''বেচেরা রিক্সাওয়ালা'' আমার লেখা ছোট্ট একটি গল্প

45t65676tgvfgbgc.png

বেচেরা রিক্সাওয়ালা এটি কোনো কবিতা উপন্নাস বা
সিনেমার কাহিনি নয়। আমার লেখা বাস্তব জীবনের
ছোট্ট একটি গল্প। বেচেরা রিক্সাওয়ালা একজন
মেহনতি মানুষ। তিনিই একজন আদর্শবান বাবা,
যে কিনা মাথার ঘাম পায়ে ফেলে দিন রাত কষ্ট করে
কিছু সপ্ন নিয়ে বেচে থাকে। তার সপ্ন নিজ স্বার্থ নয়,
নিজ সন্তানকে অনেক বড়ো হতে দেখা।
অনেক কষ্ট, সাধনার পর যখন বাবার সপ্ন
পুরন হয়, আজও বাবা, মা সেই ছোট্ট ঘড়ে থেকেও
হাসি মুখে দিন কাটে। বাবা আজ পৃথীবির সবচেয়ে
বেশি খুশি। কারন সে ছোট্ট ঘড়ে থাকলেও তার সন্তান
থাকে ১০ তালায়। সন্তান তার বাবার খোজ না নিলেও,
বাবা আজও হাসি মুখে গর্ব করে বলে
আমার ছেলে অনেক বড়ো।

হ্য এটাই বাস্তব,
আসুন বদলে যাই।

Sort:  
 2 years ago 

এই ধরনের পোস্ট আমার বাংলা ব্লগ কমিউনিটি তে কোনোভাবেই কাম্য নয় ।প্রথমে আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি নিয়ম শৃঙ্খলা ও দিকনির্দেশনা সম্পর্কে অবগত থাকতে হবে। আশা করি অচিরেই জানতে পারবেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago (edited)

@sagorbhuyan,

ইতিপূর্বে আপনাকে জানিয়ে দেয়া হয়েছে যে, আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে হলে সর্বপ্রথম আপনাকে সঠিকভাবে একটি পরিচিতিমূলক পোস্ট লিখতে হবে। কিন্তু বর্তমানে নিউ মেম্বার নেয়া বন্ধ রয়েছে কমিউনিটিতে। নিউ মেম্বার নেয়া আবার শুরু হলে আপনি পরিচিতিমূলক পোস্ট লিখে কমিউনিটি তে যাত্রা শুরু করতে পারবেন।

কবে থেকে নিউ মেম্বার নেয়া শুরু হবে তা জানার জন্য, পরিচিতিমূলক পোস্ট লিখার নিয়ম জানতে এবং কমিউনিটির সকল প্রকার আপডেট পেতে আমাদের ডিসকোর্ড এ জয়েন থাকুন। আপনি সফলতা অর্জন করতে পারবেন, তবে আপনাকে ধৈর্য ধরতে হবে এবং কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলতে হবে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59944.92
ETH 2307.28
USDT 1.00
SBD 2.48