You are viewing a single comment's thread from:

RE: ✏✂📃DIY- Project এসো নিজে করি:📱 কাগজের তৈরি "আইফোন ১২ প্রো ম্যাক্স "📲 || ১০% বেনিফিশিয়ারি @shy-fox ||🦊

in আমার বাংলা ব্লগ3 years ago

আমি কালকেই একটি আইফোন টুয়েলভ প্রো ম্যাক্স কিনে আনব। আপনি আমাদেরকে খুব সহজে আইফোন বানানো শেখালেন। আমি ধন্য হয়ে গেলাম। আপনার প্রতি আমি চির কৃতজ্ঞ। আহ এবার আমি আইফোন বানিয়ে নিজের পকেটে নিয়ে ঘুরতে পারবো। ভাবতেই অবাক লাগে।

যাইহোক আপনাকে জানাই আমার অন্তরের অন্তস্থল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

Sort:  
 3 years ago 

আপনি কি সত্যই কিনবেন আইফোন ১২ প্রো ম্যাক্স নাকি আমার মতো গোলাপি কাগজের আইফোন! 😒😯

 3 years ago 

ওই হলো,

একটা কিনলেই হয়।

 3 years ago 

ওহ আচ্ছা তাহলে আমার মোবাইল সপ এ এসে নিয়ে যাবেন। দামে কম মানে ভালো ( রঙিন কাগজের আইফোন)! বেশি না মাত্র ১০০০০ টাকা দিলেই পেয়ে যাবেন।
আমি তো ১,০০০০০ থেকে এক শুন্য বাদ নিয়েই দিবো আপনাকে! মাত্র ১০,০০০ টাকায়।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 57962.42
ETH 3050.85
USDT 1.00
SBD 2.25