@rme ভাইয়াকে উৎসর্গ করে আমার প্রথম কবিতা // আমার বাংলা ব্লগ // [ ২১ জুন ২০২১ ]

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

21-06-2021

০৭ আষাঢ় ১৪২৮

@rme ভাইয়াকে উৎসর্গ করে আমার প্রথম কবিতা



ধন্য ওগো ধন্য, আমরা @rme ভাইয়ার জন্য।
তাহার ওগো মন, এ যেনো পাহাড় ও সমান।

সে দিন ছিল, ১১-জুন-২০২১ শুক্রবারের রাত!
কোথা থেকে যেনো তিনি এলেন উড়ে,
খুলে ফেললেন, "আমার বাংলা ব্লগ"
তাহা দেখে সবাই খুশিতে আত্মহারা পুরো স্টিমিট জুড়ে।

কারণ, এ যে আমার মায়ের ভাষার কমিউনিটি,
লিখতে পারবো, গাইতে পারবো, সব কিছুই করা যাবে বাংলাতে।

দিন কয়েক গত হলো, @rme ভাইয়ার পোষ্ট চোখে পড়লো,
তাহা দেখে আমার চক্ষুচড়াক,
ওমা এ যে, সপ্তগুনে গুণেভরা মহা এক যুবক,
প্রোগ্রামিং পারে, লিখতে পারে, ছবি তুলতেও পারে,
এক কথায়, সপ্তগুনে ভরা।

তাহার জন্যে রইলো, একবুক ভালোবাসা।
তিনি যেনো করতে পারে জয়, যত আছে তাঁর আশা।

ভাইয়ের মতোই ভাই পেয়েছি, এ এক বড় পাওয়া!
তিনি যেনো আরো হতে পারে মানুষের মতো মানুষ!
খোঁদার কাছে করি, এই দোয়া।

সর্বশেষে লিখে ফেললাম আমি একখান ছোটকবিতা,
দিলাম সেটা উৎসর্গ করে, তাহার নাম বলিয়া!!!



9zT0VPmO.jpg
Image source

ভুল ত্রুটি মার্জনীয়, সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আশা করি😊

শুভেচ্ছান্তেঃ😊
@sagor1233

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আগামীতে এর থেকেও ভালো পোস্ট চাই দাদা😍😍😍😍😍😍😍😍😍😍😍😍

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার কবিতা পড়ে বোঝা গেল @rme ভাইয়াকে অনেক ভালোবাসেন।আপনি এবং @rme ভাইয়াসহ আমাদের এই কমিউনিটির সকলের জন্য ভালবাসা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার কবিতাটি খুব ভাল আমার বন্ধু, আমি যদি আপনার মতো একটি কবিতা তৈরি করতে পারি তবে আমিও এটি করব, এই সম্প্রদায়টিতে থাকতে পেরে আমি খুব খুশি am

ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ..

🥰

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে স্বাগতম

😊

খুব আশ্চর্য কবিতা আপনার কবিতা আমার বন্ধু খুব সুন্দর

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ!

আবার আপনাকে ধন্যবাদ

 3 years ago 

কবিতাটি অনেক সুন্দর দাদা।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ দিদি।

 3 years ago 

সত্যি ভাই দারুন হয়েছে কবিতাটি

বাবা তুমি তো কবি হয়ে গেছো, যাই হোক অনেক সুন্দর হয়েছে কবিতাটি। আমার খুব ভালো লেগেছে। ধন্যবাদ আমাদের মাঝে কবিতাটি শেয়ার করার জন্য।

 3 years ago 

হা হা , বেশ মজার ; তবে কিছুটা লজ্জাও পেয়েছি :)

 3 years ago 

ভাইয়া। ছেলে মানুষ লজ্জা পেলে চলবে না। 😁😁

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58006.10
ETH 3098.72
USDT 1.00
SBD 2.43