চমক রেস্টুরেন্টের চমৎকার সব পিজ্জা।||10% Beneficiaries @shy-fox||


প্রথমেই সবাইকে জানাই সালাম,আদাব। সৃষ্টিকর্তার রহমতে আশা করছি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলেই ভালো এবং সুস্থ আছি।


❤️ সবার জন্য অবিরাম ভালোবাসা ❤️


IMG_20220103_002455.jpg


আজকে আমি হাজির হয়েছি একটি লিখা নিয়ে। লিখতে ভালা লাগোটা আমার বহুদিন এর। কেও যদি জিজ্ঞেস করে তোমার লিখার কারণ কি? তাহলে আমার একটাই উত্তর আসবে তা হলো জানিনা।


চমক


IMG_20220103_000721.jpg

DEVICE : POCO X3 NFC

Location


রেস্টুরেন্ট এ ঢুকার মূহুর্তে।ছোট খাটো রেস্টুরেন্ট হলেও দেখতে ভালো লাগে।


আমরা বন্ধুরা


IMG_20211217_201722.jpg

DEVICE : POCO X3 NFC

Location


গতকালকে একটি রেস্টুরেন্ট এ গিয়েছিলাম।রেস্টুরেন্ট টি আমার এক বন্ধুর।সে হঠাৎ আমাদের ফোন দিলো এবং বললো রেস্টুরেন্ট এ খাওয়াবে মানে ট্রিট দিবে।বন্ধু যদি ট্রিট দিবে বলে তাহলে কি আর না গিয়ে থাকা যায়! সে কারণেই সবাই চলে গেলাম।


পিজ্জা বানানো হচ্ছে


IMG_20220103_000728.jpg

DEVICE : POCO X3 NFC

Location


এই রেষ্টুরেন্টটিতে সুবিধা হল এর কিচেন লাইভ কিচেন কিচেন। এর মানে হলো তারা কিভাবে খাবার বানাচ্ছে সম্পূর্ণটাই আমরা খুবই স্পষ্ট ভাবে দেখতে পারবো। বন্ধুটি অর্থাৎ যার রেস্টুরেন্টে সে বন্ধুটি প্রত্যেকটা পিজ্জা একটি একটি করে অর্ডার দিল আমাদের জন্য। তো এরপর আমরা গল্প করতে বসলাম।


লাইভ কিচেন


IMG_20220103_000657.jpg

DEVICE : POCO X3 NFC

Location


কি করে খাবার তৈরি করা হচ্ছে তা খুবই স্পষ্টতর ভাবে দেখা যাচ্ছে।সেই কারণেই বলা যায় এই রেস্টুরেন্ট এর খাবার এর মান নিয়ে কোনো প্রশ্নই উঠানো যায়না।


পিজ্জা তৈরি শেষ


IMG_20220103_000736.jpg

DEVICE : POCO X3 NFC

Location


তো আমাদের অর্ডার করা পিজ্জা গুলো তৈরি করা শেষ। এখন আমার এক বন্ধু গিয়ে পিজ্জা গুলো নিচ্ছিল। সেসময় আমি ছবি তুলেছি। ওয়েটার ভাইরাই এনে দিতো তবে ভাবলাম বন্ধুর ই রেস্টুরেন্ট, আমরা নিজে একটু নিলে তো সমস্যা নেই।


পিজ্জা বক্স আনপেকিং


IMG_20220103_002354.jpg

DEVICE : POCO X3 NFC

Location


আমাদের সামনে চলে আসলো গরম গরম পিজ্জা।অসম্ভব গরম ছিলো পিজ্জার বক্সগুলা কারণ তখন ই মাত্র পিজ্জাগুলা বানিয়ে আমাদের দেওয়া হয়েছে।বক্সগুলো খুলতে এমন সুন্দর ঘ্রাণ নাকে আসলো!


আমি এবং আমার সামনে লোভনীয় পিজ্জা


IMG_20211217_162213.jpg

DEVICE : POCO X3 NFC

Location


আমি সাবধানে সব পিজ্জার প্যাকেটগুলা খুলতে লাগলাম।আসিফ এসে বললো আমি যেইদিকে বসেছি সেইদিকে ছবি অনেক সুন্দর আসতেছে।তাই আমি বললাম আমাকেও একটা ছবি তুলে দিতে।ছবি তুলতে তো আমাদের সবার ই ভালোই লাগে।


সব পিজ্জার বক্স খোলা হলো


IMG_20220103_002424.jpg

DEVICE : POCO X3 NFC

Location


এরপর আমি সব পিজ্জার বক্স এক এক করে খুলে ফেললাম।আহা কি যে অমৃতের মতো ঘ্রাণ আসতেছিলো তা বলতে পারবোনা।এতো মজার পিজ্জা আমি অনেকদিন পর খাচ্ছি মনে হইলো।


সব পিজ্জা


IMG_20220103_002448.jpgIMG_20220103_002438.jpg
IMG_20220103_002431.jpgIMG_20220103_002417.jpg
IMG_20220103_002409.jpgIMG_20220103_002402.jpg

DEVICE : POCO X3 NFC

Location


আমি জানিনা এখানে কোন পিজ্জার নাম কি।সেই কারণে আমি সব এখানে দিয়ে দিচ্ছি। মূল বিষয় প্রতিটা পিজ্জা মুখে লেগে থাকার মতো মজার ছিলো।


আমি


IMG_20211217_153838.jpg

DEVICE : POCO X3 NFC

Location


আমার একটা সেল্ফি তুললাম।


চমকের সৌন্দর্যতা


IMG_20220103_000713.jpg

DEVICE : POCO X3 NFC

Location


চমক রেস্টুরেন্টটি তেমন একটা বড় জায়গা নিয়ে করা হয়নায়।কিন্তু অনেকটা সাদা সিধাভাবেই সাজানো সেই কারণে দেখতেও ভালো লাগতেছিলো।


সকলকে জানাই আন্তরিক ভাবে ধন্যবাদ।
নিজেদের মূল্যবান কমেন্টের মাধ্যমে আমার পাশে থাকবেন।


Sort:  
 3 years ago 

চমক রেস্টুরেন্টের চমৎকার সব পিজ্জা দেখে লোভ সামলাতে পারলাম না খেতে ইচ্ছা করছে ভাই অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন দেখে অনেক ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

রেস্টুরেন্টেটা দেখতে অনেক সুন্দর। পিজ্জা দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হবে। এরকম বন্ধুর রেস্টুরেন্ট থাকলে আরকি লাগে 😄

ধন্যবাদ আপনাকে।

অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি পরার জন্য।

ভাইয়া চমক রেস্টুরেন্টের চমৎকার সব পিজ্জা। এটা দেখে প্রথমে ভাবলাম এটাকে রেস্টুরেন্টের নাম না পিজ্জার নাম। পরে বুঝলাম রেস্টুরেন্ট। ভাইয়া অসাধারন পিজ্জা গুলো ছিল। যে কেউ এর প্রেমে পড়ে যাবে। এগুলো হচ্ছে লোভনীয় খাবার। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

অসংখ্য ধন্যবাদ আপনাকে।

চমক রেস্টুরেন্টে অনেক চমক চমক পিজ্জা দেখলাম যা অনেক লোভনীয় এবং সুস্বাদু এবং দেখে লোভ সামলানো খুব মুশকিল। খাওয়া-দাওয়ার পাশাপাশি বন্ধুদের সাথে অনেক সুন্দর সময় কাটিয়েছেন। ধন্যবাদ আপনাকে আমাদের সবার মাঝে শেয়ার করার জন্য। নতুন বছরের শুভেচ্ছা এবং শুভকামনা রইল।

আপনাকেও নতুন বছরের শুভেচ্ছা জানাই আমার পোস্টে এত সুন্দর করে মনোযোগ দিয়ে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

  • পিজ্জা আমার খুব পছন্দের। যখনই আমি শহরে যাই তখন এটি খেয়ে থাকি। খেতে খুবই ভালো লাগে আমার। খুব চমৎকার একটি মুহূর্ত কাটিয়েছেন আপনি এই রেস্টুরেন্টে। বন্ধুদের সাথে সময় কাটানো আর খাওয়া-দাওয়া মুহূর্ত খুবই সুন্দর হয়ে থাকে ‌‌। অনেক স্মৃতি জড়িয়ে থাকে এসব পার্টিতে।

অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

চমক রেস্টুরেন্ট নামটা অনেক মজাদার 🤗, আপনি ঠিকই বলেছেন ভাই চমক রেস্টুরেন্টে চমৎকার পিজ্জা কেননা পিজ্জা গুলো দেখে আমার জিভে জল চলে এসেছে যেন লোভ সামলাতে পারছিনা। অনেকদিন হলো এমন পিজ্জা খাওয়া হয়না, আপনি ফটোগ্রাফি গুলো দারুন করেছেন এবং দারুণ বিবরণ দিয়েছেন ।আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি এত মনোযোগ দিয়ে পড়ার জন্য।

 3 years ago 

পিৎজা 🍕 খুব লোভনীয় লাগছে 😋
সময়টা দারুন উপভোগ করলেন দেখলাম ♥️
চমক রেস্টুরেন্ট ছোট হলেও বেশ পরিপাটি এবং সুন্দর 💚
যাক আপনার পুরো ফুড রিভিউ বেশ দারুন ছিল 😋
শুভ কামনা রইল 🥀

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 60003.48
ETH 2309.22
USDT 1.00
SBD 2.49