লাল শাকের ফটোগ্রাফি // আমার বাংলা ব্লগ // [ ২২ জুন ২০২১ ]

in আমার বাংলা ব্লগ3 years ago


বন্ধুরা এতদিন তো অনেক লিখলাম কবিতা,
তাহলে এবার দেখা যাক আমার তোলা ছবিটা



লাল শাকের ছবিঃ-


IMG_20210620_131015 (1).jpg

  • আমরা কম বেশি সবাই লাল শাক খেতে পছন্দ করি। আমরা অনেকেই আছি, যারা অন্যান্য শাক না খেলেও শাক কিন্তু অবশ্যই খেয়ে থাকি। লাল শাক পছন্দ করে না এমন লোক খুঁজে পাওয়া মুশকিল। লাল শাকে রয়েছে প্রচুর মাত্রায় ফাইবার, যা হজমে সহায়ক অ্যাসিডের ক্ষরণ বাড়িয়ে দেয়। সেই সঙ্গে বাওয়েল মুভমেন্ট যাতে ঠিক মতো হয়, সেদিকেও খেয়াল রাখে। ফলে স্বাভাবিকভাবেই বদ-হজমের আশঙ্কা কমে। তাই তো সবাই লাল শাককে অনেক পছন্দ করে।


মোবাইলআইটেল
মডেলভিশন ওয়ান প্রো
এডিটএডোব লাইটরুম


আশা করি আমার এই ফটোগ্রাফিটি আপনাদের ভালো লেগেছে।


Sort:  
 3 years ago 

খুব ভালো শট ছিলো

 3 years ago 

ভালো তুলেছেন ছবি একদম প্রাণবন্ত ও সতেজ লাগছে ।ধন্যবাদ আপনাকে।

অসাধারণ ফটোগ্রাফি ভাইয়া।

আমার এটি পছন্দের শাক। লাল শাক খেতে খুব ভালোবাসি আমি। ধন্যবাদ শেয়ার করার জন্য

 3 years ago 

ভাল ফটোগ্রাফির সাথে লালশাক এর পুষ্টিগুণও তুলে ধরেছেন।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58000.61
ETH 3105.20
USDT 1.00
SBD 2.42