কবিতাঃ "বাংলা ভাষা" // আমার বাংলা ব্লগ // [ ২৪ জুলাই ২০২১ ]

in আমার বাংলা ব্লগ3 years ago

24-07-2021

৯ই শ্রাবণ ১৪২৮

কবিতাঃ "বাংলা ভাষা "


মোঃ আবু হেনা সাগর



বাংলাদেশে জন্ম আমার,
বাংলা আমার প্রথম ভাষা,
প্রথম বলি প্রথম শুনি,
আমাদের এই বাংলা ভাষা।

৫২-র এর প্রতিবাদ
রয়ে গেছে বাঙালীর ইতিহাসে।
শুধু বায়ান্নো নয়, একাত্তরেও ঝরেছে আরো রক্ত
৩০ লক্ষ প্রাণের জন্য চোখে কান্না ভাসে।

শিশুদের কেউ রেহাই দেয়নি,
জীবন নিয়েছে কাড়ি।
এখন সেটা হয়েছে কালের ইতিহাস
সবার মধ্যে বেঁচে থাকবে এতটুকুই করি বিশ্বাস।



1200px-বাংলা.svg.png
Image Source



sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যেসব সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভিশন আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Sort:  
 3 years ago 

অসাধারণ হয়েছে ভাইয়া কবিতাটি।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58551.10
ETH 2514.90
USDT 1.00
SBD 2.35