চট্টগ্রামের ব্রোস্টের জন্য সেরা ব্রোস্ট রেস্টুরেন্টে।||10% Beneficiaries @shy-fox||


প্রথমেই সবাইকে জানাই সালাম,আদাব। সৃষ্টিকর্তার রহমতে আশা করছি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলেই ভালো এবং সুস্থ আছি।


❤️ সবার জন্য অবিরাম ভালোবাসা ❤️


অনেকদিন ভার্সিটির এক্সামের কারণে কোথাও খুব একটা ঘুরাঘুরি হয়নি। সেই কারণে কোথাও কোনো রেস্টুরেন্টে অনেকদিন ধরে যাওয়া হয়নি আমার। তাই অনেক ভাবছিলাম কোন একটা রেস্টুরেন্টে যাওয়া যাক। কিন্তু কাজের বিভিন্ন প্রেসারের কারণে তাও হয়ে উঠছিল না। প্রতিদিন সন্ধ্যার সময় বন্ধুদের সাথে বের হওয়া হয়। কিন্তু সন্ধ্যার পরে রাতের খাবারটা রেস্টুরেন্টে আমার খুব একটা খাওয়া হয়না অনেকদিন। কারণ আপু সব সময় বাসায় খাওয়াটাই পছন্দ করে রাতের বেলা, সেই কারণে। তবে গত কালকে একটু কাজের জন্য বের হয়েছিলাম দুপুরবেলা। তো তখন ভাবলাম কি একসাথে একটু খাওয়া-দাওয়া করা যাক।


IMG_20220118_214035.jpg


যেহেতু আমি লালখান বাজারে ছিলাম এবং ব্রোস্ট ক্যাফে রেষ্টুরেন্ট লালখান বাজারেই। সেই কারণেই আমি ব্রোস্ট ক্যাফে তে যাওয়ার সিদ্ধান্ত নিলাম।


IMG_20220118_214544.jpg

DEVICE : POCO X3 NFC

Location


এই রেস্টুরেন্ট এ আমি আগেও অনেকবার গিয়েছি ।সেই কারণেই আমি জানি এই রেস্টুরেন্টের খাবারের গুণাগুণ অত্যন্ত ভালো এবং এই রেস্টুরেন্ট খাবারের গুণাগুণকে প্রথম থেকেই ধরে রেখেছেন।বেশিরভাগ রেস্টুরেন্ট ই তাদের খাবারের মান প্রথম দিকে ভালো রাখলেও শেষে এসে একেবারে নিম্নমানের করে ফেলে।কিন্তু এই ব্রোস্ট তা করেনি।যা আমার কাছে ভালো লেগেছে।সেই কারণেই আমি এতোবার যাই এই রেস্টুরেন্ট এ।


IMG_20220118_214531.jpg

DEVICE : POCO X3 NFC

Location


রেস্টুরেন্ট এ বেশি মানুষ থাকলে আমার খুব বেশি ভালো লাগেনা।আমরা গিয়েছিলাম দুপুরের প্রায় শেষ ভাবে।ততক্ষণে বেশিরভাগ মানুষের ই লাঞ্চ শেষ।সেই কারণেই মানুষ ও ছিলো অনেক কম।যা দেখে আমার ভালোই লেগেছে।


IMG_20220118_214538.jpg

DEVICE : POCO X3 NFC

Location


গিয়ে বসলাম একটি সিটে।রেস্টুরেন্ট এ চেয়ারের চেয়ে সোফাগুলোতে বসতেই আমার বেশি আরাম লাগে।সেই কারণেই গিয়ে বসলাম একটি সোফাতে।এরপর কিছুক্ষণ বসে আমি আর আসিফ কথা বলছিলাম।তখন বললাম আমার একটা ছবি তুলে দিতে।


IMG_20220118_214524.jpgIMG_20220118_214516.jpg

DEVICE : POCO X3 NFC

Location


সে আমি বলার পরের মূহুর্তেই ছবি তুলে ফেলেছিলো।সেই কারণেই ওকে বললাম আরো একটি ছবি তুলতে।তখন আসিফ মজার একটা কথাও বলছিলো তাই হাসিও এসে যাচ্ছিলো।মূলত বন্ধুগুলা একটু এমন ই হয়।ছবি তুলতে বললেই হাসায়।


IMG_20220118_214506.jpgIMG_20220118_214459.jpg

DEVICE : POCO X3 NFC

Location


কিছুক্ষণ এমনিতেই বসলাম, কথাবার্তা বললাম।আমাদের ভার্সিটির দুই এক্সাম পিছিয়েছে।সেই দুইটা হবে সব পরীক্ষা হওয়ার পরে, ওইটা নিয়ে একটু চিন্তায় ছিলাম,সেই নিয়েই কথা-বার্তা বলছিলাম মূলত।এরপর আমি বসে রইলাম এবং আসিফ কে বললাম একটু গিয়ে অর্ডার দিতে।


IMG_20220118_214453.jpg

DEVICE : POCO X3 NFC

Location


ব্রোস্ট রেস্টুরেন্ট এ নিজে গিয়ে অর্ডার দিতে হয়। কিন্তু যখন খাবার রেডি হয়ে যায় তখন তারাই টেবিলে এনে দেয়।অর্ডার করার পর এরকম স্টিলের একটা জিনিষ দেয়, আমি জানিনা এটাকে কি বলা উচিত।এটা মূলত কত নাম্বার অর্ডার সেইটা বুঝাতেই বোধহয় দেওয়া হয়।


IMG_20220118_214446.jpg

DEVICE : POCO X3 NFC

Location


আমি অর্ডার দিলাম চিকেন স্যুপ এবং চিকেন ব্রোস্ট বার্গার এবং কোকাকোলা।


IMG_20220118_214439.jpg

DEVICE : POCO X3 NFC

Location


আসিফ অর্ডার দিলো ১২ নাম্বার ব্রোস্ট মিল।
সেই ব্রোস্ট মিল এ রয়েছে,
ফ্রাইড রাইস
চিলি চিকেন
চিকেন পপকর্ণ
গার্লিক সস
কলিস্ল
কোকাকোলা।


IMG_20220118_214431.jpg

DEVICE : POCO X3 NFC

Location


মোট দাম পরেছিলো ১০০০ টাকা।

খাবারগুলোর স্বাদ দারুণ


খাবারগুলোর স্বাদ ছিলো দারুণ।
আমার কাছে ব্রোস্টের খাবার সবসময় খুব মজা লাগে কারণ চট্টগ্রামে চিকেন ব্রোস্ট খাওয়ার জন্য এই ব্রোস্ট রেস্টুরেন্ট সবচেয়ে সেরা।অন্য রেস্টুরেন্টেও পাওয়া যায় কিন্তু আমার খুব একটা পছন্দের না।কে এফ সি চট্টগ্রামের খাবার গুলোও আমার খুব একটা পছন্দের না।কিন্তু ব্রোস্টের খাবারগুলো স্বাদ এবং মজাটাই আলাদা।একদম গরমাগরম সার্ভ করে। এতো মজা করে ব্রোস্ট গুলা বানায় কি আর বলবো।খেতেই অমৃত লাগে খাওয়ার সময়।


IMG_20220118_214424.jpg

DEVICE : POCO X3 NFC

Location


চিকেন গুলার ভিতরে অনেক নরম থাকে এবং বাইরে অনেক ক্রিস্পি থাকে যা মুখে দেওয়ার সাথে সাথে বুঝা যায়।


IMG_20220118_214413.jpg

DEVICE : POCO X3 NFC

Location


বার্গারের বনটাও অনেক সফট ছিলো।বার্গারের মধ্যে বন সফট না হলে আমার বেশি একটা মজা লাগে খেতে।


IMG_20220118_214406.jpg

DEVICE : POCO X3 NFC

Location


অনেকে ব্রোস্ট পছন্দ করেনা যেমন আমার পাশের জন্য আসিফ।সে যেই ফ্রাইড রাইসটা নিয়েছে সেটাও খেয়ে দেখেছি অল্প একটু।অসাধারণ লেগেছ আমার কাছে।


IMG_20220118_214356.jpg

DEVICE : POCO X3 NFC

Location


খাওয়ার সময় আসিফ ফাইজলামী করতে করতেই এই ছবিগুলা তুলে।আমি খাওয়ার সময়েই ক্যামেরা ওপেন করে বলে শাহাদাত তাকাই একটু হাস তো।তখন এর ছবি এগুলা।এরপর খাওয়া দাওয়া শেষ ই সি আর বি গেলাম।


IMG_20220118_214348.jpgIMG_20220118_214340.jpg

DEVICE : POCO X3 NFC

Location


সকলকে জানাই আন্তরিক ভাবে ধন্যবাদ।
নিজেদের মূল্যবান কমেন্টের মাধ্যমে আমার পাশে থাকবেন।


Sort:  
 3 years ago 

বাইরে থেকে এটি অনেকবার দেখেছি কিনতু কখনও যাওয়া হয়নি এবং আপনার রিভিউ দেখে মনে হচ্ছে খুবই চমৎকার হবে ব্যাপারটা। পরেরবার শহরে গেলে অবশ্যই চেষ্টা করব একবার ঢু মেরে আসার।

জি অবশ্যই একবার গিয়ে ট্রাই করবেন। খাবারের মান যেমন ভালো তেমন পরিবেশ খুব সুন্দর।

 3 years ago 

ভাইয়া,প্রথমেই বলব খাবারগুলো দেখিয়ে তো লোভ লাগিয়ে দিলেন।যেকোনো রেস্টুরেন্টে খাবার মান যদি সবসময় ঠিক থাকে তাহলে বারবার সেখানেই যেতে ইচ্ছে করে।আপনার আর আপনার বন্ধুর কাটানো মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ এতো মনোযোগ সহকারে আমার পোস্টটি পড়ার জন্য।

 3 years ago 

ভাই এখন তো খেতেই হবে। চিটাগাং যাই না অনেকদিন।এরপর গেলে অবশ্যই এই রেস্টুরেন্ট এর কথা মনে থাকবে। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টে এত মনোযোগ সহকারে পড়ার জন্য।

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

রেস্টুরেন্টটা অনেক বেশি সুন্দর। ভেতরের ডেকারেশন দেখে আমি রীতিমতো মুগ্ধ হয়ে গেলাম। আমি চট্রগ্রামের আশেপাশে থাকলে অবশ্যই ঘুরে আসতাম। আপনার ক্রয়কৃত সব খাবার অনেক ভালো ছিলো। ফ্রাইডরাইচ এর কালার টা জোশ ছিলো। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি রিভিউ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56787.81
ETH 2507.96
USDT 1.00
SBD 2.24