গানঃ- "কে তুমি" | কভার করেছি আমি @sagor1233 || আমার বাংলা ব্লগ || 10% to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

06-02-2022
-

২৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

গানঃ- "কে তুমি"

অনেক দিন হলো আপনাদের সাথে আমার গাওয়া কোনো গান শেয়ার করি না। কয়েকদিন আগে হটাত অসুস্থ হওয়ায় আপনাদের মাঝে থাকতেও পারছি না। প্রচন্ড মাথা ব্যাথার কারণে কোনো কিছুই ভালোও লাগতেছিলো না। আজকে বিকেলে একটু সুস্থ হওয়ায় মনকে প্রফুল্ল করার জন্যে গান গাইলাম। আর ভাবলাম সেটা আপনাদের সাথেও শেয়ার করে নেওয়া যাক। আমি যে গায়কের গান গেয়েছি তিনি হচ্ছেন তাহসান। আমার একজন প্রিয় গায়ক তিনি। ওনার গান প্রায় সময়েই শোনা হয় এবং গুন গুন করে গেয়ে উঠাও হয়। আজকে এই গুন গুন করে গাওয়া গানটিও শেয়ার করে নিলাম। আশা করি আপনাদের ভালো লাগবে এটি।

নিচে ইউটিউব লিংক দেওয়া হলোঃ-



⚡⚡ লিরিক্স⚡⚡

গানঃ- "কে তুমি ?"
গেয়েছেনঃ- তাহসান খান।
কভারঃ @sagor1233

কে তুমি ?
কেন এখানে ?
কেন এতদিন পরে ? - ২

তুমি কি দেবে আমায় ?

পেছনে ফিরে দেখ তুমি
অপ্রত্যাশিত কোন অতিথি
চোখ ফেরালে বল কেন
ভয় পেয়েছ কি নাকি অরুথী

জানি প্রতিটা স্বপ্নে তুমি দেখেছ আমায়
নিরন্তর ছিলে আমারই ছায়ায়,
তবে চোখ মেলাতে কি বিরোধ?

ভুল করে একটা বার- প্রাচীরটা ভেঙ্গে দেখ
জমে আছে কত কথা
ভুল করে বলে নিও

জন্মান্তর যদি মিথ্যে হয়, এই হবে শেষ দেখা
ভালবাসি কেন যে তোমায়, হবেনা কখনো বুঝা!!

জানি প্রতিটা স্বপ্নে তুমি দেখেছ আমায়-
নিরন্তর ছিলে আমারই ছায়ায়,
তবে চোখ মেলাতে কি বিরোধ ?

জানে না যে কেউ আমি অবতার!
সমাযের চোখে শুধু তিরষ্কার
ধ্বংস করে দিয়ে সে সংস্কার
পুরনো করেছ দেরী-দার সৎকার ।
জানি প্রতিটা স্বপ্নে তুমি দেখেছ আমায়-
নিরন্তর ছিলে আমারই ছায়ায়,
তবে চোখ মেলাতে কি বিরোধ ?

ভুল করে একটা বার- প্রাচীরটা ভেঙ্গে দেখ
জমে আছে কত কথা
ভুল করে বলে নিও

জন্মান্তর যদি মিথ্যে হয়, এই হবে শেষ দেখা
ভালবাসি কেন যে তোমায়, হবেনা কখনো বুঝা !!

জানি প্রতিটা মূখপাট্য অন্তস্হ-
জানি বায়বীয় জগতে যে আমারই থাক,
তবে চোখ মেলাতে কি বিরোধ?

ভুল করে একটা বার- প্রাচীরটা ভেঙ্গে দেখ
জমে আছে কত কথা
ভুল করে বলে নিও

জন্মান্তর যদি মিথ্যে হয়, এই হবে শেষ দেখা
ভালবাসি কেন যে তোমায়, হবেনা কখনো বুঝা!!

গানটি এখান থেকে নেওয়া হয়েছে

⚡⚡ আমার অভিমতঃ-⚡⚡

গান গাওয়া আমার পেশা নয়। তবে মাঝে মধ্যে গুন গুন করে গান গেয়ে উঠা হয়। এই গানটি আমার অনেক পছন্দের। অবসর সময়ে এই গানটি শোনা হয় আবার গেয়ে উঠা হয়। এই গানটির মাঝে একধরনের মায়া কাজ করে। তাহসান ভক্ত যারা তারা এই গানটি শোনেন নি বলে মনে হয় না। গান টি উদ্দেশ্যহীন অ্যালবাম থেকে নেওয়া। তাহসানের লিখা ও সুর করা গানগুলো সব আমার অনেক পছন্দের। অসুস্থতার মাঝেও গানটি কভার করেছি শুধুমাত্র মনটা প্রফুল্ল করে তুলতে আর আপনাদের মাঝে শেয়ার করার জন্য।


আশা করি, আপনাদের আমার এই কভার করা গান টি ভালো লেগেছে।
অসংখ্য ধন্যবাদ সবাইকে।

sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Amar Bangla Blog.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  

তাহসান ভাইয়ের কে তুমি এই গানটা আমার খুবই খুবই পছন্দের একটি গান তাহসান ভাইয়ের কন্ঠে গানটি প্রেমে পড়েছি আমি আপনার কন্ঠে কভার সং ডাক শুনে ভালই লাগলো শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

এই গানটি আমি আগে কখনো শুনিনি তবে গানটি আপনার মুখ থেকে শুনে খুবই ভালো লাগতেছিল ।আপনি খুবই চমৎকার ভাবে গানটি কভার করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন । গানটি সত্যিই প্রশংসনীয় খুবই অসাধারণ ভাবে উপস্থাপন করেছেন আপনি। ভিডিওটি দেখে খুবই ভালো লাগলো আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য দোয়া রইল।

 2 years ago 

তাহসানের এই গানটি আসলেই অসাধারণ হয়েছিলো। উনি গান বলতে যে স্টাইলটা ব্যবহার করেন তা আপনিও ব্যবহার করেছেন। মনে হচ্ছে এটি তাহসান ভাইয়ার সেই গান।
কোন পার্থক্য খুঁজে পেলাম না। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

তাহসান খান আমার অনেক প্রিয় একজন শিল্পী। ভাইয়া আপনি অনেক সুন্দর করে তাহসান খানের এই গানটি গেয়েছেন। আপনার গানের গলা সত্যিই অসাধারণ। আপনার গলায় অদ্ভুত এক মায়া রয়েছে। দারুন একটি গান গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর করে তাহসানের গানটা কভার করেছেন। আপনার গানের গলা সত্যিই খুব সুন্দর ভাইয়া। আপনার গলায় কারখানায় গানটি খুবই ভালো লাগছিল শুনতে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গান আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমি আগে কখনো শুনিনি গানটা শোনার পর আমি মুগ্ধ হয়ে গেছে পুরো। পুরো ব্যাপারটা হচ্ছে তাহসান ভাইয়ের কন্ঠে গানটি আমার খুবই ভালো লেগেছে। শুভকামনা রইলো ভাই আপনার জন্য।

 2 years ago 

সেই ছিলো বস।বেশ মনোযোগ দিয়ে শুনছিলাম গানটি।এভাবে শুনতে শুনতে বেশ কয়েকবার শুনে ফেললাম,হাহাহা।চালিয়ে যাও এভাবে আর মাঝে মাঝে এরকম একটু গান শুনিয়েন আমাদের।

 2 years ago 

বাহ ভাইয়া আপনার গলায় গানটি শুনে মন জুড়িয়ে গেল । তাহসান এর মত আপনিও গানটি অনেক সুন্দর ভাবে গেয়েছেন । বলে বোঝাতে পারবো না যে কত সুন্দর হয়েছে । আশা করি পরবর্তীতে এই রকম সুন্দর গান আপনার নিজের কন্ঠে শুনতে পারব । আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া

 2 years ago 

ভালোই তো গানটি গেয়েছেন। এই গানটি কখনো শোনা হয়নি আপনার মুখে প্রথম শুনলাম। ভালো লাগলো ধন্যবাদ।

 2 years ago 

মনকে প্রফুল্ল তাদের জন্য মাঝে মাঝে গান গাওয়া দরকার ভাই । আপনি একটু সুস্থ বোধ করছেন জেনে খুবই ভালো লাগলো । তাহসান খান আমারও প্রিয় একজন শিল্পী তার গান আমার কাছে খুবই ভালো লাগে । আপনার কন্ঠে কে তুমি গানটি শুনে আমার খুবই ভালো লেগেছে ❤️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45