ফুফাতো ভাইয়ের ফ্যামিলি নিয়ে ইউটিউব পার্কে ঘোরাঘুরি।

in আমার বাংলা ব্লগlast year
  • ২৮-০৯-২০২৩
  • বৃহস্পতিবার

হ্যালো বন্ধুরা

আপনারা সবাই কেমন আছেন? আশা করি, সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো রয়েছি। 'আমার বাংলা ব্লগ'এর সকল ভাই-বোন বন্ধুদেরকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং সালাম জানাই। সকলের সুস্থতা কামনা করে শুরু করতে যাচ্ছি আজকে আমি আমার ফুফাতো ভাইয়ে ফ্যামিলির সাথে ইউটিউব গ্রামে ঘোরাঘুরি ।

20230822_175532.jpg


চলুন আর দেরী না করে শুরু করা যাক

ঘোরাঘুরি করতে আমরা কম বেশি সবাই পছন্দ করি। আমার ফুফাতো ভাই ডুবাইতে থাকেন আমার ফুপি একটু অসুস্থ থাকার কারণে আমারে ফুফাতো ভাই বাড়িতে বেড়াতে আসে। আমার এই ভাই বাড়িতে আসার পর আমিও বেড়াতে যাই ফুপির বাড়িতে। আমার ফুফাতো ভাই বলছে বিকেল বেলা সবাইকে নিয়ে ইউটিউব গ্রামে ঘুরতে যাবো। আমাকে বলল তুমি গেলে চলো আমাদের সঙ্গে আমি বেড়ানোর কথা শুনে আর না করতে পারলাম না আমিও রাজি হয়ে গেলাম ঘুরতে যাওয়ার জন্য। একটা ইজিবাইক ভাড়া করলাম আর একটা মোটরসাইকেল নিয়ে সবাই মিলে এই ইজিবাইকে আর ৩ জন একটা মোটরসাইকেলে চলে গেলাম ইউটিউব গ্রামে বিকেল বেলায়।

20230822_181123.jpg

20230822_175259.jpg


আমরা এবার কে প্রবেশ করার জন্য টিকিট কেটে নিলাম, আমরা ভিতরে প্রবেশ করলাম বিকেল বেলায় পার্কের প্রকৃতির দৃশ্যটা অনেক সুন্দর ছিল দেখতে খুবই ভালো লাগছিল। আমরা চতুর্দিকে ঘোরাঘুরি করতে লাগলাম। এই পার্কের একদিকে শিশু বাচ্চাদের জন্য জাম্পিং বেড ছিলো আমার একটা ভাগ্নী ছিলো এই জাম্পিং বেড দেখে আমাকে বলছে মামা আমি বেডে উঠবো তো আরো বাচ্চারা ছিল সবাই এই জাম্পিং বেডে ওঠার জন্য রাজি হলো । এই জাম্পিং বেডের এখান থেকে টিকিট কেটে সবাইকে জাম্পিং বেডে উঠিয়ে দিলাম, সবাই এই লাফালাফি করছিল আর খুবই আনন্দ উপভোগ করছিল সবাই মিলে অনেক সময় এই জাম্পিং বেডে লাফালাফি করলো।

20230822_183151.jpg

20230822_180307.jpg


তারপর আমরা সবাই এদিক ওদিকে ঘোরাঘুরি করছি আর সবাই যে যার মত ছবি তুলছে এই জায়গায় অনেক রকম ফুলের গাছও আছে। এই পার্কে ফুলের গাছ দিয়ে অনেক সাজানো এই পার্কে জায়গা ছোট হলেও মোটামুটি দেখতে অনেকটাই সুন্দর লাগে । আমাদের ঘোরাঘুরি করতে করতে সন্ধ্যা নেমে আসলো তারপর আমরা আর পার্কে দেরি না করে আমাদের ভাড়া করা গাড়িতে সবাই মিলে বাড়ির দিকে রওনা দেই।


তো বন্ধুরা আজকের মতো এখানেই শেষ করছি আবার আপনাদের মাঝে নতুন কোনো পোস্ট নিয়ে হাজির হবো। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনাই করি।


HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR...SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjLACEvtraNkFm1AbXaoof2ZWppk6CphcwuiCL9iHDNMmYZX8Bq4y4gXniUDWXhBKVWevHte3V4qsJQhXhen8d6ttKVvadL.png

IMG_4345.JPG

আমি মোঃ সাগর হোসেন আমার ইউজার নাম (@sagor444) আমি বাংলাদেশ থেকে আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন ইউজার।আমার মাতৃভাষা বাংলা। আর বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ। সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন। বিশেষ করে দাদাকে অনেক অনেক ধন্যবাদ বাংলায় ব্লগিং করার সুযোগ করে দেওয়ার জন্য। ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdegCHazr4fQFBPm69gBV7LSQcKuDzVRLoyfCBxvxuEWW8h6w64nkeCKMR24WNY...qFndSTDGKGyBYZymRkVxxAZVBdnZtH7ArU8EGKSSafp7nQQyUndfYeFiQSwLEEjLgA1THt87bEK3gnFEH6U1wWsuyGy8LXWovEy1r72nLHh95iLYmyGsFdVRan.png

সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাস্যামস্যাং এ ১৩
ক্যামেরাম্যান@sagor444
w3wordshttps://w3w.co/lacquer.glossies.decorative
Sort:  
 last year 

ইউটিউব পার্কে ঘোরাঘুরির মুহূর্ত বেশ সুন্দর অতিবাহিত করেছেন। ইউটিউব পার্কে পরিবেশ সত্যি বেশ দুর্দান্ত। ফুফাতো ভাইয়ের পরিবার নিয়ে ইউটিউব পার্কে ঘুরতে গিয়েছেন জেনে ভালো লাগলো। পার্কে সময় কাটানোর অনুভূতি আমাদের মাঝে চমৎকার ভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year (edited)

আপনার সুন্দর মতামত জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60865.75
ETH 2381.36
USDT 1.00
SBD 2.57