ফুড রিভিউ: "চিকেন বারবিকিউ" || আমার বাংলা ব্লগ || 10% to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

24-11-2021

৯ই অগ্রায়ন, ১৪২৮ বঙ্গাব্দ

ফুড রিভিউ: "চিকেন বারবিকিউ"


PicsArt_11-25-01.22.13.jpg

আসসালামুআলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। আমিও আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আমি আমার গত পোষ্টে বলেছিলাম, আমি ল্যাপটপ ঠিক করার জন্য ম্যাচ থেকে বেরিয়েছিলাম এবং তা ঠিক করে নেই। কিন্তু ম্যাচে এসে দেখি ল্যাপটপ ঠিক হয়নি আগে যেমন ছিল তেমনি আছে। তো ল্যাপটপ টি পুনরায় তাদের কাছে ঠিক করতে নিয়ে যাওয়া এবং ল্যাপটপ ঠিক করে কিছু হালকা খাওয়া দাওয়া করা। এবং আজকে তার রিভিউ আমি আপনাদের সাথে তুলে ধরবো।
তো বন্ধুরা আর দেরি না করে চলুন শুরু করা যাকঃ-
আমি আমার পড়ালেখা ও পরীক্ষা দিয়ে সন্ধ্যার দিকে আমার বন্ধু সহ ক্লাসিক কম্পিউটারে যাই, পুনরায় আমার ল্যাপটপটিকে ওয়াশ করানোর জন্য। আজকে গিয়ে যখন বললাম সমস্যা রয়ে গেছে, তখন তারা আর কিছু বলল না, ল্যাপটপটি নিয়ে পুনরায় পরিষ্কার করতে বসে গেলেন। আজকে আর আমরা কোথাও যাইনি, সেখানে বসে থেকে আমাদের চোখের সামনে কাজ করিয়ে নিয়েছি। এ সময় প্রায় এক ঘন্টার মতো কাজ করেছেন। তারপর সম্পূর্ণ ঠিকঠাকভাবে তিনি আমাকে আমার ল্যাপটপ টি বুঝিয়ে দিয়েছেন।
IMG_20211122_165209.jpg
সেখানকার কাজ সম্পূর্ণ করে আমরা সেখান থেকে বেরিয়ে আসি। অলরেডি প্রায় রাত আটটা বেজে গেছে। আমরা যেহেতু মেসে দুজন ছিলাম। আর কেউ ছিলনা, সেহেতু ভাবলাম বাহিরে যখন এসেছি কিছু খেয়ে যাই। এদিন আমাদের পছন্দের তালিকায় ছিল, চিকেন বারবিকিউ এবং বাটার নান
IMG_20211124_220456.jpg
IMG_20211123_185533_Riyan.jpg
আমার কাছে বারবিকিউ টি ততটা ভাল লাগেনি। এর কারণ হচ্ছে বারবিকিউ টি অতিরিক্ত পুড়িয়ে ফেলেছিলো। এর কারণে একটা পোড়া পোড়া গন্ধ ও তেতো তেতো ভাব চলে আসছিল ‌। তার উপরে যে মশলাটা দিয়েছিল সেটিও কেমন জানি ছিল। আমি এর আগে অনেক বারবিকিউ খেয়েছিলাম কিন্তু এর মত সাদ কোথাও পাইনি। একদম বাজে ছিল। কিন্তু এর সাথে যে বাটার নান এবং চাটনি টা দিয়েছিল সেগুলো অস্থির ছিল। এক কথায় অসাধারণ। চিকেন বারবিকিউ এর ঘোলাটে এবং তেতো স্বাদ এই চাটনি ও বাটার নান দিয়ে কেটে গেছে।
আমরা যখন চিকেন বারবিকিউ টি অর্ডার দিয়েছিলাম, তখন প্রায় 10 মিনিটের মত সময় নিয়েছিল। তাই আমি ও আমার বন্ধু মিলে চিন্তা করলাম, এই ফ্রী সময়টা তে কিছু ফটোগ্রাফি করা যাক। তো যেই কথা সেই কাজ। আমরাও লেগে পড়লাম কিছু ফটোগ্রাফি করার জন্য।
IMG_20211123_185040_Riyan.jpg
IMG_20211123_185138_Riyan.jpg
IMG_20211123_185322_Riyan.jpg
IMG_20211123_185338_Riyan.jpg
IMG_20211123_185235_Riyan.jpg
IMG_20211124_210051.jpg
আর এভাবেই দেখতে দেখতে আমাদের বারবিকিউ টি ছুটে চলে আসে। তবে ভেবেছিলাম হয়তো তৃপ্তি সহকারে খেতে পারবো, কিন্তু তা ঠিক করতে পারিনি। তবে ওভারঅল রেটিং যদি দিতে হয়, তাহলে আমি ৪/১০ দিব। যাই হোক রেস্টুরেন্টের পরিবেশ টি অনেক ভাল ছিল এবং মনোরম ছিল। দিনাজপুরের যদি কেউ থাকেন তাহলে আপনারা চাইলে এখানে গিয়ে খেতে পারেন।
Camera : Redmi 10
Location: Dinajpur, Station Road
Photography Mode: Night


আশা করি, আমার এই ব্লগটি আপনাদের ভালো লেগেছে। সকলের সুস্বাস্থ্য কামনা করে এখানেই শেষ করছি।

banner-abb23.png

Sort:  

আপনার ফটোগ্রাফি গুলো দেখে বোঝা যাচ্ছে যে অনেক সুন্দর সময় কাটিয়েছেন।রেস্টুরেন্টের চিকেন বারবিকিউ+সাথে যদি বন্ধু থাকে মজা দ্বিগুণ হয়ে যায়। আপনার জন্য শুভ কামনা রইলো ভাইয়া

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই খুব সুন্দর একটি মন্তব্য করার জন্য।

ভাইয়া অনেক সুন্দর একটা খাবারের রিভিউ করেছেন আপনি। হোটেলের পরিবেশটা যে সুন্দর ছবিগুলো দেখেই বোঝা যাচ্ছে। তাহলে খাবারের মান কতই না সুন্দর হবে। ধন্যবাদ সুন্দর একটা খাবারের রিভিউ আমাদের সাথে শেয়ার করার জন্য।শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই খুব সুন্দর একটি মন্তব্য করেছেন।

 3 years ago 

রেস্টুরেন্ট এ গিয়ে খাবার এর স্বাদ বেস্বাদ লাগলে মিজাজ আমার তিগরে জায়। বারবিকিউ ভালোই কিন্তু কিছু কিছু রেস্টুরেন্ট এ খাবার বাজে হতেই পারে।জাইহোক আপনি বন্ধুদের সাথে অসাধারন সময় কাটিয়েছেন এবং খুব দুরদান্ত ফটোগ্রাফির মাধ্যমে চিত্র গুল উপস্থাপন করেছেন।শুভ কামনা।

 3 years ago 

ঠিক বলেছেন ভাই। কিন্তু চাটনি আর বাটার নানটা ভালো ছিল বিধায় আর কিছু বলিনি।

 3 years ago (edited)

অনেক সুন্দর একটা মূহুর্তে কাটিয়েছেন। আপনার ফটোগ্রাপি গুলো অনেক সুন্দরহয়েছ। খাবারের রেস্টুরেন্ট টা দেখে আমার খাইতে যেতে ইচ্ছা করতেছে। অনেক সুন্দর একটা পোষ্ট করেছেন ভাইয়া। আমার খুব ভালো লাগলো।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই খুব সুন্দর একটি মন্তব্য করেছেন।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

চিকেন বারবিকিউ আমিও অনেক পছন্দ করি খেতে অনেক সুস্বাদু লাগে। আপনি অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন রেস্টুরেন্টে আর ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে ভাই আপনার প্রশংসা করতে হয় অনেক ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ইনশাল্লাহ ভাই ভবিষ্যতে আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমি আপনাদের সাথে শেয়ার করব।

 3 years ago (edited)

সত্যি ভাইয়া এটা খুবই দুঃখজনক লাগছে যে ল্যাপটপটি একবার সারার পরও আবার কিভাবে নষ্ট হয় এটা খুবই দুঃখজনক🥺তারপর আপনি এবং আপনার বন্ধুরা মিলে ল্যাপটপ স্বার্থে গেলেন এবং সেখানে খাওয়া-দাওয়া করলেন বারবিকিউ।দুই বন্ধু মিলে সুন্দর মুহূর্ত উদযাপন করেছেন কিন্তু ভালো না কেন আপনি 10 এর ভিতর ৪ দেবেন কেন ভাইয়া💔

 3 years ago 

কি আর করার ভাই, বারবার সেখানে যাওয়ার পর শুধু হয়রানি।
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই খুব সুন্দর একটি মন্তব্য করেছেন।

অনেক সুন্দর সময় কাটিয়েছেন । তবে আমি ছিলাম না, নো প্রোবলেম । তবে খুব দুঃখ জনক বিষয় প্রথম বার লেপটপ ঠিক করতে গিয়ে ঠিক হয়নি । পরবর্তীতে আবারও যেতে হয়েছে ।

ইনশাআল্লাহ এবার ঠিক হয়ে যাবে । আসলে এই রেস্টুরেন্টে টি অনেক ভালো । আর অনেক সুন্দর পরিবেশ ।

ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভাবে আমাদের মাঝে ফুড রিভিউ শেয়ার করার জন্য ।

 3 years ago 

জি এবার ল্যাপটপ পুরোদমে ঠিকঠাক। কোন সমস্যা নেই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72