💪💪💪পাওয়ার আপ💪💪💪

in আমার বাংলা ব্লগlast year
  • ৫-০৯-২০২৩

  • মঙ্গলবার

  • পাওয়ার আপ

আসসালামু-আলাইকুম

হ্যালো বন্ধুরা

আপনারা সবাই কেমন আছেন আশা করি আপনারা সবাই অনেক অনেক ভালো আছেন আমিও আল্লহর রহমতে আপনাদের দোয়া অনেক আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আবারও আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি, টার্গেট ডিসেম্বর সিজন-৩ প্রতিযোগিতার জন্য। স্টীমিটে কাজ করি, পাওয়ার আপ সম্পর্কে কম বেশী সবাই জানি । প্রিয় আমার বাংলা ব্লগে, পাওয়ার আপ প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন-৩ এ আমার চেষ্টা থাকবো প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার। আমার এ সপ্তাহে ৫১ স্টিম পাওয়ার আপ।


kmc_20230905_232049.jpg

পাওয়ার আপ হলো শক্তি বৃদ্ধির একটা মাধ্যম। steemit প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের আইডির ক্ষমতা বৃদ্ধি করতে হবেই। আমরা যতো বেশি স্টিম পাওয়ার আপ করবো ততোই আমাদের শক্তি বৃদ্ধি পাবে এতে যেমনি আমাদের একাউন্ট গুলো শক্তিশালী হবে তেমনি আমরা স্টিমিট প্রজেক্ট কে অনেক দূর এগিয়ে নিতে যেতে সক্ষম হবো। তাই আমাদের পাওয়ার আপের কোনো বিকল্প নেই। আপনি প্রতি সপ্তাহে না পারেন অন্তত প্রতি মাসে একবার হলেও পাওয়ার আপ করুন। এতে আপনার নিজেরি অনেক লাভ হবে।


আমাদের পাওয়ার আপের শুরুটা করেছিলেন @rex-sumon ভাই আমি তারই অনুপ্রেরণা থেকেই আজকে কিছু স্টিম পাওয়ার আপ করবো । আজকে আমি ৫১ স্টিম পাওয়ার আপ দিয়ে শুরু করছি। এখন থেকে চেষ্টা করছি কিছু কিছু স্টিম পাওয়া আপ করে আমি আমার একাউন্ট কে আরো শক্তিশালী করার জন্য ।


★পাওয়ার আপ এর আগে আমার ওয়ালেট


Screenshot_20230905_234610_Chrome.jpg


★পরিমাণ


Screenshot_20230905_234842_Chrome.jpg


★পাওয়ার আপের পরে ওয়ালেট


Screenshot_20230905_235009_Chrome.jpg


আপনারা সবাই কম কম করে হলেও পাওয়ার আপ করুন এতে আপনাদের নিজের অনেক লাভ হবে সেটা এখন বুঝতে না পারলেও পরে বুঝবেন ।

💪টেবিল এর মাধ্যমে স্টিম ও এসপি পরিমাণ দেখানো হলো 💪

বিবরণপরিমাণ
পাওয়ার আপ৫১ স্টিম
মোট লিকুইড স্টিম৬১. ৮৬৯ স্টিম
আগের এসপি৪৭০.০১৫ এসপি
বর্তমান এসপি৫২১.০১৫ এসপি

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR...SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjLACEvtraNkFm1AbXaoof2ZWppk6CphcwuiCL9iHDNMmYZX8Bq4y4gXniUDWXhBKVWevHte3V4qsJQhXhen8d6ttKVvadL.png

IMG_4345.JPG

আমি মোঃ সাগর হোসেন আমার ইউজার নাম (@sagor444) আমি বাংলাদেশ থেকে আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন ইউজার।আমার মাতৃভাষা বাংলা। আর বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ। সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন। বিশেষ করে দাদাকে অনেক অনেক ধন্যবাদ বাংলায় ব্লগিং করার সুযোগ করে দেওয়ার জন্য। ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdegCHazr4fQFBPm69gBV7LSQcKuDzVRLoyfCBxvxuEWW8h6w64nkeCKMR24WNY...qFndSTDGKGyBYZymRkVxxAZVBdnZtH7ArU8EGKSSafp7nQQyUndfYeFiQSwLEEjLgA1THt87bEK3gnFEH6U1wWsuyGy8LXWovEy1r72nLHh95iLYmyGsFdVRan.png

Sort:  
 last year 

আমরা যে যত বেশি পাওয়ার আপ করবো আমাদের শক্তি তত বেশি বৃদ্ধি পাবে। তাই আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। সেই লক্ষ্যে আপনি আজকে ৫১ স্টিম পাওয়ার আপ করলেন। যা দেখে ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year (edited)

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

বেশ ভালো অ্যামাউন্ট এর পাওয়ার আপ করেছেন আপনি। এভাবে সামনে এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 last year 

বাহ! আজকে আপনার ৫১ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো৷ খুবই ভালো একটা এমাউন্টের পাওয়ার আপ করেছেন আপনি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার টার্গেট খুবই সহজে পৌঁছে যেতে পারবেন৷ আপনার টার্গেটে পৌঁছানোর জন্য অগ্রিম শুভকামনা রইল৷

 last year 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। যে কাজটি আমরা সকলেই ধারাবাহিকভাবে করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেই চলেছি । আমাদের লক্ষ্য আমাদের স্বপ্ন পূরণ হোক সেটাই প্রত্যাশা করি। আপনার পাওয়ার বৃদ্ধি দেখে ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 last year 

এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

ভাইয়া আপনার ৫১ স্টিম পাওয়ার আপ দেখে ভালো লাগলো। আপনি বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। আমাদের সকলের উচিত পাওয়ার আপ করা ধারাবাহিকতা বজায় রাখা। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া

 last year 

আজকে আপনি মোটামুটি একটি ভালো এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারবো তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। পাওয়ার আপ করে আমরা আমাদের এমাউন্ট ভাগ্য চেঞ্জ করতে পারি। আজকে আপনার ৫১ স্টিম পাওয়ার আপ এর কারণে আপনি আরো অনেক দূর এগিয়ে গেলেন। অনেক সুন্দর করে গুছিয়ে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।

 last year 

আপনি ঠিক বলছেন ভাইয়া যত বেশি পাওয়ার আপ তত বেশি আমরা স্টিমিটে সুন্দর ভাবে কাজ করতে পারবো। দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাছাড়া পাওয়ার আপ করলে আমাদের নিজেদেরই লাভ। তাই খুব সুন্দরভাবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64475.77
ETH 2770.60
USDT 1.00
SBD 2.66