Power Up: 70 Steem 🎉 ( achieve 4107 SP ) || আমরা পাওয়ার আপ ভালোবাসি || 10% to @shy-fox ♥️

in আমার বাংলা ব্লগ2 years ago

03-01-2022

২০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

"Power Up: 70 Steem 🎉 আমরা পাওয়ার আপ ভালোবাসি "


powerup.jpg

সবাইকে স্বাগতম আমার নতুন একটি পাওয়ার আপ পোস্টে। দেখতে দেখতে আমি এখন ৪০০০+ এসপি পাওয়ার আপ করে ফেলেছি। ডলফিন হতে আর কিছু পথ বাকি। ইনশাল্লাহ আর অল্প কিছু সময়ের মধ্যে আমি ডলফিন হয়ে যাব। আমার এই যাত্রায় আমাকে শুরু থেকে গভীর ভাবে সাপোর্ট করার জন্য আমার বাংলা ব্লগের সকল এডমিন প্যানেল ও সম্মানিত সদস্যদের জানাই অন্তরের অন্তঃস্থল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

সবার অনুপ্রেরণায় আজকের আমার এই অর্জন। শুরু থেকেই সবাই আমাকে অনেক উৎসাহিত করেছিল পাওয়ার আপ করতে। বিশেষ করে সুমন ভাই। ওনার টার্গেট ডিসেম্বর এর কারণে পাওয়ার আপের গুরুত্ব আমি বুঝতে সক্ষম হই। এবং সেই থেকেই আমার এই যাত্রা শুরু হয়।

আমি প্রথমেই বলি নিয়েছি টার্গেট ডিসেম্বর সিজন 2 তে আমি সর্বমোট 10000 এসপি পাওয়ার আপ করার উদ্যোগ নিয়েছি এবং সেখান থেকে মাত্র 6000 এসপি দূরত্বে অবস্থান করতেছি। আশা করছি এই লক্ষ্য আমি দ্রুতই অর্জন করতে পারব।

টার্গেট ডিসেম্বর ২০২২: সিজন-২ এর ৪র্থ সপ্তাহে ৭০ স্টিম পাওয়ার আপ করব।
পাওয়ার আপের পূর্বে ছিল৪০৩৭ স্টিম
IMG_20220204_022110.jpg
পাওয়ার আপ করি৭০ স্টিম
IMG_20220204_022140.jpg
বর্তমান এসপি৪১০৭ এসপি
IMG_20220204_022200.jpg

৭০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আমি ৪১০৭ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি। এবং এর মাধ্যমে আমি এক ধাপ এগিয়ে গেলাম। আশা করছি খুব দ্রুতই ১০,০০০ এসপি পাওয়ার আপ করতে পারব।



আশা করি, আমার এই ব্লগটি আপনাদের ভালো লেগেছে। সকলের সুস্বাস্থ্য কামনা করে এখানেই শেষ করছি।



Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Amar Bangla Blog.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @sagor1233
পাওয়ার বৃদ্ধিঃ = 12.6126%

 2 years ago 

পাওয়ার আপ মানেই হলো শক্তি বৃদ্ধি এবং নিজের পথ চলা খুবই সহজ। তাই যতো বেশী পাওয়ার আপ করব ততো বেশী শক্তি বাড়বে। ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপের ধাপ গুলো আমাদের সুন্দর করে দেখানোর জন্য।শুভ কামনা রইল আপনার জন্য

 2 years ago 
সুন্দর মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 💪💪💪❤️❤️

 2 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই খুব সুন্দর একটি মন্তব্য করেছেন।
 2 years ago 

দেখতে দেখতে ৫০০০ SP পেরিয়ে যাবেন ভাই! শুধু সামর্থ্য অনুযায়ী পাওয়ার আপ করতে থাকুন। আগামীর জন্য অভিনন্দন রইলো। 🤗

 2 years ago 
দোয়া করবেন আমার জন্য। এভাবেই এগিয়ে যেতে চাই।
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ আমাদের খুবই গুরুত্বপূর্ণ। যার যত পাওয়ার রয়েছে তার সক্ষমতা তত বেশি। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 
আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু খুব সুন্দর একটি মন্তব্য করেছেন।
 2 years ago 

খুবই চমৎকার ভাইয়া পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার নিজের ক্ষমতাকে বৃদ্ধি করলেন । আর এই প্লাটফর্মে স্থায়ী একজন ব্লগার হতে হলে পাওয়ার এর গুরুত্ব অপরিসীম। ্ধ‌ন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই খুব সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করেছেন।
 2 years ago 

নিজের শক্তি বৃদ্ধি মানেই সামনে এক ধাপ এগিয়ে যাওয়া।শুভ কামনা রইল ভাই।এগিয়ে যান এভাবেই।

 2 years ago 
আপনাদের দোয়ায় এভাবে এগিয়ে যাব ভাই, আপনাদের ভালোবাসায় আমাকে রাখবেন। ধন্যবাদ আপনাকে।
 2 years ago 

  • ওয়াও আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ পোষ্ট দেখলে খুব উৎসাহিত হই পাওয়ার আপ করার জন্য। এভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে অতি তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।
 2 years ago 
আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই খুব সুন্দর সুন্দর মন্তব্য উপহার দিয়ে যাচ্ছেন। আপনার মন্তব্য দেখলে সত্যিই বেশি উৎসাহিত হই। 💓
 2 years ago 

খুব তাড়াতাড়ি ডলফিন 🐬 হবেন ইনশাআল্লাহ।
দোয়া রইল ভাই, এভাবেই এগিয়ে যাবেন ইনশাআল্লাহ 👌
আল্লাহ পাক মনো কামনা পূর্ণ করুন।

 2 years ago 
এভাবেই দোয়া করে যাবেন ভাই 💓💓 ভালোবাসা অবিরাম। ❤️❤️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45