💪🏻💪🏻💪🏻পাওয়ার আপ💪🏻💪🏻💪🏻

in আমার বাংলা ব্লগ11 months ago
  • ০১-১০-২০২৩

  • রবিবার

  • পাওয়ার আপ

আসসালামু-আলাইকুম

হ্যালো বন্ধুরা

kmc_20231001_210423.jpg

আপনারা সবাই কেমন আছেন আশা করি আপনারা সবাই অনেক অনেক ভালো আছেন আমিও আল্লহর রহমতে আপনাদের দোয়া অনেক আলহামদুলিল্লাহ ভালো আছি। প্রতি সপ্তাহে মতো আজ আবারও আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি, টার্গেট ডিসেম্বর সিজন-৩ প্রতিযোগিতার জন্য। স্টীমিটে কাজ করি, পাওয়ার আপ সম্পর্কে কম বেশী সবাই জানি । প্রিয় আমার বাংলা ব্লগে, পাওয়ার আপ প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন-৩ এ আমার চেষ্টা থাকবে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার। আমার এ সপ্তাহে ৫৫ স্টিম পাওয়ার আপ।


পাওয়ার আপ হলো শক্তি বৃদ্ধির একটা মাধ্যম যা একাউন্ট কে শক্তি শালী করে। steemit প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের আইডির ক্ষমতা বৃদ্ধি করা খুবই প্রয়োজনীয়। আমরা যতো বেশি স্টিম পাওয়ার আপ করবো ততোই আমাদের একাউন্টের শক্তি বৃদ্ধি পাবে তেমনি আমরা স্টিমিট প্রজেক্ট কে অনেক দূর এগিয়ে নিতে যেতে সক্ষম হবো। তাই আমাদের পাওয়ার আপের কোনো বিকল্প নেই। আপনি প্রতি সপ্তাহে না পারেন অন্তত প্রতি মাসে একবার হলেও পাওয়ার আপ করুন। এতে আপনার নিজেরি অনেক লাভ হবে।


আমাদের পাওয়ার আপের শুরুটা করেছিলেন @rex-sumon ভাই আমি তারই অনুপ্রেরণা থেকেই আজকে কিছু স্টিম পাওয়ার আপ করবো । আজকে আমি ৫৫ স্টিম পাওয়ার আপ দিয়ে শুরু করছি। এখন থেকে চেষ্টা করছি কিছু কিছু স্টিম পাওয়া আপ করে আমি আমার একাউন্ট কে আরো অনেক শক্তিশালী করার জন্য ।


★পাওয়ার আপ এর আগে আমার ওয়ালেট


Screenshot_20231001_202143_Chrome.jpg


★পরিমাণ


Screenshot_20231001_202229_Chrome.jpg


★পাওয়ার আপের পরে ওয়ালেট


Screenshot_20231001_202303_Chrome.jpg


আপনারা সবাই কম কম করে হলেও পাওয়ার আপ করুন এতে আপনাদের নিজের অনেক লাভ হবে সেটা এখন বুঝতে না পারলেও পরে বুঝতে পারবেন ।

💪টেবিল এর মাধ্যমে স্টিম ও এসপি পরিমাণ দেখানো হলো 💪

বিবরণপরিমাণ
পাওয়ার আপ৫৫ স্টিম
মোট লিকুইড স্টিম৫৯. ৬১৯ স্টিম
আগের এসপি৫৩৩.৯৬৮ এসপি
বর্তমান এসপি৫৮৮.৯৬৮ এসপি

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR...SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjLACEvtraNkFm1AbXaoof2ZWppk6CphcwuiCL9iHDNMmYZX8Bq4y4gXniUDWXhBKVWevHte3V4qsJQhXhen8d6ttKVvadL.png

IMG_4345.JPG

আমি মোঃ সাগর হোসেন আমার ইউজার নাম (@sagor444) আমি বাংলাদেশ থেকে আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন ইউজার।আমার মাতৃভাষা বাংলা। আর বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ। সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন। বিশেষ করে দাদাকে অনেক অনেক ধন্যবাদ বাংলায় ব্লগিং করার সুযোগ করে দেওয়ার জন্য। ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdegCHazr4fQFBPm69gBV7LSQcKuDzVRLoyfCBxvxuEWW8h6w64nkeCKMR24WNY...qFndSTDGKGyBYZymRkVxxAZVBdnZtH7ArU8EGKSSafp7nQQyUndfYeFiQSwLEEjLgA1THt87bEK3gnFEH6U1wWsuyGy8LXWovEy1r72nLHh95iLYmyGsFdVRan.png

Sort:  
 11 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ।তাই আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। সেই লক্ষ্যে আজকে আপনি ৫৫ স্টিম পাওয়ার আপ করলেন।যা দেখে খুবই ভালো লাগলো।

 11 months ago 

বাহ্ দারুন তো বেশ বড় এমাউন্টই তো দেখছি পাওয়ার আপ করলেন। এভাবেই এগিয়ে যান। আশা করি এমন করে পাওয়ার আপ করতে করতে একদিন দেখবেন আপনার একাউন্টে বেশ বড় রকমের স্টিম পাওয়ার জমা হয়ে গিয়েছে। শুভ কামনা রইল আপনার প্রতি।

 11 months ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুবই প্রয়োজন। পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ৫৫ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক , ধন্যবাদ জানাই।

 11 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 11 months ago 

যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আপনি আজকে নিজের একাউন্ট কে সমৃদ্ধি করার জন্য ৫৫ স্টিম পাওয়ার আপ করেছেন। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনার বর্তমান স্পিড ৫৮৮। পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখলে আপনি অনেক দূর এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনি দেখতেছি দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে 55 স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারবো তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। তবে আমার মতে প্রতিমাসের চেয়ে পাওয়ার আপ প্রতি সপ্তাহে অল্প হলেও করলে অনেক ভালো হয়। আজকে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ৫৮৮+পাওয়ার আপ করে ফেলেছেন। যাইহোক পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান এই কামনা রইল।

 11 months ago 

আপনার ৫৫ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। আমরা পাওয়ার আপ এর মাধ্যমে আমাদের এমাউন্ট ক্ষমতা পরিবর্তন করতে পারি। তবে আপনি এখন পর্যন্ত ৫৮৮ স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি ডিসেম্বরের মধ্যে চেষ্টা করলে ভালো একটি এমাউন্ট পাওয়ার আপ করতে পারবেন।

 11 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে সত্যি ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 11 months ago 

আপনি ৫৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৫৮৮+ এসপি তে পৌঁছে গেলেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60578.94
ETH 2625.05
USDT 1.00
SBD 2.54