পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ7 months ago
  • ৩১ -১০-২০২৩

  • মঙ্গলবার

  • পাওয়ার আপ

আসসালামু-আলাইকুম

হ্যালো বন্ধুরা

আপনারা সবাই কেমন আছেন আশা করি আপনারা সবাই অনেক অনেক ভালো আছেন আমিও আল্লহর রহমতে আপনাদের দোয়া অনেক আলহামদুলিল্লাহ ভালো আছি। প্রতি সপ্তাহে মতো আজ আবারও আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি, টার্গেট ডিসেম্বর সিজন-৩ প্রতিযোগিতার জন্য। স্টীমিটে কাজ করি, পাওয়ার আপ সম্পর্কে কম বেশী সবাই জানি । প্রিয় আমার বাংলা ব্লগে, পাওয়ার আপ প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন-৩ এ আমার চেষ্টা থাকবে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার। আমার এ সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ।


পাওয়ার আপ হলো শক্তি বৃদ্ধির একটা মাধ্যম যা একাউন্ট কে শক্তি শালী করে। steemit প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের আইডির ক্ষমতা বৃদ্ধি করা খুবই প্রয়োজনীয়। আমরা যতো বেশি স্টিম পাওয়ার আপ করবো ততোই আমাদের একাউন্টের শক্তি বৃদ্ধি পাবে তেমনি আমরা স্টিমিট প্রজেক্ট কে অনেক দূর এগিয়ে নিতে যেতে সক্ষম হবো। তাই আমাদের পাওয়ার আপের কোনো বিকল্প নেই। আপনি প্রতি সপ্তাহে না পারেন অন্তত প্রতি মাসে একবার হলেও পাওয়ার আপ করুন। এতে আপনার নিজেরি অনেক লাভ হবে।


আমাদের পাওয়ার আপের শুরুটা করেছিলেন @rex-sumon ভাই আমি তারই অনুপ্রেরণা থেকেই আজকে কিছু স্টিম পাওয়ার আপ করবো । আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ দিয়ে শুরু করছি। এখন থেকে চেষ্টা করছি কিছু কিছু স্টিম পাওয়া আপ করে আমি আমার একাউন্ট কে আরো অনেক শক্তিশালী করার জন্য ।


★পাওয়ার আপ এর আগে আমার ওয়ালেট


Screenshot_20231031_222118_Chrome.jpg


★পরিমাণ


Screenshot_20231031_222139_Chrome.jpg


★পাওয়ার আপের পরে ওয়ালেট


Screenshot_20231031_222208_Chrome.jpg


আপনারা সবাই কম কম করে হলেও পাওয়ার আপ করুন এতে আপনাদের নিজের অনেক লাভ হবে সেটা এখন বুঝতে না পারলেও পরে বুঝতে পারবেন ।

💪টেবিল এর মাধ্যমে স্টিম ও এসপি পরিমাণ দেখানো হলো 💪

বিবরণপরিমাণ
পাওয়ার আপ১০ স্টিম
মোট লিকুইড স্টিম১০.৬১০ স্টিম
আগের এসপি৬১৮.৩১৬ এসপি
বর্তমান এসপি৬২৮.৩১৬ এসপি

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR...SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjLACEvtraNkFm1AbXaoof2ZWppk6CphcwuiCL9iHDNMmYZX8Bq4y4gXniUDWXhBKVWevHte3V4qsJQhXhen8d6ttKVvadL.png

IMG_4345.JPG

আমি মোঃ সাগর হোসেন আমার ইউজার নাম (@sagor444) আমি বাংলাদেশ থেকে আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন ইউজার।আমার মাতৃভাষা বাংলা। আর বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ। সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন। বিশেষ করে দাদাকে অনেক অনেক ধন্যবাদ বাংলায় ব্লগিং করার সুযোগ করে দেওয়ার জন্য। ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdegCHazr4fQFBPm69gBV7LSQcKuDzVRLoyfCBxvxuEWW8h6w64nkeCKMR24WNY...qFndSTDGKGyBYZymRkVxxAZVBdnZtH7ArU8EGKSSafp7nQQyUndfYeFiQSwLEEjLgA1THt87bEK3gnFEH6U1wWsuyGy8LXWovEy1r72nLHh95iLYmyGsFdVRan.png

Sort:  
 7 months ago 

ভাইয়া আপনি প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ভাইয়া আপনি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে ৬২৮ স্টিমের মালিক হয়ে গেলেন। আমরা যত বেশি পাওয়ার আপ করবো আমাদের আইডির সক্ষমতা ততই বৃদ্ধি পাবে। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 7 months ago 

যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। দোয়া করি আপনি যেনো আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 7 months ago 

ক্ষমতা বৃদ্ধি করার জন্য আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। যদিও আপনি এখন পর্যন্ত অলরেডি ৬২৮ স্টিম পাওয়ার আপ করেছেন । অল্প অল্প করে পাওয়ার আপ করলে তা একসময় বৃহত্তর সৃষ্টি হয়। আশা করি পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যাবেন।

 7 months ago 

কাজের গতি বৃদ্ধি করার জন্য এবং একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আও খুবই জরুরী। যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি কাজ করার সুযোগ হয়। তাছাড়া পাওয়ার আপ করলে আমাদের নিজেদেরই লাভ হয়। আপনিও সুন্দর একটি পাওয়ার আপ করলেন। আশা করি এভাবে ধারাবাহিকতা বজায় রাখবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 7 months ago 

আজকে আপনি খুব সুন্দর করে ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন। আসলে পাওয়ার আপ করলে আমাদের কাজের গতি অনেক বেড়ে যায়। এবং আমাদের অ্যামাউন্ট ক্ষমতা বৃদ্ধি পায়। তবে ভাই প্রতিমাসের চেয়ে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করলে আমাদের জন্য ভালো হয়। যাইহোক পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান এই কামনা করি।

 7 months ago 

একাউন্টঃ @sagor444
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69824.27
ETH 3761.57
USDT 1.00
SBD 3.81