কুমারখালী গড়াই নদীর গোলাম কিবরিয়া সেতুততে বন্ধুদের সঙ্গে আড্ড।।

in আমার বাংলা ব্লগ9 months ago (edited)

১০-১০-২০২৩

  • মঙ্গলবার
  • হ্যালো বন্ধুরা

আপনারা সবাই কেমন আছেন? আশা করি, সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি। 'আমার বাংলা ব্লগ'এর সকল ভাই-বোন ও বন্ধুদেরকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং সালাম জানাই। সকলের সুস্থতা কামনা করে শুরু করতে যাচ্ছি আজকের নতুন একটি পোস্ট আশা করি আপনাদের সকলের ভাল লাগবে ।


চলুন আর দেরি না করে শুরু করা যাক

20230907_183259.jpg

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব কুমারখালি গড়াই ব্রিজে কিছু সময় কাটানো। কুমারখালী গড়াই নদীতে নতুন ব্রিজে হয়েছে এই ব্রিজের নাম গোলাম কিবরিয়া সেতু। এই নদী পারাপারের জন্য আমাদের জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছে। আবার রাত দশটার পরে পারাপার হতে গেলে প্রত্যেকটা মানুষের অনেক টাকা দিয়ে আবার হাওয়া লাগতো। কোন ইমারজেন্সি রোগী নিয়ে পারাপার হতে গেলে অনেক সময় লেগে যেত এই ব্রিজটা হওয়াতে সবার জন্য খুবই উপকারী হয়েছে। আগে কুমারখালী যেতে আমার সময় লাগতো চল্লিশ থেকে পঞ্চাশ মিনিট কিন্তু এখন সময় লাগে ১০ মিনিট মতো।


20230907_181545.jpg

20230907_183246.jpg

কুমারখালী গড়াই নদীর ব্রিজ হতে বিকেল বেলায় অনেক মানুষ দেখা দেয় তারা ঘুরতে আসে এই ব্রিজে। আমরা প্রতিদিন বিকেল বেলায় ব্রিজে যাই বন্ধুদের সাথে আড্ডা দেই ঘোরাঘুরি করি। এক কথায় বলতে গেলে প্রতিদিন বিকেলবেলা আমরাই ব্রিজে এসে খুব সুন্দর সময় কাটাই। আমি আর আমার এলাকার কিছু বন্ধু মিলে বিকেলবেলা এই ব্রিজে আসলাম ঘুরতে আমরা ব্রিজের উপরে গেলাম আমরা ব্রিজের ঠিক মাঝখানে যেয়ে দাঁড়ালাম । আমরা ব্রিজের মাঝখানে দাঁড়িয়ে ফটো তুলতে লাগলাম ফটো ব্যাকগ্রাউন্ড এর কালার টা আসলেই অনেক পরিবর্তন দেখাচ্ছে এই ফটোগুলা সন্ধ্যার সময় তোলা।


20230907_182238.jpg

আমরা ব্রিজের এপাশ ওপাশ দুই পাশে ঘোরাঘুরি করতে লাগলাম। ব্রীজের দুই পাশে ঘোরাঘুরি করতে বেশ ভালো লাগছিল ব্রিজের মাঝে যেয়ে দাঁড়ালাম তখন খুব সুন্দর বাতাস হচ্ছিল আমরা ব্রিজের মাঝে কিছু ফটো তুললাম। আমরা ব্রীজে মাঝে এক জায়গা দাঁড়িয়ে অনেক সময় গল্প করলাম গল্প করে আবার আমরা আমাদের বাসার দিকে রওনা দিলাম।


তো বন্ধুরা আমার আজকের পোস্ট এখানে শেষ করছি। আবার আপনাদের মাঝে নতুন কোন পোস্ট নিয়ে হাজির হব। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR...SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjLACEvtraNkFm1AbXaoof2ZWppk6CphcwuiCL9iHDNMmYZX8Bq4y4gXniUDWXhBKVWevHte3V4qsJQhXhen8d6ttKVvadL.png

IMG_4345.JPG

আমি মোঃ সাগর হোসেন আমার ইউজার নাম(@sagor444) আমি বাংলাদেশ থেকে আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন ইউজার।আমার মাতৃভাষা বাংলা। আর বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ। সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন। বিশেষ করে দাদাকে অনেক অনেক ধন্যবাদ জানাই বাংলায় ব্লগিং করার সুযোগ করে দেওয়ার জন্য।ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন ।

সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাস্যামস্যাং এ ১৩
ক্যামেরাম্যান@sagor444
w3wordshttps://w3w.co/harkening.restart.yourself
Sort:  
 9 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুণ একটি পোস্ট লিখে শেয়ার করেছেন।কুমারখালী গড়াই নদীর কিবরিয়া সেতুততে বন্ধুদের সঙ্গে বেশ আড্ডা দিয়েছেন দেখে বোঝা যাচ্ছে। আসলে ভাই আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে আমার নিজের নামে সেতু জানতে পেরে। ঠিক বলেছেন ভাই আপনি ব্রিজের মাঝে দাঁড়িয়ে সত্যি ছবি তুলতে প্রত্যেকটি মানুষের কাছে অনেক ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 9 months ago 

ভাইয়া যাই বলুন না কেন জায়গাটা কিন্তু সত্যি ভীষণ সুন্দর।
এমন সুন্দর জায়গা বন্ধুদের সাথে আড্ডা দিতে ভীষণ ভালো লাগে।
সেতুতে বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়েছেন দেখে ভালো লাগলো।
টাইটেল এ সেতু বানান ভুল হয়েছে। ঠিক করে নিয়েন ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67167.83
ETH 3499.47
USDT 1.00
SBD 2.81