বিকেল বেলায় নদীর কুলে ঘুরতে যেয়ে হঠাৎ এক বন্ধুর সাথে দেখা||

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ৩ কার্তিক

  • মঙ্গলবার

  • নদীর কুলে একটু ঘুরাঘুরি

***আসসালামু আলাইকুম ***


বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি সবাই ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি আমি বাংলাদেশ থেকে @sagor444 আজকে আপনাদের মাঝে শেয়ার করবো হঠাৎ বন্ধুর সাথে দেখা হওয়ার অনুভুতি সবাই ভুল ত্রুটি ক্ষমা করবেন ।

তো চলুন বন্ধুরা আর দেরি না করে শুরু করা যাক


20221018_173707.jpg

আজকে সারাদিন বাড়িতে অনেক কাজ করে আর ভালো লাগছিলো না তাই ভাবলাম একটু নদীর কুলে যায় ভালো লাগবে আমার বাড়ি থেকে নদী বেশি দুরে না হেটে গেলে ৫ মিনিট মতো সময় লাগে তো আমি আর আমার বাড়ির পাশের এক বন্ধুর নিয়ে চলে আসলাম নদীর কুলে। নদীর কুলে এসে অনেক সুন্দর বাতাস হচ্ছে বাতাসে মন প্রাণ জুড়ে গেলো সারা দিনের ক্লান্ত নদীর কুলে এসে মনে হচ্ছে এক নিমিষেই দুর হয়ে গেলো।

20221018_173650.jpg

20221018_173633.jpg

20221018_173609.jpg

20221018_173526.jpg

20221018_171616.jpg

20221018_171514.jpg

20221018_171358.jpg


নদীর পাশেই একটা বাজার আছে বাজেরে দোকান বসে ছোলা পিঁয়াজুর আমরা দুইজন ছোলা পিঁয়াজু খালাম খেয়ে নদীর পাশেই যেয়ে বসে আছি হটাৎ দেখি আমার খুব কাছের একটা বন্ধু কুমারখালি ঘাট পার হয়ে আসছে আমাকে দেখে ডাক দিছে তারপর তিনজনে একসাথে বসে অনেক গল্প করলাম। আমার এই বন্ধুর নাম ইমন আমরা ৬ষ্ঠ শ্রেণী থেকে পরিচয় একসাথে একাদশ শ্রেণী পর্যন্ত একসাথে ছিলাম তারপর ওর একটা কোম্পানিতে চাকরি হয়ে যায় তারপর থেকে দুইজন আলাদা হয়ে যায়।

20221018_174030.jpg


২ বছর মতো চাকরি পেয়েছে অনেক দিন পর ছুটিতে বাড়ি এসেছে। বলছিলো যে তোকে কল দেবো বাসাই যেয়ে কিন্তু হঠাৎ এই ভাবে দেখা হবে বুঝতেই পারিনি। আমিও তো তো অবাক হলাম যে দুইজনের এই রকম দেখা হবে। তিনজনে আড্ডা দিতে দিতে সন্ধ্যা হয়ে গেলো আমার আবার বাড়ি থেকে কল আসলো তারাতাড়ি বাড়িতে যেতে হবে তাই আর বেশি সময় বসে না থেকে বাড়ির দিকে রওনা দিলাম। আমার বন্ধুর সাথে কিছু সময় কাটানো আপনাদের মাঝে শেয়ার করলাম । তো বন্ধুরা আজকে এই পর্যন্তই আবার আপনাদের মাঝে হাজির হবো নতুন কোনো পোস্ট নিয়ে।


সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাস্যামস্যাং এ ১৩
ক্যামেরাম্যান@sagor444
Sort:  
 2 years ago 

অনেক ব্যস্ততার মাঝেও ও বিকেল বেলায় সময় করে নদীর পাড়ে ঘুরতে গেছেন নিঃসন্দেহে অনেক সময় পার করেছেন দখিনা হাওয়ায়। সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো আসলে নদীর পাড় ঘুরতে আমারও খুব ভালো লাগে।। ঘোরাঘুরি করা হবে আর কিছু খাওয়া দাওয়া হবে না সেটা তো হয় না খুব মজাদার কিছু খাবার খেয়েছেন এই ধরনের খাবার আমারও খুব ফেভারিট।।

 2 years ago 

জি ভাই বিকেল বেলায় নদীর পাড়ে ঘুরাঘুরি করার মজাই আলাদা। ধন্যবাদ ভাই আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

নদীর পাড়ে সময় কাটালে আসলেই মন ভালো হয়ে যায় তাছাড়া গরম গরম পিয়াজু দেখে তো আমার জিহ্বায় জল চলে আসছে ভাইয়া। ফাস্টফুড আমার কাছে অনেক ভালো লাগে তবে নিজেকে ফিট রাখতে হলে যতটুকু সম্ভব ফাস্টফুড এড়িয়ে চলা উচিত। আর দীর্ঘ দুই বছর পর এমন একজন বন্ধুর সাথে দেখা হলে তাহলে তো গল্পের বস্তা খুলে বসতে হয় হা হা হা।

 2 years ago 

জি ভাইয়া নিজেকে ফিট রাখার জন্য ফাস্টফুড যতোটা এরি চলা যায় ততোই ভালো শরীরের জন্য। এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার পোস্টে লেখার পরিমান কম। একটু বেশি লেখার চেস্টা করবেন এবং এক্টিভিটিস বাড়াবেন।

 2 years ago 

আচ্ছা ঠিক আছে ভাইয়া

 2 years ago 

এমনিতেই বিকেল বেলায় নদীর পাড়ে ঘুরতে যেতে অনেক ভালো লাগে। যদি সেখানে গিয়ে আবার পুরনো বন্ধুর সাথে দেখা হয় তাহলে তো ভালো লাগবেই। তারপরে আপনারা দুজন বন্ধু মিলে ছোলা পিঁয়াজু খেয়েছিলেন। অনেকদিন পর ছুটিতে বাড়িতে বেড়াতে এসেছে তাই আপনার সাথে দেখা হয়ে গেল এ বিষয়ে সত্যি অনেক ভালো লেগেছে আমার কাছে।

 2 years ago 

জি ভাইয়া বিকেল বেলায় নদীর পাড়ে ঘুরাঘুরি করার মজাই আলাদা। মনটা ভালো রাখার মতো আমার কাছে নদীর পাড় টাই বেষ্ট লাগে। এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পড়ন্ত বিকেলে বন্ধুদের সাথে নদীর ধারে খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। আসলে বন্ধুদের সাথে কাটানো সময় গুলো খুবই দুর্দান্ত ছিলো। নদীর ধারে প্রাকৃতিক এমন পরিবেশ সময় অতিবাহিত করতে পারলে খুবই ভালো লাগতো আমার। এত সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

পড়ন্ত বিকেলে বন্ধুদের সাথে আড্ডা দেওয়া মজাই আলাদা ভাইয়া। তারপর নদীর কুলের ফুরফুরে বাতাস আহ কি শান্তি লাগে বলে বোঝানোর মতো না। এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

মাঝে মাঝে কাজ করতে করতে আমরা যখন হাপিয়ে উঠি তখন আমাদের স্বপ্নটি উচিত একটু রেস্টমেন্ট নেওয়ার জন্য আলাদা সময় কাটানো। আপনার সেটাই করেছেন দেখছি নদীর পাড়ে ঘুরতে গিয়েছেন এবং নদীর পাড়ে ঘুরতে গিয়ে আপনার ষষ্ঠ শ্রেণীতে পড়াকালীন বন্ধুর সঙ্গে দেখা হয়ে গিয়েছে। ছোটবেলার বন্ধুদের সঙ্গে যদি হঠাৎ করে দেখা হয় তাহলে খুবই ভালো লাগে। আপনার অনুভূতিটা তখন সত্যিই অন্যরকম ছিল যে অনুভূতিটা আমি বুঝি।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই যে আমার অনুভূতি টা বুঝার জন্য।

 2 years ago 

বিকাল টাইমে হঠাৎ নদীর পাড়ে ঘুরতে যেয়ে বন্ধুর সাথে দেখা হওয়ার অনুভূতিটা আমাকে মুগ্ধ করল। আমিও একদিন আমার বাংলা ব্লগ কমিউনিটিতে পোস্ট করার জন্য নুনারড বিল নামক স্থানে ঘুরতে যাওয়ার পথে আমার একটা বন্ধুর সাথে দেখা হয়েছিল। ঠিক সেই স্মৃতিটা স্মরণ হলো আপনার এই পোস্ট এর মধ্য দিয়ে। বন্ধুদের সাথে দারুন একটা আনন্দঘন মুহূর্ত উপভোগ করেছেন দেখছি। অনেক সুন্দরভাবে গুছিয়ে পোস্ট করেছেন আপনি। আপনার এত সুন্দর পোস্ট আমাকে মুগ্ধ করেছে,তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আমার পড়ে আপনার পুরনো বন্ধুর দেখা হওয়ার কথা মনে পড়ে গেলো এটা যেনে আমার ও খুব ভালো লাগলো ভাই।আর এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

সারাদিন পর বিকালবেলা নদীর কূলে দখিনা বাতাসে বসে থাকতে কার না ভালো লাগে। তারপরে ছোটবেলার বন্ধুর সাথে দুই বছর পর দেখা ব্যাপারটা একটু অন্যরকম অনুভূতি আলাদা ছোটবেলা বোনেদের সাথে কাটানো সময় গুলো মনে পড়ে যায় তাদের সঙ্গে দেখা হলে। অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন ধন্যবাদ।

 2 years ago 

জি ভাই নদীর পাড়ে বিকেল বেলায় বসে থাকতে কম বেশি সবাই কে ভালো লাগে। এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65