রম্যরচনাঃ পাসওয়ার্ড নাই ( passwordnai ) // আমার বাংলা ব্লগ // [ 13-08-2021 ]

in আমার বাংলা ব্লগ3 years ago

13-08-2021

২৭ই শ্রাবণ ১৪২৮

রম্যরচনাঃ পাসওয়ার্ড নাই ( passwordnai )



রম্যরচনাঃ Home.png



নতুন মাসের শুরু হয়েছে। তাই যথারীতি আমি আমার ওয়াইফাইয়ের পাসওয়ার্ড পরিবর্তন করেছি৷ যেটা আমি প্রতিমাসেই করে থাকি। আমার পার্সোনাল ওয়াইফাই, আমার প্রতিবেশীরাও চালায়। এবার আমি পাসওয়ার্ডটা দিলাম একটু ভিন্ন আঙ্গিকে। তো যথারীতি এক প্রতিবেশী এসে পাসওয়ার্ড চাইলো৷ আমি তখন প্রচুর কাজের চাপে ছিলাম তাই তাকে পাসওয়ার্ডটা বলে দিলাম "passwordnai"|



প্রতিবেশীঃ কিরে সাগর, পাসওয়ার্ড কেন জানি পাচ্ছে না একটু কানেক্ট করে দে তো।

আমিঃ পাসওয়ার্ড নাই [ passwordnai ]

প্রতিবেশীঃ কিহ, এতদিন তোর জন্যে আমি এতকিছু করলাম, আর তুই আমাকে পাসওয়ার্ডটা কানেক্ট করে দিস না।

আমিঃ আরে আমি বললাম তো পাসওয়ার্ড নাই। [ একটু কাজের চাপে আছি তাই একটু ঝাড়ি দিয়ে বললাম ]

প্রতিবেশীঃ কিরে তুই আমারে ঝাড়ি দিলি৷ তোর ওয়াইফাই লাগানোর সময় কত সাহায্য করলাম৷ আমি নিজে তোর ফাইবার তার টেনে দিলাম। আর তুই আমাকে কানেক্ট করে দিচ্ছিস না। 😔


[ আমি এতক্ষন ওর কথায় মনোযোগ দিতে পারি নি। এর মাঝে সে আরো অনেক কথা বলেছে। তারপর কাজ শেষ করে বললাম। ]


আমিঃ আচ্ছা এখন বল তো কি হয়েছে?

প্রতিবেশীঃ তুই আমাকে পাসওয়ার্ড কানেক্ট করে দিলি না। যাহ, তোর আজকের ব্যবহার মনে থাকবে।

আমিঃ (ভ্যাবাচেকা খেয়ে বললাম) কিহ? কখন তোরে পাসওয়ার্ড কানেক্ট করে দেই নি? তোরে না পাসওয়ার্ড বললাম একটু আগে। 🙄

প্রতিবেশীঃ কখন বলছিস পাসওয়ার্ড?

আমিঃ তখন না বললাম, [ passwordnai ] পাসওয়ার্ড নাই।

প্রতিবেশীঃ হ্যাঁ, তুই কাজটা ঠিক করিস নাই। 😴

আমিঃ আরে ভাই, ওয়াইফাই এর পাসওয়ার্ড হচ্ছে [ passwordnai ] পাসওয়ার্ড নাই। 😒

প্রতিবেশীঃ ( লজ্জা পেয়ে ) সেটা আগে বলবা না। 😁😁



আশা করি, আমার এই রম্যরচনাটি আপনাদের ভালো লেগেছে। উৎসাহ পেলে এরকম আরো রম্যরচনা লেখার আগ্রহ পাবো।

sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যেসব সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভিশন আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Sort:  

হাসানোর জন্য ধন্যবাদ ভাই। দারুন হয়েছে 😄

 3 years ago 

আপনাকে হাসাতে পেরে আমি ধন্য ভাই! ☺☺

 3 years ago 

বাহ! ভাই মজাদার একটি গল্প ছিল😄।ধন্যবাদ ভাই শেয়ার করার জন্য।

 3 years ago 

জ্বি ভাই অসংখ্য ধন্যবাদ ।

 3 years ago 

মজা পেলাম।অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু!💖💖

 3 years ago 

ভালো লিখেছো । তোমার জন্য শুভেচ্ছা রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া!💖💖

 3 years ago 

খুবই সুন্দর হয়েছে রম্য রচনাটি পড়ে খুব ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63721.15
ETH 3305.01
USDT 1.00
SBD 3.91