38.682 STEEM POWER UP || টার্গেট ডিসেম্বর সিজন-২ || 10% Beneficiaries @shy-fox |||


প্রথমেই সবাইকে জানাই সালাম,আদাব। সৃষ্টিকর্তার রহমতে আশা করছি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলেই ভালো এবং সুস্থ আছি।


❤️ সবার জন্য অবিরাম ভালোবাসা ❤️


IMG_20220117_011733.jpg


আজকে আমি কোনো লিখা লিখি অথবা গল্প লিখা আসিনি। আজকে আমি এসেছি আমার পাওয়ার আপ নিয়ে।আমি পাওয়ার আপ করার চেষ্টা করে যাচ্ছি কারণ আমি নিজেকে এই প্লাটফর্মে একটি যোগ্য এবং সুন্দর অবস্থানে দেখতে চাই। সেই অবস্থানে দেখার জন্য আমার আগে দরকার নিজের ক্ষমতা। এই প্লাটফর্মে নিজের ক্ষমতা মানেই হলো পাওয়ার বৃদ্ধি করা অর্থাৎ পাওয়ার আপ করা।

পাওয়ার আপ এই প্ল্যাটফর্মের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। শুধু নিজের জন্য যে গুরুত্বপূর্ণ তা নয়, এই প্ল্যাটফর্মের জন্য অবশ্যই গুরুত্বপূর্ণ,
এবং
নিজস্ব পাওয়ার আপ যখন আমরা ডেলিগেশনের মাধ্যমে অন্য কাউকে দিই এবং সবাই যখন আমরা এক জায়গায় এভাবে অল্প অল্প করে নিজের পাওয়ার আপকে ডেলিগেশন দিতে থাকি। তখন অনেক বড় একটি সাপোর্ট আমরা পাই যেটা আমাদের @heroism আমাদের প্রতিনিয়ত দিয়ে যাচ্ছে।

পাওয়ার আপ করার নিয়ম হলো সপ্তাহে একবার পাওয়ার আপ করে সেটা নিয়ে পোস্ট করতে পারবো আমরা। আমিও সেই পথে আগানোর চেষ্টা করছি। আমি আজকে পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করার আশায় এবং নিজের টার্গেট পূরণ করার জন্য এই পোস্টটি করছি অর্থাৎ পাওয়ার আপ করছি। আপনাদের সকলকে উৎসাহ দেওয়াও এই পোস্ট এর একটি কারণ।


IMG_20220117_010233.jpg

পাওয়ার আপ করার আগে মোট পাওয়ারঃ- ১৫২০.৪৮১ এসপি



IMG_20220117_010249.jpg

৩৮.৬৮২ স্টিম পাওয়ায় আপ করার সময়


IMG_20220117_010313.jpg

পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ১৫৫৯.১৬৩ এসপি



আমি আজকে ৩৮.৬৮২ স্টিম পাওয়ার আপ করছি এবং আমার পাওয়ার আপ এর পূর্বের ওয়ালেট এর স্ক্রিনশট এবং পরবর্তী স্ক্রিনশট এখানে যুক্ত করে দিচ্ছি। কারণ এটি পাওয়ার আপ কনটেস্টের অংশগ্রহণের নিয়মাবলীর মধ্যে রয়েছে।আমার টার্গেট ডিসেম্বরের টার্গেট হলো 5000 স্টিম পাওয়ার আপ করা।আমি জানিনা আমি আমার টার্গেট পূরণ করতে পারবো কিনা কিন্তু অবশ্যই আমি এর জন্য আমার সর্বোচ্চ চেষ্টা করবো।

আসলে পাওয়ার আপ আমাদের সকলের জন্যই গুরুত্বপূর্ণ এবং এই কনটেস্ট অর্থাৎ পাওয়ার আপ কনটেস্ট। এর মাধ্যমে শুধু যে নিজেই পাওয়ার আপ করে আমাদের উন্নতি হবে তা নয়। এই পাওয়ার আপ কনটেস্টে বিজয়ী হয়ে আমরা পুরষ্কার পাবো।

আমার বাংলা ব্লগ কমিউনিটি শুধুমাত্র আমাদের পাওয়ার আপ এর জন্যই আমাদের পুরস্কৃত করছে এটি অত্যন্ত চমৎকার এবং অত্যন্ত সুন্দর একটি নিয়ম। কারণ পাওয়ার আপ করাটা আমরা নিজের জন্যই করছি। কিন্তু @amarbanglablog তাও আমাদের পুরস্কৃত করে আমাদের উৎসাহ দ্বিগুণ করে দিচ্ছে!

আমরা পাওয়ার আপ করে হিরোইজম এ ডেলিগেশন করতে পারি এবং আমি তাই করার চেষ্টা করছি শুরু থেকেই। কারণ হিরোইজম আমাদের জন্য একজন যোদ্ধা হয়ে আমাদেরকে রক্ষা করবে। প্লাটফর্মের বিভিন্ন খারাপ দিক থেকে আমাদের বাঁচাবে, আমাদের খেয়াল রাখবে এবং প্রতিদিন ভোটিং সাপোর্ট, উইকলি সাপোর্ট আছেই।আসলে শুধুমাত্র নিজের সক্ষমতা বৃদ্ধির কারণে যেখানে আমরা পাওয়ার আপ করছি সেখানে কমিউনিটি আমাদেরকে পুরস্কৃত করেছে এবং হিরোইজম এ ডেলিগেশন করার মাধ্যমে আমরা বিভিন্ন ভাবে উপকৃত হচ্ছি। যা আমার কাছে অনেক দারুন একটি উপকার বলে মনে হয়
এবং
আমরা অবশ্যই এই কারণে সবাই হিরোইজম এ ডেলিগেশন করবো

এটি একেবারেই আমার নিজস্ব মতামত। আমি অন্য কারো উপরে নিজের মতামত চাপিয়ে দিতে চাইছি না। তবে আমার কাছে যেটা ভালো মনে হয়েছে। আমি আপনাদের সাথে সেটাই শেয়ার করার চেষ্টা করছি।
Sort:  
 3 years ago 

এভাবেই সব সময় পাওয়ারআপ করে নিজের শক্তি কে বারিয়ে তুলুন। আপনার জন্য শুভ কামনা রইলো। আমরা পাওয়ারআপ কে ভালোবাসি।

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

দেখে ভালো লাগলো যে আপনিও টার্গেট ডিসেম্বরের জন্য নিজের লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছেন। ধারাবাহিকতার সাথে কাজ করে যান নিশ্চয়ই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন শুভকামনা রইল আপনার জন্য।
#welovepowerup

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার পাওয়ার আপ করা দেখে অনেক ভালো লাগলো। আমি নিজেও পাওয়ার আপ করতে পছন্দ করি। এই সপ্তাহে আমি ১২২ স্টিম পাওয়ার আপ করেছি ২০২২ স্পেশাল। আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার জন্য অসংখ্য দোয়া রইল ভাই ,এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যান অবশ্যই আপনি একদিন একটি পাওয়ার হাউজ তৈরি করে ফেলবেন। আপনার পোস্টটি আমার কাছে অনেক সুন্দর লেগেছে ধন্যবাদ আপনাকে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই ।আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। পাওয়ার আপ মানে নিজেদের সক্ষমতা বৃদ্ধি। আপনার জন্য শুভকামনা রইল।

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আজ যখন নিজের শক্তি থাকবে তখন অন্য কারো উপর নির্ভরশীল হতে হয় না। নিজের শক্তি বাড়ানোর জন্য আমাদের বেশি বেশি পাওয়ার আপ করা দরকার। এজন্য আপনি পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন এ জন্য শুভকামনা রইল।

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

ভাই আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নের সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, আপনি পাওয়ার আপ করে আপনার হাত মজবুত করতে একধাপ এগিয়ে গেলেন, শুভকামনা রইল ভাই আপনার জন্য।

অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

একাউন্টঃ @sahadathossen
পাওয়ার বৃদ্ধিঃ = 2.56579%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58211.91
ETH 2476.26
USDT 1.00
SBD 2.38