|| পাওয়ার আপ কন্টেস্ট || আমার বাংলা ব্লগ ||৪২ স্টিম পাওয়ায় আপ|| 10% Beneficiaries @shy-fox ||


প্রথমেই সবাইকে জানাই সালাম,আদাব। সৃষ্টিকর্তার রহমতে আশা করছি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলেই ভালো এবং সুস্থ আছি।


❤️ সবার জন্য অবিরাম ভালোবাসা ❤️

IMG_20211220_224123.jpg


আজকে আমি কোনো লিখা লিখি অথবা গল্প লিখা আসিনি। আজকে আমি এসেছি আমার পাওয়ার আপ নিয়ে। পাওয়ার আপ আমাদের সকলের ই ভালোবাসার অনেক। পাওয়ার আপকে অনেক ভালোবাসি আমি। পাওয়ার আপকে ভালোবাসার আরেক মানে হলো নিজেকে ভালোবাসা।

খুবই ব্যস্ততার মাঝে সময় কাটাচ্ছি সেই কারণেই চাইলেই প্রতিদিন পোস্ট করতে পারছিনা সেই কারণে আমি ক্ষমাপ্রার্থী।
তাও ব্যস্ততার মাঝ থেকে যতটুকু সময় পাচ্ছি ততটুকু সময় কমিউনিটিতে দেওয়ার চেষ্টা করছি।
আমি মনে করি এই স্টিমিট প্লাটফর্ম এ পাওয়ার আপ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়।
আমি এই প্লাটফর্মে নতুন নই, ভালোই পুরনো একজন ইউজার বলাই চলে কিন্তু একটা সময় পাওয়ার আপকে খুব একটা গুরুত্বসহকারে দেখতাম না বা সব কিছু জেনেও পাওয়ার আপ করায় উৎসাহ বোধ করতাম না।কিন্তু আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আসার পর থেকে আমার ধারণা একেবারেই পালটে গিয়েছে। আমি এখন আয়ের মোটামোটি সবটাই পাওয়ার আপ করার চেষ্টা করছি।
এই প্লাটফর্মে টিকে থাকতে হলে, নিজের ক্ষমতা বৃদ্ধি করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।আজকে যারা অনেক বেশি বেশি ভোট দেয় ওদের এই ভোট গুলো একদিন এ হয়নি কিংবা পাওয়ার আপ করে হয়েছে তাও বলছিনা।তবে খেয়াল করে দেখেন যাদের ভোট ভ্যালু অনেক বেশিনা তবে মোটামোটি খুবই সুন্দর একটি পরিমাণের তারা কিন্তু পাওয়ার আপ করার মাধ্যমেই নিজেকে এতো সুন্দর একটা অবস্থানে নিয়ে আসতে পেরেছে।আমাদের মধ্যে হয়তো এই ভাবনাটা আসতে পারে যে আমরা কি কোনোদিন ও পারবো!তা কিন্তু না।আমরাই পারবো কোনো একদিন। তবে তার জন্য আমাদের মনে থাকতে হবে আত্মবিশ্বাস ও কাজ করার ধৈর্য্য।
পাওয়ার আপ করার মাধ্যমে আমি এই প্লাটফর্ম এ নিজেকে শক্তিশালি করতে পারবো,আমার সুন্দর একটি ভোট ভ্যালু হবে,আমার কমেন্ট করার সময় রিসোর্চ ক্রেডিট নিয়ে ভাবতে হবেনা এমন অনেক সুযোগ সুবিধা রয়েছে পাওয়ার আপ করাতে।


IMG_20211220_223625.jpg

পাওয়ার আপ করার আগে মোট পাওয়ারঃ- ১৪২৬.৪১৭ এসপি



IMG_20211220_223639.jpg

৪২ স্টিম পাওয়ায় আপ করার সময়



IMG_20211220_223708.jpg

পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ১৪৬৮.৪১৭ এসপি



আমি আমার এই ক্ষুদ্র পাওয়ার আপের মাধ্যমে সকলকে একটাই বার্তা পৌঁছে দিয়ে চাই যে আপনারা সকলে পাওয়ার আপ করুন।অত্যন্ত প্রয়োজনীয় এটি আমাদের জন্য আর সকলকে তা জানান যাকে সকলে উৎসাহ বোধ করে।

আমার এই পাওয়ার আপ করা সম্ভব হচ্ছে এখন শুধুমাত্র আমার বাংলা ব্লগ কমিউনিটির সাহায্য এবং সাপোর্ট এই। সেইজন্য আমি চিরকৃতজ্ঞ থাকবো আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলের প্রতি।

সকলকে জানাই আন্তরিক ভাবে ধন্যবাদ।আমি কোনো ভুল করলে মার্জনা করবেন, ভুল ধরিয়ে দিবেন।
নিজেদের মূল্যবান কমেন্টের মাধ্যমে আমার পাশে থাকবেন।



Sort:  
 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে নিজেকে শক্তিশালী করার একমাত্র উপায় হল পাওয়ার আপ করা। আর পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার সক্ষমতা প্রতিনিয়ত বৃদ্ধি করে চলেছেন। এই ক্ষুদ্র ক্ষুদ্র পরিমাণ পাওয়ার আপ একদিন আপনাকে অনেক দূরে নিয়ে যাবে।শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 2 years ago 
সত্যি বলতে ভাইয়া পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আমাদের স্থায়ী ভাবে কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব দিতে হবে।আমাদের উচিত বেশি বেশি করে পাওয়ার আপ করা। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আমরা পাওয়ার আপকে ভালবাসি

অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একাউন্টঃ @sahadathossen
পাওয়ার বৃদ্ধিঃ = 2.9453%

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66671.81
ETH 3087.26
USDT 1.00
SBD 3.68