Power Up: 65 Steem 🎉 ( achieve 4003 SP ) || আমরা পাওয়ার আপ ভালোবাসি || 10% to @shy-fox ♥️

in আমার বাংলা ব্লগ3 years ago

28-01-2022

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

"Power Up: 65 Steem 🎉 আমরা পাওয়ার আপ ভালোবাসি "


powerup.jpg

সবাইকে স্বাগতম আমার নতুন একটি পাওয়ার আপ পোস্টে। দেখতে দেখতে আমি এখন ৪০০০+ এসপি পাওয়ার আপ করে ফেলেছি। ডলফিন হতে আর কিছু পথ বাকি। ইনশাল্লাহ আর অল্প কিছু সময়ের মধ্যে আমি ডলফিন হয়ে যাব। আমার এই যাত্রায় আমাকে শুরু থেকে গভীর ভাবে সাপোর্ট করার জন্য আমার বাংলা ব্লগের সকল এডমিন প্যানেল ও সম্মানিত সদস্যদের জানাই অন্তরের অন্তঃস্থল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

সবার অনুপ্রেরণায় আজকের আমার এই অর্জন। শুরু থেকেই সবাই আমাকে অনেক উৎসাহিত করেছিল পাওয়ার আপ করতে। বিশেষ করে সুমন ভাই। ওনার টার্গেট ডিসেম্বর এর কারণে পাওয়ার আপের গুরুত্ব আমি বুঝতে সক্ষম হই। এবং সেই থেকেই আমার এই যাত্রা শুরু হয়।

আমি প্রথমেই বলি নিয়েছি টার্গেট ডিসেম্বর সিজন 2 তে আমি সর্বমোট 10000 এসপি পাওয়ার আপ করার উদ্যোগ নিয়েছি এবং সেখান থেকে মাত্র 6000 এসপি দূরত্বে অবস্থান করতেছি। আশা করছি এই লক্ষ্য আমি দ্রুতই অর্জন করতে পারব।

টার্গেট ডিসেম্বর ২০২২: সিজন-২ এর তৃতীয় সপ্তাহে ৬৫ স্টিম পাওয়ার আপ করব।
পাওয়ার আপের পূর্বে ছিল৩৯৩৮ স্টিম
IMG_20220129_001623.jpg
পাওয়ার আপ করি৬৫ স্টিম
IMG_20220129_001702.jpg
বর্তমান এসপি৪০০৩
IMG_20220129_001644.jpg

৬৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আমি ৪০০৩ এসপি অর্জন করতে সক্ষম হয়েছি। এবং এর মাধ্যমে আমি এক ধাপ এগিয়ে গেলাম। আশা করছি খুব দ্রুতই ১০,০০০ এসপি পাওয়ার আপ করতে পারব।



আশা করি, আমার এই ব্লগটি আপনাদের ভালো লেগেছে। সকলের সুস্বাস্থ্য কামনা করে এখানেই শেষ করছি।



Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Amar Bangla Blog.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তিকে বারান।আপনি সেটাই করেছেন।খুব ভালো লাগলো দেখে।আপনাদের দেখে আমরা উৎসাহ পাই।শুভ কামনা রইল ভাই আপনার জন্য।

 3 years ago 

একাউন্টঃ @sagor1233
পাওয়ার বৃদ্ধিঃ = 1.65058%

 3 years ago 

  • ভাইয়া আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক উৎসাহিত হয়েছি। দুই-একদিনের মধ্যে আমিও পাওয়ার আপ করবো। শুভকামনা রইল আপনার জন্য।
 3 years ago 
আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই খুব সুন্দর একটি মন্তব্য করেছেন।

Enhorabuena, su "post" ha sido "up-voted" por @dsc-r2cornell, que es la "cuenta curating" de la Comunidad de la Discordia de @R2cornell.

Curated by Blessed-girl

r2cornell_curation_banner.png

Visita nuestro Discord

 3 years ago 
আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।
 3 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে খুবই ভালো লাগলো । এই পোস্টটি দেখার মাধ্যমে অন্যরা পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে এভাবেই ভাই পাওয়ার বৃদ্ধি করে যান দোয়া করি আপনি ভবিষ্যতে অনেক ভালো একটি পজিশনে পৌঁছাবেন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই খুব সুন্দর একটি মন্তব্য করেছেন আপনি।
 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার পাওয়ার আপ দেখে সত্যি অনেক ভালো লাগলো। আপনি ৬৫ স্টিম পাওয়ার আপ করেছেন খুবই ভালো ছিলো। আসলে কারো পাওয়ার আপ করা দেখলে নিজের মধ্যে একটা অনুপ্রেরণার কাজ করে। আমরা সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 
গঠনমূলক মন্তব্য করে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।
 3 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করছেন দেখে অনেক ভালো লাগে এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 
আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর একটি মন্তব্য করেছেন। 💗
 3 years ago 
সত্যিই তো পাওয়ার আপ আমরা সকলেই ভালোবাসি।আপনার পাওয়ার আপ করা দেখে আমি আরো বেশী অনুপ্রাণিত হলাম। আরো বেশি উজ্জীবিত হলাম। ইনশাআল্লাহ আমিও পাওয়ার আপ করে আমার সক্ষমতা বৃদ্ধি করতে সহায়ক ভূমিকা পালন করব♥♥
 3 years ago 
আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু, খুব সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করেছেন।

You have been upvoted by @rex-sumon, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আসলেই ভাই আমরা যদি প্রতিনিয়ত অল্প করে পাওয়ার আপ করতে থাকি তাহলে অনেক এগিয়ে যাওয়া সম্ভব যা আমাদের কল্পনারও বাইরে। এই যেমন আজকে আপনি এই পজিশনে এসেছেন এটা কিন্তু একেবারে এমনি এমনি হয় নি। পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন।

 3 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। 💗♥️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58615.18
ETH 2559.55
USDT 1.00
SBD 2.52