📸🌱 আমার তোলা কিছু রেন্ডম আলোক চিত্র 📸🌱 // আমার বাংলা ব্লগ // [ ১৮ই ডিসেম্বর ২০২১ ] || 10% to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

স্বাগতম সবাইকে,🌱


সবাই কেমন আছেন? আশা করি, সবাই অনেক অনেক অনেক ভালো আছেন। আজকে আমি আমার তোলা কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করবো। আমি ছবি তুলতে এবং সেগুলো একটু ঘষা মাজা করে আপনাদের সামনে উপস্থাপন করতে ভালোবাসি। এটা আমার একধরনের নেশা হয়ে গেছে বলতে পারেন। আমার তোলা ছবিগুলো আপনাদের সাথে শেয়ার না করলে আমার দিনগুলো ভালো কাটতে চায় না।

তো, আমি আজকে আমার তোলা সেরা সাতটি ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করবো। 🌱 আশা করি, আপনাদের সেগুলো ভালো লাগবে।

তো চলুন শুরু করা যাকঃ-



📸🌱 【ছবিঃ ০১】 🌱📸


IMG_20211210_162803.jpg

Device: Redmi 10
Edit: Adobe Lightroom
WW3W Location: https://what3words.com/term.dizziness.utterance

ছবিতে আমরা দেখতে পাচ্ছি কাটা ধান গাছের গোড়ার ফাঁক দিয়ে সূর্য অস্ত যাচ্ছে। দৃশ্যটি ধারণ করতে পেরে আমার অনেক ভালো লাগতেছে।

sagor bordar.png

📸🌱 【ছবিঃ ০২】🌱📸


IMG_20211216_070525.jpg

Device: Redmi 10
Edit: Adobe Lightroom
WW3W Location: https://what3words.com/term.dizziness.utterance

সকাল বেলার পরিবেশটা আসলেই অনেক মনোমুগ্ধকর হয়ে থাকে। চারিদিক শিশির ভেজা লতাপাতা নতুনত্ব খুজে পায়। তেমনি এই সরিষাফুলটিও তার যৌবন ফিরে পেয়েছে।

sagor bordar.png

📸🌱 【ছবিঃ ০৩】🌱📸


IMG_20211216_070749.jpg

Device: Redmi 10
Edit: Adobe Lightroom
WW3W Location: https://what3words.com/sneezed.dinner.tastes

শিশিরে ভেজা ধানের চারা গাছ। চারার প্রতিটি পাতায় রয়েছে শিশির বিন্দু। এই শিশির কণাগুলোর জন্যই দৃশ্যটি পূর্ণ্যতা পেয়েছে।

sagor bordar.png

📸🌱 【ছবিঃ ০৪】🌱📸


IMG_20211216_071315.jpg
IMG_20211126_091032.jpg

Device: Redmi 10
Edit: Adobe Lightroom
WW3W Location: https://what3words.com/trapdoor.wonderfully.engaging

শিম এর ফুলের সৌন্দর্যের কথা বলে শেষ করা যাবে না। ছবিতে এর কিছুটা অনুভূতি পেয়েছেন আশা করি। সকল সৌন্দর্যকে বহুগুনে বাড়িয়ে দেয় শিশির এর ছোট্টো কণা।

sagor bordar.png

📸🌱【ছবিঃ ০৫】🌱📸


PicsArt_12-19-02.09.02.jpg

Device: Redmi 10
Edit: Adobe Lightroom
WW3W Location: https://what3words.com/term.dizziness.utterance

গাছপালাকে সতেজ করে তোলে পানি। কোনো গাছের পাতায় পানি দেওয়ার ফলে সেই পাতাটি তার প্রাণ ফিরে পায়। পাতাবাহার এই গাছ গুলো তারই প্রমাণ।

sagor bordar.png

📸🌱【ছবিঃ ০৬】🌱📸


IMG_20211210_164605 (1).jpg

Device: Redmi 10
Edit: Adobe Lightroom
WW3W Location: https://what3words.com/debutantes.follows.extroverted

নাম না জানা এই ফুলগুলো মূলত নদীর ধারে, পুকুর পাড়ে বেশি দেখা যায়। এই ফুলের যে সুগন্ধি রয়েছে কেউ গ্রহণ করতে পারে আবার কেউ গ্রহণ করতে পারে না। তবে এই ফুলগুলো ও পরিবেশকে অনেক সুন্দর করে তোলে।

sagor bordar.png

📸🌱【ছবিঃ ০৭】🌱📸


IMG_20211216_081926.jpg

Device: Redmi 10
Edit: Adobe Lightroom
WW3W Location: https://what3words.com/debutantes.follows.extroverted

আমার বাসার উঠোনে এভাবেই হেলে দূলে খেলা করছে গাঁদাফুল গুলো। এই ফুলের অনেক ঔষধি গুণ ও আছে। সব মিলিয়ে ফুলটি অনেক উপকারে আসে।

sagor bordar.png

📸আমি ছবি তুলতে যেসব গ্যাজেট ব্যবহার করেছি!📸


CameraRedmi
Model10
EditAdobe Lightroom


আশা করি, আপনাদের আমার এই ফটোগ্রাফিগুলো ভালো লেগেছে।
অসংখ্য ধন্যবাদ সবাইকে।

sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Amar Bangla Blog.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

বরাবরই আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেন। আজও তার ব্যতিক্রম নয় ।আজকের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর দেখাচ্ছে। বিশেষ করে প্রথম তিনটা ফটো আমার কাছে বেশি ভালো লেগেছে। তিন নাম্বার ফটোটার কথা না বললেই নয়। ঘাসের উপর বিন্দু বিন্দু শিশির কণা জমে আছে ।দেখতে অসাধারণ লাগছে। ফটোগুলা সম্পর্কে আপনি সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন।
আপনার জন্য অনেক অনেক অনেক শুভকামনা থাকলো।

 3 years ago 

নিয়মিত আমার ফটোগ্রাফি পোষ্টগুলো সুন্দরভাবে পর্যবেক্ষণ করার জন্য আপনাকে জানাই আমার অন্তরের অন্তস্থল থেকে শুভেচ্ছা ও ভালোবাসা ❤️🤩

 3 years ago 

ওয়াও ভাইয়া ফটোগ্রাফি গুলো অনেক অনেক সুন্দর হয়েছে। দেখতে খুবই সুন্দর লাগছে। প্রথম ৩টে ছবি জাস্ট অসাধারণ হয়েছে। আমার কাছে একটু বেশিই ভালো লেগেছে।

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমাদের মাঝে এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ও আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনার মন্তব্যটি আমার হৃদয়ে ছুয়ে গেছে ❤️

 3 years ago 

সকাল ,সকাল শিশির ভেজা ফটোগ্রাফি গুলো দেখে আমি পুরো মুগ্ধ হয়ে গেলাম। আপনি ফটোগ্রাফি বেশ ধারণ করেন সেই সাথে ফটোগ্রাফি গুলোর সুন্দর বিবরণ আমাদের মাঝে শেয়ার করেছেন। সরষে ফুলের ফটোগ্রাফি টা আমার অনেক পছন্দ হয়েছে । ধন্যবাদ ভাই এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনার জন্যও শুভকামনা রইল ❤️🤩

 3 years ago 

ওয়াও ভাই! সকাল সকাল এরকম কিছু ফটোগ্রাফি দেখে মনটা রিফ্রেশ হয়ে গেলো। সকালে শিশিরভেজা দৃশ্যগুলো অসাধারণ হয় ভাই। আপনার ফটোগ্রাফি তারই প্রমাণ । সরিষার ফটোগ্রাফিটা অসাধারন হয়েছে। বাকিছবিগুলোও বেশ দারুণ হয়েছে। ধন্যবাদ আপনাকে ভাই।

 3 years ago 

এত সুন্দর ও মনোরম মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই ❤️🤩
আপনার মন্তব্যটি আমার হৃদয়ে ছুয়ে গেছে ❤️🤩

 3 years ago 

ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। বিশেষ করে ধান কাটা গোড়া গুলোর লোয়ার ফোকাস দারুন হয়েছে। অন্যান্য ফটো গুলো খুব সুন্দর। ফটোগ্রাফির হাত অনেক ভালো। ধন্যবাদ এত সুন্দর ছবি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য। 🤩❤️

ছবির সাথে মার্কডাউনের মিলন,এযে জানলেই করা যায় তা নয়।কৌশলী পরিচয় পাওয়া যায়। ভাল ছিল।

 3 years ago 

অনেক সুন্দর একটি মন্তব্য করেছেন ভাই। ❤️

 3 years ago 

আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দর ভাবে ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি মধ্যে বিশেষ করে সরিষা ফুলের ফটোগ্রাফি এবং শিশিরভেজা ধানের চারার ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর করে একটি মন্তব্য করার জন্য 🤩❤️

 3 years ago 

অও,অসাধারণ ফটোগ্রাফিগুলি।👌ভাইয়া আপনি তো প্রফেশনাল ফটোগ্রাফার।প্রত্যেকটি ছবি বর্ননার সঙ্গে সঙ্গে খুবই ভালো হয়েছে।গাছ ও ফুলগুলি ভীষণ সজীব লাগছে কুয়াশা ভেজা অবস্থায় দেখতে।অজানা ফুল ও প্রথম ছবিটি দেখে মন ছুঁয়ে গেল।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। 💜❤️

 3 years ago 

জাস্ট অসাধারণ আমি সত্যিই আপনার ফটোগ্রাফি দেখে মুগ্ধ আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি খুব করেন ,যেটা আপনার ফটোগ্রাফি দেখেই বোঝা যাচ্ছে। আপনার প্রতিটা ফটো আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে ,কোনটা রেখে কোনটা প্রশংসা করবো সত্যি ভেবে পাচ্ছিনা ।প্রতিটা ফটোর নীচে আপনি অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন, যার মাধ্যমে আপনি খুব সহজেই ফটোগ্রাফি সম্পর্কে জানতে পেরেছি। এত সুন্দর সুন্দর মনমুগ্ধকর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।আপনার কাছ থেকে পরবর্তীতে এরকম সুন্দর সুন্দর পোস্ট আশা করব। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার মন্তব্যটি আমার অনেক ভালো লেগেছে ভাই। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে জানাই আমার অন্তরের অন্তস্থল থেকে শুভেচ্ছা ও ভালোবাসা।, 💜❤️

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74