এলোমেলো কিছু ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগlast year

১৪-০৬-২০২৩

  • বুধবার
  • হ্যালো বন্ধুরা

আপনারা সবাই কেমন আছেন? আশা করি, সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো রয়েছি। 'আমার বাংলা ব্লগ'এর সকল ভাই-বোন বন্ধুদেরকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং সালাম জানাই। সকলের সুস্থতা কামনা করে শুরু করতে যাচ্ছি আজকের নতুন একটি ফটোগ্রাফি পোস্ট।


চলুন আর দেরি না করে শুরু করা যাক

20230101_153224-1.jpg

ক্যামেরাঃ স্যামস্যাং এ ১৩
সোর্স

উপরে যে ছবিটি দেখতে পারছেন এটি ইউটিউব গ্রামে ঘুরতে যেয়ে তোলা। আমি আমার ফুফাতের বাসায় বেড়াতে গিয়ে আমার ফুফাতো ভাইয়ের সঙ্গে ইউটিউবে আমি ঘুরতে যায়। অনেক দিন আগে গিয়েছিলাম আমি যখন যাই এই ইউটিউব গ্রামের জায়গাটি খুব একটা বড় না তবে যতটুকুন জায়গা নিয়ে করা বেশ অনেক সুন্দর করে তোলা চতুর্দিকে গাছ লাগানো খুব সুন্দর ফুল ফুটে আছে। আর যদি ফটোটি দেখতে পারছেন ইউটিউব ভিলেজ দেখা এটি একটি পুকুরের পারে লেখা। দেখতে খুবই সুন্দর লাগছিল এজন্য তখনই একটা ছবি তুলি ভাবলাম এই ছবিটা আপনাদের সঙ্গে শেয়ার করি। আমার এই ফটো কেমন লাগছে অবশ্যই কমেন্ট করে জানাবেন।


20230524_134850-1.jpg

ক্যামেরাঃ স্যামস্যাং এ ১৩
সোর্স

আপনারা উপরে যে ফটোটি দেখতে পারছেন একদিন একটি রেস্টুরেন্টে গিয়েছিলাম আমার কিছু বন্ধু মিলে। রেস্টুরেন্টের পাশ দিয়ে রেললাইনের রাস্তা বয়ে গেছে তো আমরা খাওয়া দাওয়া শেষ করে একটু রেল লাইনের উপরে গেলাম। রেললাইনের উপরে যাওয়ার পরে সবাই যে যার মত ফটো তুলছে আমিও কিছু ফটো তুলে নিলাম। আমার কাছে এই ফাঁকা রেললাইনে ফটোটি দেখতে ভালো লাগছিল তাই ভাবলাম আপনাদের সাথে একটু শেয়ার করি। কেমন হয়েছে আপনারা সবাই একটু কমেন্ট করে জানাবেন।


20230524_120125-1.jpg

ক্যামেরাঃ স্যামস্যাং এ ১৩
সোর্স

উপরে দেখতে পারছেন যে ফটোটি দেখতে পারছেন কুষ্টিয়া কয়া ব্রিজ পার হয়ে একটি পুকুরের মধ্যে এই রেস্টুরেন্ট করছে। কুষ্টিয়া আসা যাওয়ার পথে এই রেস্টুরেন্টেটি দেখি কিন্তু কখনো যাওয়া হয় নাই। একদিন মোটরসাইকেল নিয়ে কুষ্টিয়া যাওয়ার পথে ওই রেস্টুরেন্টের ওই জায়গায় থেমে রেস্টুরেন্টের সবকিছু দেখলাম দেখে খুব একটা ভালো লাগলো না। আমার সাথে আমার যে ফ্রেন্ড ছিল ও এই রেস্টুরেন্টে অনেক দিন আগে এসেছিল বললো রেস্টুরেন্টের কোন কিছু খুব একটা ভালো লাগে না এজন্য আমরা কিছু খাইলাম না শুধু কিছু ফটো তুলে চলে গেলাম কুষ্টিয়া।


20230517_181136-1.jpg

ক্যামেরাঃ স্যামস্যাং এ ১৩
সোর্স

উপরে যে ছবিটা দেখতে পারছেন এটি আমাদের গড়াই নদী বিকেল বেলা এই নদীর পারে আমি ও আমার বন্ধুরা সবাই মিলে এসে এক সাথে বসে আড্ডা দেই। নদীর পাড়ে যেয়ে এই ছবিটা তুলেছিলাম বন্ধুরাই এই ছবিটি কেমন আছে সবাই জানাবেন।


20230422_174729-1.jpg

ক্যামেরাঃ স্যামস্যাং এ ১৩
সোর্স

পরে যে ছবিটি দেখতে পারছেন এই ছবিটি আমাদের গড়াই নদী থেকেই তুলেছিলাম। কিছুদিন আগে আমি বিকেল বেলায় কুমারখালী একটু কাজের জন্য যাচ্ছিলাম তো যেতে যেতেই এই ছবিটি তুলেছিলাম। আপনাদের কাছে কেমন লেগেছে অবশ্যই জানাবেন কমেন্ট করে।।


20230423_182702-1.jpg

ক্যামেরাঃ স্যামস্যাং এ ১৩
সোর্স

উপরে যে ছবিটা দেখতে পারছেন এই ছবিটি হচ্ছে আলাউদ্দিন নগর শিক্ষা পল্লী পার্ক। ঈদের পরের দিন আমি আর আমার বন্ধুদের সাথে পার্কে ঘুরতে গেছিলাম ঘুরতে যেয়ে এই পিকটি তুলেছিলাম অনেকগুলো ছোট ছোট নৌকা চালাচ্ছে এই বড় পুকুরে। এই দৃশ্যটা দেখে ভালো লাগলো তাই একটা ছবি তুললা। ছবিটা আপনাদের মাঝে একটু শেয়ার করলাম কেমন হয়েছে অবশ্য কমেন্ট করে জানাবেন।


তো বন্ধুরা আমার আজকের পোস্ট এখানে শেষ করছি। আবার আপনাদের মাঝে নতুন কোন পোস্ট নিয়ে হাজির হব। আপনারা সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন।

IMG_4345.JPG

আমি মোঃ সাগর হোসেন আমার ইউজার নাম(@sagor444) আমি বাংলাদেশ থেকে আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন ইউজার।আমার মাতৃভাষা বাংলা। আর বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ। সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।বিশেষ করে দাদাকে অনেক অনেক ধন্যবাদ বাংলায় ব্লগিং করার সুযোগ করে দেওয়ার জন্য।ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

Sort:  
 last year 

আপনার ছবিতেই বোঝা যাচ্ছে পার্কটি অনেক সুন্দর। আসলে এই রেল লাইনের ছবি দেখলে মনে হচ্ছে রেল লাইনটি অনেক পুরনো। কিন্তু সূর্যাস্ত যাওয়ার ছবিটা অসাধারণ হয়েছিল।

 last year 

আপনার সুন্দর মন্তব্য জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

অসাধারণ কিছু মুহূর্তের ফটোগ্রাফি করেছেন। সুন্দর মূহুর্তে ফটোগ্রাফি শেয়ার করলেন। ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো। সত্যি চারপাশে প্রকৃতি যেন এক অপরূপ সৌন্দর্যময় দৃশ্য ফুটিয়ে তুলেছে।

 last year 

আপনার সুন্দর মন্তব্য জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

আজ আপনি আমাদের মাঝে অনেকগুলো সুন্দর সুন্দর এলোমেলো ফটোগ্রাফি শেয়ার করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। খুব সুন্দর ভাবে আপনি ফটোগ্রাফি গুলো উপস্থাপন করছেন তাই দেখে মুগ্ধ হলাম।

 last year 

আপনার সুন্দর মন্তব্য জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

ওয়াও অসাধারন আপনার ফটোগ্রাফি গুলো খুব চমৎকার হয়েছে। সত্যি বলতে আপনার ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আমাকে যদি জিজ্ঞেস করেন এখানে সব ফটোগ্রাফির মধ্যে কোনটি ভাল লেগেছে। আমি বলব সবগুলো ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। তবে আমাদের এখান থেকে রেলস্টান অনেক দূরে। এই কারণে আমি রেললাইনের ফটোগ্রাফি অনেকবার দেখলাম। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 last year 

আপনার সুন্দর মন্তব্য জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

ওয়াও আপনি খুব চমৎকার ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখে সত্যি আমি মুগ্ধ হয়ে গেলাম। তবে আপনার ফটোগ্রাফির মধ্যে বেশি ভালো লাগলো রেললাইনের এবং পুকুরের মধ্যে এই রেস্টুরেন্টটির ফটোগ্রাফি। অনেক সুন্দর করে সবগুলো ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। তাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year 

আপনার সুন্দর মন্তব্য জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56615.57
ETH 2387.60
USDT 1.00
SBD 2.30