Power Up: 70 Steem 🎉 || আমরা পাওয়ার আপ ভালোবাসি || 10% to @shy-fox ♥️

in আমার বাংলা ব্লগ3 years ago

21-01-2022

০৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

"Power Up: 70 Steem 🎉 আমরা পাওয়ার আপ ভালোবাসি "


powerup.jpg

সবাইকে স্বাগতম আমার নতুন একটি পাওয়ার আপ পোস্টে। টার্গেট ডিসেম্বর ২০২১ আমি সফলভাবে সম্পন্ন করেছি। আমি যতগুলো টার্গেট রেখেছিলাম সবগুলোই পূরণ করতে পেরেছিলাম। নতুন এই সিজনে অর্থাৎ টার্গেট ডিসেম্বর ২০২২ এ আমি নতুন লক্ষ্য নির্ধারণ করতে চাই। শুরুতেই আমি ধন্যবাদ দিতে চাই আমার বাংলা ব্লগ কমিউনিটি এডমিন সুমন ভাইয়াকে। উনার এতো সুন্দর একটি পরিকল্পনার মাধ্যমে আমরা সাধারন ইউজাররা খুব সহজেই পাওয়ার বৃদ্ধি করতে পারতেছি।

টার্গেট ডিসেম্বর ২০২১ এ আমার টার্গেট ছিলো ৩০০০ এসপি। কিন্তু আমি অর্জন করতে সক্ষম হয়েছিলাম ৩৭৫০ এসপি। নতুন বছরের নতুন এই আমি নতুন এক লক্ষ্য নির্ধারণ করতেছি। জানিনা কতটুকু লক্ষ্য পূরণ করতে পারব। তবুও চেষ্টা করে যাবো লক্ষ্যে পৌঁছানোর। ২০২২ এর শেষে আমি প্রায় ১০,০০০ এসপি পাওয়ার আপ করার লক্ষ্য নির্ধারণ করলাম। আশা করি খুব দ্রুতই আমি এই লক্ষ্য পূরণ করতে পারব।

টার্গেট ডিসেম্বর ২০২২: সিজন-২ এর দ্বিতীয় সপ্তাহে ৭০ স্টিম পাওয়ার আপ করব।
পাওয়ার আপের পূর্বে ছিল৩৮৪২ স্টিম
IMG_20220122_005946.jpg
পাওয়ার আপ করি৭০ স্টিম
IMG_20220122_010018.jpg
বর্তমান এসপি৩৯১২
IMG_20220122_010051.jpg

৭০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আমি ৩৯১২ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি। এবং এর মাধ্যমে আমি এক ধাপ এগিয়ে গেলাম। আশা করছি খুব দ্রুতই ১০,০০০ এসপি পাওয়ার আপ করতে পারব।



আশা করি, আমার এই ব্লগটি আপনাদের ভালো লেগেছে। সকলের সুস্বাস্থ্য কামনা করে এখানেই শেষ করছি।



Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Amar Bangla Blog.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

খুব ভালো শুনে যে ভাইয়া আপনি আপনার 2021 সালের টার্গেট পূরণ করতে পেরেছেন। খুব খুব ভালো একটি উদ্যোগ গ্রহণ করেছেন যে পাওয়ার আপ করে নিজের একাউন্টকে শক্তিশালী করার। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার 2022 সালের টার্গেট ডিসেম্বর ডিসেম্বরের আগেই পূরণ করে ফেলতে পারেন।

 3 years ago 
দোয়া করবেন আপু, যেনো ২০২২ সালটা যেনো সফলতার সঙ্গে শেষ করতে পারি।
 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। সিজন ১ এ আপনার টার্গেট ছিল ৩০০০ কন্তু আপনি ৩৭৫০ স্টিম পাওয়ার আপ করেছেন যা লক্ষের থেকে অনেক বেশি। সিজন ২ এ আপনার লক্ষ ১০,০০০ স্টিম আশা করি আপনি আপনার সিজন ২ এর লক্ষে পৌঁছাতে পারবেন। আপনার জন্য রইলো অনেক অনেক দোয়া।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।
 3 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ লাইক কমেন্ট এর মাধ্যমে উৎসাহিত করার জন্য।

Enhorabuena, su "post" ha sido "up-voted" por @dsc-r2cornell, que es la "cuenta curating" de la Comunidad de la Discordia de @R2cornell.

Curated by Blessed-girl

r2cornell_curation_banner.png

Visita nuestro Discord

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ।
 3 years ago 
আমাদের একটাই স্লোগান আমরা পাওয়ার অফ ভালোবাসি। ওয়াও ভাইয়া আপনি দেখতে দেখতে অনেক গুলো পাওয়া তৈরি করে ফেলেছেন। আর শুধু 1000 এসপি দরকার আপনি ডলফিন লেভেলে যাবেন । আপনার জন্য শুভকামনা রইল।
 3 years ago 
দোয়া করবেন ভাই যেন তাড়াতাড়ি যেতে পারি।
 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

অনেক অনেক ভালো লাগছে। আপনি পাওয়ার আপ করেছেন। আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এখানে যদি স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আসলে আপনি পাওয়ার আপ করেছেন। আপনার মাধ্যমে কিন্তু আমরা অনুপ্রাণিত হচ্ছি। এটা একদম বাস্তব কথা ।ভালো কাজের উৎসাহ দিচ্ছেন। আপনার জন্য দোয়া করি আপনি যেন আপনার লক্ষ্য গুলো পূরণ করতে পারেন। আপনার জন্য দোয়া ও ভালোবাসা রইলো প্রিয় ভাই♥️


IMG_20220106_113311.png

 3 years ago 
আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই খুব সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে উৎসাহ দিচ্ছেন। ভালোবাসা অবিরাম।
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের শক্তিকে বৃদ্ধি করা। আপনি মোটামুটি একটা বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে নতুনদের পাওয়ার বৃদ্ধি করার প্রতি আগ্রহ বাড়বে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল সাগর ভাই।

 3 years ago 
খুব সুন্দর একটি মন্তব্য করেছেন ভাই। আপনার মন্তব্যটি আমার অনেক ভালো লেগেছে।
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 🌹🌹

 3 years ago 
এত সুন্দর একটি মন্তব্য করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ।
 3 years ago 

পাওয়ার আপ করা মানে সক্ষমতা বৃদ্ধি। আপনি নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বাড়িয়ে চলেছেন। আর অনেক বেশি পরিমাণ স্টিম পাওয়ার আপ করেছেন। অনেক দূর এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 
গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
 3 years ago 

➡️ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভাল লেগেছে। আপনাদের পাওয়ার আপ দেখলে খুবই অনুপ্রাণিত হই। শুভকামনা রইল আপনার জন্য।
 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর করে একটি মন্তব্য করার জন্যে।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56691.97
ETH 2499.18
USDT 1.00
SBD 2.23