে ডেকোরেটর উপর। ডেকুরেশন যত ভালো হবে খাওয়ার তত ভালো হবে। আপনার ডিমের সূর্যমুখী ফুল বানানোর রেসিপি টা খুবই ভালো লেগেছে। আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

ইউনিক একটি রেসিপি শেয়ার করেছেন ভাই সূর্যমুখী ফুলের ডিম আমার অনেক পছন্দ হয়েছে খেতে ইচ্ছা করছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভাইয়া আপনার ভিডিওটি করার সময় ভাবি কি আপনার আশেপাশে ছিল। ভিডিওটি শেষ হওয়ার পর আপনার অবস্থা কি হয়েছিল জানতে চাও আমার মন। সবশেষে বলতে চাই আপনার সূর্যমুখীর ডিমটি খুব সুন্দর হয়েছে। দেখতে খুবই চমৎকার লাগছে। আশা করি আপনি এই ভিডিওর পরে সুস্থ আছেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

হাহাহাহাহা সে পাশেই ছিল কারণ ভিডিওটা সে নিজেই করেছে।

 3 years ago 

ভাই দেখতে রান্না ও করতে পারেন। সূর্য মুখি ফুলের ডিম ভাজি টা অসাধারণ হয়েছে। খাবার টা অনেক লোভনীয় মনে হচ্ছে। দারুন ভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

এটি কিন্তু ধারুন ছিল। আপনি একজন সৃজনশীল মানুষ তার প্রমাণ দিয়েই যাচ্ছে। কি পরিমান সৃজনশীল হলে এমন একটা আইডিয়া মাথায় আসে ভাবা যায় বলেন। এখনো ব্রেকফাস্ট করিনাই। ডিমটি দিলে মন্দ হয়না। 😑

 3 years ago 

হাহাহহা ডিম টা খেয়ে মরতে হবে না হাহহাহাহ

 3 years ago 

আপনার রেসিপি টা অনেক সুন্দর হয়েছে আর সব চাইতে ভালো লেগেছে আপনা ভিডিওটি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপু।

 3 years ago 

সত্যি ভাইয়া অনেক সুন্দর ছিল সূর্যমুখী ফুলের
ডিম রান্নার রেসিপি অনেক সুন্দর ছিল। সবথেকে ভালো লাগলো আপনার কথা বলা এবং কথার ভিতরে অনেক ইনজয় করছি। মজা উপভোগ করছি যার উপরে রাগ থাকবে তাকে ওমন 😅😅

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে৷ এটা বুঝেছি যে আপনি ভিডিও টা দেখেছে

 3 years ago 

কি ক্রিয়েটিভ চিন্তাধারা রে ভাই। দিমতো খাবেন খাবেন খাওয়ার সাথে সাথে ডিজাইন বানিয়ে সূর্যমুখী ফ্লেভারে খাবেন হাহাহা। আমি সত্যি বলব ভাই ভিডিওতে আপনার প্রেজেন্টেশন করার স্টাইলটা বিশেষ করে আপনার আঞ্চলিক ভাষা টা আমার সেই লেগেছে। আপনার কথা বলার স্টাইল এর আমি তোর বিশাল ফ্যান হয়ে গেলাম।🥰❤️

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55117.74
ETH 2310.18
USDT 1.00
SBD 2.31