📸🌱 আমার তোলা কিছু রেন্ডম আলোক চিত্র 📸🌱 // আমার বাংলা ব্লগ // [ ১১ জানুয়ারি ২০২২ ] || 10% to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

স্বাগতম সবাইকে,🌱


সবাই কেমন আছেন? আশা করি, সবাই অনেক অনেক অনেক ভালো আছেন। আজকে আমি আমার তোলা কিছু ভিন্ন ধরনের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করবো। আমি প্রতিনিয়ত চেষ্টা করি, ভিন্ন আঙ্গিকে নতুন নতুন ফটোগ্রাফি তুলে ধরার। আমি ফটোগ্রাফিগুলোকে রোমাঞ্চিত করে তোলার জন্যে হালকা কালার কারেকশন করে থাকি, যাতে করে পিকচার ডিটেইলস, শার্পনেস, অবজেক্ট সবকিছু সুস্পষ্ঠভাবে বোঝা যায়। তো আশা করি আমার এই ফটোগ্রাফিগুলো আপনাদের ভালো লাগবে।


তো, আমি আজকে আমার তোলা সেরা সাতটি ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করবো। 🌱

তো চলুন শুরু করা যাকঃ-

📸🌱 【ছবিঃ ০১】 🌱📸


IMG_20211230_204846.jpg
Device: Redmi 10
Edit: Adobe Lightroom
WW3W Location: https://what3words.com/diesels.aces.bolt
ছবিতে আমরা দেখতে পাচ্ছি একটি প্লাস্টিক কর্ক। যা দিয়ে ব্যাডমিন্টন খেলা হয়ে থাকে। এই খেলাটি মূলত শীতকালে এলেই বেশ জনপ্রিয়তা লাভ করে। আর আমি আমাদের খেলা মাঝে চেষ্টা করেছি এই পিকটি তোলার। এবং কালার গ্রেডিং এর মাধ্যমে আপনাদের মাঝে ফুটিং তোলার।

sagor bordar.png

📸🌱 【ছবিঃ ০২】🌱📸


1641838317203.jpg
Device: Redmi 10
Edit: Adobe Lightroom
WW3W Location: https://what3words.com/dresser.chewier.powerboats
কোনো এক গোধূলি লগ্নে তাহার জন্যে অপেক্ষায়মান ছিলাম আমি। সে আসে নি আর বলে নি আমায় ভালোবাসি তোমায়। তাই উড়ো চিঠি লিখে দিলাম ওই সূর্য্যি মামার ঠিকানায়। সূয্যি মামা যেনো আমার সব নিরব কষ্টগুলোকে পুড়িয়ে ছাই করে দেয়।

sagor bordar.png

📸🌱 【ছবিঃ ০৩】🌱📸


1641838269197.jpg
Device: Redmi 10
Edit: Adobe Lightroom
WW3W Location: https://what3words.com/sensibly.anguished.scavenger
রক্তীম লাল আকাশ আজ ছেয়ে গেছে কালো মেঘে। কালো মেঘগুলো যেনো গিলে খাচ্ছে মায়াবী সেই আকাশকে। রক্তীম লাল আকাশ মানে রাগানিত্ব। আর কালো মেঘে ছেয়ে যাওয়া মানে হচ্ছে এই রাগানিত্ব ভাবে বহিঃপ্রকাশ।

sagor bordar.png

📸🌱 【ছবিঃ ০৪】🌱📸


1641838347897.jpg
Device: Redmi 10
Edit: Adobe Lightroom
WW3W Location: https://what3words.com/sensibly.anguished.scavenger
মাক্রো ফটোগ্রাফিগুলো আমার কাছে বেশ ভালোই লাগে। তাই তো মাঝে মধ্যে আমিও চেষ্টা করে থাকি মাক্রো ফটোগ্রাফি করার। রেললাইনের ধার ঘেঁষে তুলে ফেললাম কাঙ্খিত সেই ছবি।

sagor bordar.png

📸🌱【ছবিঃ ০৫】🌱📸


1641838317194.jpg
Device: Redmi 10
Edit: Adobe Lightroom
WW3W Location: https://what3words.com/diplomats.reconsidering.daylights

sagor bordar.png

ছবিতে আপনারা যে চারা গাছ গুলো দেখতে পাচ্ছেন, কম-বেশি সবাই চিনেন এবং জানেন। এই মূর্হুতে এগুলো দেখতে বেশ সুন্দর লাগে। তবে শীতের সকালে কুয়াশা যখন এই গাছের উপরে ছেয়ে যায় তখন এগুলো দেখতে বেশ ভালো লাগে। < /b>

📸🌱【ছবিঃ ০৬】🌱📸


1641838370845.jpg
Device: Redmi 10
Edit: Adobe Lightroom
WW3W Location: https://what3words.com/ousts.wedlock.foghorns
সকাল বেলার ঘন সাদা কুয়াশা, সকল প্রকৃতি প্রেমীর মনকে সহজেই জয় করে নিতে পারে। সকাল বেলার এই দৃশ্য দেখার সৌভাগ্য সবার ভাগ্যে জুটে নাহ। তবে যারা দেখে তারা নিজেকে ধন্য মনে করে। সকাল বেলার এই কুয়াশা অনেক রোগের ওষুধ হিসেবেও কাজ করে।

sagor bordar.png

📸🌱【ছবিঃ ০৭】🌱📸


1641838299321.jpg
Device: Redmi 10
Edit: Adobe Lightroom
WW3W Location: https://what3words.com/ousts.wedlock.foghorns
এই ছবিতে আপনারা দেখতে পাচ্ছেন একটি গাছে বাকলে কিছু সাদা সাদা ছোপ ছোপ দেখা যাচ্ছে। এই ছোপ গুলো সাদা চুনের মতো হয়। দেখতেও বেশ সুন্দর লাগে।

sagor bordar.png

📸আমি ছবি তুলতে যেসব গ্যাজেট ব্যবহার করেছি!📸


CameraRedmi
Model10
EditAdobe Lightroom


আশা করি, আপনাদের আমার এই ফটোগ্রাফিগুলো ভালো লেগেছে।
অসংখ্য ধন্যবাদ সবাইকে।

sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Amar Bangla Blog.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

প্রত্যেকটি ফটোগ্রাফি অসম্ভব সুন্দর ও মনমুগ্ধকর। মোবাইল দিয়ে যে এত সুন্দর ফটোগ্রাফি করা যাই তা দেখে অবাক হলাম।

 3 years ago 
সবকিছুই ভালোবাসার প্রতিচ্ছবি ছবি। কাজের প্রতি ভালোবাসা থাকলে সবকিছুই সম্ভব। ♥️🥰
 3 years ago 

দারুন সব ফটোগ্রাফি করেছেন ভাই দেখে মুগ্ধ হয়ে গেলাম নিখুঁত ভাবো ফটোগ্রাফি করেছেন দেখার মতো। অনেক সুন্দর করে উপস্থাপনা করেছেন আপনার প্রশংসা করতে হয় আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই খুব সুন্দর ও গঠনমূলক মন্তব্য করেছেন।
 3 years ago 

আপনার ফটোগ্রাফিগুলো অনেক সুন্দর হয়েছে। প্রথম ফটোগ্রাফি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। খুব সুন্দর করে বিষয়বস্তু ফুটিয়ে তুলেছেন। বাকি ছবিগুলোও ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 3 years ago 
আমার ফটোগ্রাফী গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। মনে হচ্ছে একজন প্রফেশনাল ক্যামেরাম্যান এই ছবিগুলো তুলেছে। সত্যিই অসম্ভব সুন্দর ভালো হয়েছে আপনার ছবি এবং যা দেখে মুগ্ধ আমার মন। ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করে তুলে ধরার জন্য। শুভকামনা রইলো আপনার প্রতি।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ। এত সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

আপনার রেন্ডম আলোক চিত্র গুলো অসাধারণ হয় । আজকের প্রতিটি আলোক চিত্র অনেক সুন্দর হয়েছে । কোনটার থেকে যে কোনটা প্রশংসা করবো বুঝতে পারছি না । প্রতিটি ফটো আমার কাছে অসাধারণ লেগেছে। তার সাথে উপস্থাপন ভালো হয়েছে । ধন্যবাদ আপনাকে । আপনার প্রতি শুভকামনা রইল ।

 3 years ago 
আপনাকেও অসংখ্য ধন্যবাদ রইল। ‌ আপনার মন্তব্যটি আমার অনেক ভালো লেগেছে।
 3 years ago 

মন ছুঁয়ে যাওয়া ছবি দেখলাম ♥️
এককথায় অনবদ্য 👌
ছবিগুলো সত্যিই অসাধারণ হয়েছে।
আমিও শেখার চেষ্টা করছি ভালো ছবি তোলার।
যাক শুভ কামনা এবং দোয়া সবসময়ই রয়েছে 🥀
এগিয়ে যান ✨

 3 years ago 
বিশেষ করে আপনার মন্তব্যটি আমার হৃদয় ছুঁয়ে গেছে। ‌ আপনাকে জানাই আমার অন্তরের অন্তস্থল থেকে শুভেচ্ছা ও ভালোবাসা।
 3 years ago 

আপনার তোলা ছবি গুলো বরাবর অসাধারণ হয়। ফটোগ্রাফির মাধ্যমে সৃজনশীলতার অপার সম্ভাবনার লুকিয়ে থাকে তা আপনার ফটোগ্রাফিতে বোঝা যায়। আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাইয়া এবং সেই সাথে সুন্দর বর্ণনা দিয়েছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 
আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু, খুব সুন্দর ও গঠনমূলক মন্তব্য করেছেন।
 3 years ago 

আপনার তোলা ফটোগ্রাফি গুলো সত্যি অসাধারন ছিল। বিশেষ করে আমার কাছে ঘাসের ফটোগ্রাফি টা আবার সূর্য দেখা যাওয়ার ফটোগ্রাফি অসাধারণ লেগেছে। এমনিতে আপনার সব ফটোগ্রাফি সত্যি খুব আকর্ষণীয় দেখাচ্ছে। এক কথায় বলতে গেলে অসাধারণ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 
আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু গঠনমূলক ও সুন্দর মন্তব্য করার জন্য।

অসম্ভব রকমের ভালো লেগেছে আমার প্রথম ছবিটি। বাকী ফটোগ্রাফিও সুন্দর ছিলো ,কিন্ত প্রথম ছবিটার কালার গ্রেডিং থেকে শুরু করে সবকিছু প্রফেশনাল ছিলো। অনেক অনেক শুভ কামনা রইলো ভাই আপনার জন্য এভাবেই আমাদের মাঝে দারুন দারুন কিছু নিয়ে আসবেন এই আশায় রাখি সবসময়।

 3 years ago 
আমার এই ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভাল লেগেছে জেনে আমার ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই গঠনমূলক মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58194.53
ETH 2364.50
USDT 1.00
SBD 2.37