|| পাওয়ার আপ কন্টেস্ট || আমার বাংলা ব্লগ ||৬৮.৯৭২ স্টিম পাওয়ায় আপ|| 10% Beneficiaries @shy-fox ||


প্রথমেই সবাইকে জানাই সালাম,আদাব। সৃষ্টিকর্তার রহমতে আশা করছি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলেই ভালো এবং সুস্থ আছি।


❤️ সবার জন্য অবিরাম ভালোবাসা ❤️


InShot_20211109_171024080.jpg



আজকে আমি কোনো লিখা লিখি অথবা গল্প লিখা আসিনি। আজকে আমি এসেছি আমার পাওয়ার আপ নিয়ে। পাওয়ার আপ আমাদের সকলের ই ভালোবাসার অনেক। পাওয়ার আপকে অনেক ভালোবাসি আমি। পাওয়ার আপকে ভালোবাসার আরেক মানে হলো নিজেকে ভালোবাসা।


আমি বুঝাই বলি,

আমরা পাওয়ার আপ করতেছি নিজের সক্ষমতা বাড়াতেই। যে নিজেকে ভালোবাসে না সে কোনোদিন ও নিজের সক্ষমতা নিয়েও মাথা ঘামাবে না।সে শুধু ক্ষণিকের ভালো থাকাকে প্রাধান্য দিবে। আমাদের মধ্যে এই প্রবণতাটা অনেক বেশি। আমরা ক্ষণিকের ভালো থাকাকে প্রাধান্য দিতে গিয়ে ভবিষ্যৎ নড়বড়ে করে ফেলি। ঠিক সেই রকম ই পাওয়ার আপের গুরুত্ব না দেওয়াটাই। পাওয়ার আপকে আমরা খুব বেশি একটা গুরুত্ব দি না কিন্তু এই পাওয়ার আপের মাধ্যমেই আমরা আরো শক্তিশালী হইতে পারবো। এইভাবে পাওয়ার আপ করতে করতেই আমার ভোটের একটা সুন্দর দাম হবে। আমি এর মাধ্যমে যেমন নিজেও যোগ্য হয়ে উঠতে পারবো, ঠিক সেই রকম অন্যকেও কাজে উৎসাহ করতে পারবো।

আমাদের সবসময় সামনে কি হবে, সামনে কি করবো সেইটা নিয়ে চিন্তা করা উচিত। তাইলে অন্তত আমরা ভবিষ্যৎ এ শক্ত একটা অবস্থান এ দাড়াইতে পারবো এবং নিজের জন্য এই প্লাটফর্ম এ একটা শক্ত অবস্থান তৈরি করতে পারবো।

আমি আজকে পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করতিছি আমার খুবই সামান্য কিছু পাওয়ার আপের মাধ্যমে। আমি যা পাই তার অনেকটাই পাওয়ার আপ করার চেষ্টা করি বেশিরভাগ সময়েই।



IMG_20211109_134403.jpg

পাওয়ার আপ করার আগে মোট পাওয়ারঃ- ১১৪০.০৭৬ এসপি



IMG_20211109_134421.jpg

৬৮.৯৭২ স্টিম পাওয়ায় আপ করার সময়



IMG_20211109_134447.jpg

পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ১২০৯.০৪৮ এসপি



আমার এই পাওয়ার আপ করা সম্ভব হচ্ছে এখন শুধুমাত্র আমার বাংলা ব্লগ কমিউনিটির সাহায্য এবং সাপোর্ট এই। সেইজন্য আমি চিরকৃতজ্ঞ থাকবো আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলের প্রতি।



Sort:  
 2 years ago 

ভালো একটি উদ্যোগ নিয়েছেন আমরা পাওয়ার আপ করতে ভালোবাসি, আপনার পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল।

আপনে অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে ভালো।লাগল। এভাবেই পাওয়ার আপ করে যান, একটা সময় আপনার লক্ষ্যে পৌছে যাবেন।।

আপনার জন্য শুভ কামনা রইল।

অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করার জন্য আপনাকে অভিনন্দন। আমার পাওয়ার ভালোবাসি। এভাবেই এগিয়ে যান।

#Welovepowerups

অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমরা পাওয়ার আপকে পছন্দ করি পাওয়ার আফ করা মানে নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করা আপনাদের পাওয়ার আফ দেখে আমরা উৎসাহিত হই আরো পাওয়ার আফ করতে এভাবেই পাওয়ার আফ করে সামনের দিকে এগিয়ে যান শুভকামনা থাকলো আপনার জন্য

এত সুন্দর আপনার মূল্যবান মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি খুব সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন খুবই ভালো লাগছে। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি এবং এটি আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল। আপনি সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

#club5050

Your post up-vote from country representatives Bangladesh `@rex-sumon

Continue #club5050 and receive extra vote.

 2 years ago 

একাউন্টঃ @sahadathossen
পাওয়ার বৃদ্ধিঃ = 6.05263%

শুভকামনা রইলো ভাই

পাওয়ার মানের আইডির সক্ষমতা বাড়ানো।

শুভকামনা রইলো ভাই

পাওয়ার মানের আইডির সক্ষমতা বাড়ানো।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 63318.34
ETH 3108.17
USDT 1.00
SBD 3.97