You are viewing a single comment's thread from:

RE: আমার নিকলী হাওর ভ্রমণ অভিজ্ঞতা || ১০% পে-আউট 'লাজুক খ্যাক' এর জন্য 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago
খুব সকাল সকাল সেখানে পৌঁছে ঠান্ডা বাতাসে মনটা একদম ভরে গেল। ভোর বেলায় কোন রোদ নেই তাপ নেই শুধু হাওরের বাতাস আর বাতাস।
আহা, আমিও আপনার সাথে এই অনুভূতিটি অনুভব করছি। কিহহহহ ঠান্ডা বাতাস। আসলেই প্রাণটা জুড়িয়ে গেলো।

আমার সব থেকে ট্রাভেলিং পোষ্ট সব থেকে পছন্দের। ট্র্যাভেল করতে আমিও পছন্দ করি আর যে ট্র্যাভেল করে পোষ্ট করে তার পোষ্ট ও পড়তে ভালোবাসি। তার পোষ্ট পড়তে পড়তে মনে হয় আমি যেনো আর সাথে ট্র্যাভ্ল করছি।

আপনার অনূভুতি টি অস্থির ছিলো আর তার সাথে ফটোগ্রাফিগুলোও

Sort:  

সকাল সকাল ঠান্ডা বাতাস থাকলেও দুপুরের রোদে যে ভোগান্তি পেয়েছি তা জীবনেও ভুলব না। আসলে সত্যি বলত সানলাইট খুব ভালো থাকায় ছবিগুলো অসাধারণ এসেছে। কিন্তু নিকলী হাওর কি আমার বাস্তবে অতটাও ভালো লাগেনি। ধন্যবাদ ভাই আপনার মন্তব্যের জন্য

 3 years ago 

আকাশ মেঘলা আর বৃষ্টি হলে হয়তো একটু পরিবেশটা জমে যেতো।

এইটা ভালো বলছেন

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57738.58
ETH 3102.81
USDT 1.00
SBD 2.34