রিভিউঃ দিলশাদ রেষ্টুরেন্ট রিভিউ || আমার বাংলা ব্লগ || 10% to @shy-fox || 05-10-2021

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)
05-10-2021

২০শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

রিভিউঃ দিলশাদ রেষ্টুরেন্ট রিভিউ



IMG_20211005_163719.jpg

IMG_20211005_163748.jpg

IMG_20211005_165455.jpg

IMG_20211005_163734.jpg

Camera: Vivo Y11


অনেক দিন হয়ে গেলো কোথাও ঘুরতে যাওয়া হয় না। আবার কোথাও খেতেও যাওয়া হয় না। মেস জীবনের একটি বন্দি আমি অনুভূতি কাজ করছিলো কেনো জানি। সকল বন্দি ও বাধ্যকতাকে হার মানিয়ে আজকে অবাধ্য ছেলের মত বেড়িয়ে পড়ি হালকা একটু ঘুরে বেড়িয়ে, আসার পথে কিছু খাওয়া। প্লান আমাদের যথারীতি গতকাল থেকেই করে রেখেছিলাম। আজকে শুধু এর কার্যক্রমটি পরিচালনা করেছি এই আর কি। তো দুপুর থেকে মুশুলধারে বৃষ্টি হচ্ছিলো।

IMG_20211005_145012.jpg

IMG_20211005_145031.jpg

প্রথমে ভেবেছিলাম আজকে হয়তো আর ঘুরতে যাওয়া হবে না। কিন্তু বিকেলের দিকে আকাশ একদম পরিস্কার হয়ে আসলে আমরা মামা-ভাগিনা মনের আনন্দে গন্তব্যহীন ভাবে বেড়িয়ে পড়েছিলাম। আমরা যেহেতু একটু তাড়াতাড়ি বের হয়ে ছিলাম সেহেতু একটু দূরেই ঘুরতে গিয়েছি। আজকে পথিমধ্য গন্তব্য ঠিক করেছিলাম, দিনাজপুর জেলা আদালত বা দায়রা জর্জ কোর্ট এ ঘুরতে যাবো। এবং সে অনুযায়ী সেখানে ঘুরতে যাই। আমি আমার এই বিষয় নিয়ে একটি বিস্তারিত পোষ্ট লিখবো।

IMG_20211005_161547.jpg

IMG_20211005_161918.jpg

তো সেখানে কিছুক্ষণ ঘুরে আমরা আমাদের আসল গন্তব্যে ফিরে আসি। এবং সে নিয়েই আজকের এই পোষ্টটি সাজিয়েছি।

তো চলুন শুরু করা যাকঃ-


IMG_20210529_171032.jpg

দিলশাদ রেষ্টুরেন্টের সম্মুখভাগ

sagor bordar.png

আজ আমি আপনাদেরকে একটি রেষ্টুরেন্টের সাথে পরিচয় করিয়ে দেব। রেষ্টুরেন্টের নাম হচ্ছে দিলশাদ। এটি বাংলাদেশের দিনাজপুর সদর উপজেলায় অবস্থিত। রেষ্টুরেন্টে অনেক ধরনের খাবার পাওয়া গেলেও এখানকার ঐতিহ্যবাহী চিকেন গ্রিলের জন্য এটি অনেক বেশি বিখ্যাত। আমি ও আমার মামা @ebrahim2021 মিলে আজ সেখানে খেতে গিয়েছিলাম। আমি রেষ্টুরেন্টের সমস্ত বিবরণ আপনাদের সাথে শেয়ার করব। সাথে থাকুন এবং পুরো পোস্টটি পড়ুন। আশা করি, এটি আপনাদের ভালো লাগবে।

sagor bordar.png

প্রথমত আমি আপনাদের এর লোকেশন ও ডিটেইলস সম্পর্কে জানাবোঃ-


  • নামঃ DILSHAD Restaurant
  • মোবাইল নংঃ- +8801712294388

রেষ্টুরেন্টটি দিনাজপুর সদর হাসপাতালের খুব কাছে অবস্থিত। দিনাজপুর সদর হাসপাতাল থেকে পশ্চিমে মাত্র ১ মিনিট হেঁটে। প্রতিদিন অনেক খাদ্যপ্রেমী এখানে এসে বিভিন্ন ধরনের খাবার উপভোগ করেন। পার্শ্ববর্তী জেলা রংপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড় থেকে মানুষ এখানে আসে এখানকার ঐতিহ্যবাহী চিকেন গ্রিল খেতে। অল্প কিছুদিনের মধ্যে এটি অনেক সুনাম অর্জন করেছে। এখানে আমি আগে কয়েকবার খেয়েছি। এখানকার খাবার খুবই সুস্বাদু।

sagor bordar.png

এখন আমি আপনার এর ইন্টিরিয়র ডিজাইন দেখাবোঃ-


IMG_20210529_171232.jpg

  • এটি এখানকার একটি বেষ্টি ডিজাইন।

    IMG_20210529_171106.jpg

    • এখানে আমরা কিছু টেবিল এবং বেঞ্চগুলি সুন্দরভাবে সাজিয়ে রেখেছে সেটি দেখতে পাচ্ছি। প্রতিদিন অনেক মানুষ এখানে আসে এবং তাদের পছন্দের খাবার খেতে। দেয়ালে অনেক রঙে সজ্জিত এবং এগুলি সত্যিই রেষ্টুরেন্টটিকে খুব হাইলাইট করে।

      IMG_20210529_173920.jpg

      IMG_20210529_173621.jpg

      IMG_20210529_171126.jpg

      IMG_20211005_165455.jpg

      sagor bordar.png

      এখন আমরা এই রেষ্টুরেন্টের মেনো লিষ্ট ও গ্রিল চিকেন প্রস্তুতের জায়গাটা দেখবোঃ-


      IMG_20210529_173608.jpg

      • এখান থেকে আমরা দেখতে পাই, এখানে কি কি ধরনের খাবার পাওয়া যায়।

      IMG_20210529_174018.jpg

      IMG_20210529_174011.jpg

      IMG_20210529_174021.jpg

      • আর এই সেকশনটি হচ্ছে চিকেন গ্রিল প্রস্তুতের জায়গা।

      sagor bordar.png

      এখন আমি আপনাদের দেখাবো, এখানকার স্পেশাল ঐতিহ্যবাহী গ্রিল চিকেনঃ-


      IMG_20211005_163719.jpg

      IMG_20211005_163734.jpg

      IMG_20211005_163748 (1).jpg

      IMG_20211005_163923.jpg

      sagor bordar.png

      এখন পেমেন্ট করার সময়ঃ-


      ১। ফুল গ্রিল চিকেন = ৩৬০ টাকা - ৪,১৪ USD
      ২। বাটার নান = ১ পিছ ১৫ টাকা - ০,১৪ USD
      ৩। সস = ১ প্লেট ৫টাকা - ০,০৫৯ USD
      ৪। ঝাল = ১ প্লেট ৫ টাকা - ০,০৫৯ USD

      আমরা যা যা অর্ডার করেছিলামঃ-

      ১। 1/2 গ্রিল চিকেন = ১৮০ টাকা - ২,১০ USD
      ২। বাটার নান = ২ পিছ ৬০ টাকা - ০,৭০ USD
      ৩। সস = ২ প্লেট ১০ টাকা - 0.18 USD
      ৪। ঝাল = ২ প্লেট ১০ টাকা - 0.18 USD
      ৫। 7UP ১ বোতল = হাফ লিটার ৩৫ টাকা - 0.41 USD

      IMG_20210529_173638.jpg

      দিলশাদের ফ্রেন্ডলি ম্যানেজার

      • ম্যানেজার হিসেবে তিনি একজন মিস্টার পারফেক্ট। ওনার ব্যবহার আমার অনেক ভালো লেগেছে।

      sagor bordar.png

      এই রেষ্টুরেন্ট নিয়ে আমার ব্যক্তিগত অভিমত বা মন্তব্যঃ-


      আসলে মন থেকে আমি এই রেষ্টুরেন্টটিকে বেশ পছন্দ করি। তাই তো বারে বারেই ফিরে আসি এখানে। এখানকার ছেলে গুলো ও বেশ ফ্রেন্ডলি। আপনার সকল কিছু যত্নের সহিত করে দেয়, যেটা আমার বরাবরেই ভালো লাগে। আমি রেষ্টুরেন্টের জন্যে রেটিং রাখবোঃ- ৯.৮/১০

      sagor bordar.png

      CameraVivo
      ModelY11
      Locationhttps://what3words.com/rinsed.trams.swordfish


      আশা করি, আমার এই ব্লগটি আপনাদের ভালো লেগেছে। সকলের সুস্বাস্থ্য কামনা করে এখানেই শেষ করছি।

      sagor bordar.png

      Untitled-1s.jpg

      আমার সম্পর্কে কিছু কথাঃ-


      আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

      sagor bordar.png

      আমার সাথে যোগাযোগ করুনঃ-

      ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

      sagor bordar.png

Sort:  
 3 years ago 

পুরো বিষয়টি খুবই চমৎকার ভাবে বর্ণনা দিয়েছেন। তবে আমার সবথেকে ভালো লেগেছে হোটেলের চমৎকার দৃষ্টিনন্দন দৃশ্য তার সাথে সুন্দর সুন্দর খাবারের মেনু। ধন্যবাদ আপনাকে সুন্দর রিভিউ তৈরি করার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

শুভকামনা অবিরাম

 3 years ago 

সত্যি কথা বলতে আমার বেশ পছন্দের খাবার গুলোর মধ্যে একটি হল গ্রিল চিকেন। মিউনিস দিয়ে নানারুটি খেতেও অসাধারণ লাগে। অনেক সুন্দর রিভিউ দিয়েছেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

বাহ রেস্টুরেন্ট টার পরিবেশ তো খুব ভালো। এবং খাবারের মান ভালো মনে হচ্ছে এবং দাম ও সাধ‍্যের মধ্যে। খুবই ভালো রিভিউ করেছেন ভাই রেস্টুরেন্ট টার।।আপনার জন্য শুভকামনা।।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনার খাবার গুলো‌দেখে ভাই লোভ সামলাতে পারলাম না খেতে ইচ্ছা করছে।
অনেক সুন্দর লিখেছেন আপনি ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আসেন ভাই, একদিন সবাই একটা মিটাপ করি! এবং খানাপিনাও হবে বিন্দাস।

 3 years ago 

রেস্টুরেন্টে অথবা সুন্দর একটা মুহুর্ত উপভোগ করেছেন দেখছি। রেস্টুরেন্টের পরিবেশটা অনেক সুন্দর ছিল। আমার কাছে গ্রিল অথবা ফেভারিট খাবার। রেস্টুরেন্টের খুটিনাটি অনেক সুন্দরভাবে তুলে ধরেছেন। এতো সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে অন্তরের অন্তঃস্থল থেকে জানাই অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

বাহ, রেস্টুরেন্টের পরিবেশটা অনেক সুন্দর। নামটি ও বেশ চমৎকার।খাবারের মান ও খুব ভাল মনে হয়েছে।তবে চিকেন আমার পছন্দ না। তবে আমার রেস্টুরেন্টটি খুব ভালো লেগেছে।আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

একদিন চিকেন গ্রিল ট্রাই করবেন আপু। আশা করি, আপনার ও ভালো লাগবে সেটা!

 3 years ago 

রেস্টুরেন্ট এর নাম দেখেই বোঝা যাছে অনেক ভালো রেস্টুরেন্ট।আপনি অনেক সুন্দর ভাবে গুছিয়ে পুরো রেস্টুরেন্ট সম্পর্কে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

রেস্টুরেন্ট এর নাম দেখেই বোঝা যাছে অনেক ভালো রেস্টুরেন্ট।আপনি সুন্দর করে রেস্টুরেন্টের রিভিউ দিয়েছেন। শুভকামনা ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

দিনাজপুরে অনেকবার যাওয়া হয়েছিল। এই রেস্টুরেন্টের নাম অনেকবার শুনেছিলাম কিন্তু কখনও যাওয়া হয়নি তবে আপনার রিভিউ দেখে মনে হচ্ছে অনেক ভালো এবং সুস্বাদু খাবার এখানে পাওয়া যায়।। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

জ্বি ভাই এবার আসলে ট্রাই করতে ভুলবেন না কিন্তু।

 3 years ago 

অবস্বই

 3 years ago 

অনেক দিন হলো গ্রিল চিকেন খাই।
এইতো কয়েকমাস আগেই আমার রোজকার সন্ধ্যার নাস্তার মধ্যে ছিলো গ্রিল চিকেন।
আপনার পোস্ট দেখেই খেতে ইচ্ছে করছে।

 3 years ago 

যখনই ইচ্ছা হয় তখনই খেতে যাই, এরই নাম মেস লাইফ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64364.24
ETH 3416.30
USDT 1.00
SBD 2.48