ফ্যাশন ফটোগ্রাফি [ পার্ট ২ ] // আমার বাংলা ব্লগ // [ ১২ জুলাই ২০২১ ]

in আমার বাংলা ব্লগ3 years ago


আসসালামুয়ালাইকুম,
আজ সোমবার,
১২ জুলাই ২০২১
২৮ আষাঢ় ১৪২৮

আজকে আমি আমার কিছু ফ্যাশন ফটোগ্রাফি শেয়ার করবো!


1.jpg

https://what3words.com/bluffed.prejudge.broadcasters

  • এটি আমার প্রিয় ছবিগুলোর মধ্যে অন্যতম। এই ছবিটি তোলার পিছনে কোনো স্পেশাল গল্প নেই। নেই কোনো পূর্ব প্রস্তুতি। ক্যামেরার সামনে বসে গেলাম আর টুক করে ফ্রেম বন্দি করে নিলো। আর একটু ঘসা মাজা করে নিলাম আর এটি তার ফাইনাল ফলাফল।

2.jpg

https://what3words.com/bluffed.prejudge.broadcasters

  • এটি ছবিটি আমি চেষ্টা করেছি কিছুটা সিনেমাটিক লুক দেওয়ার জন্য। জানি না আমি সেটা কতটুকু করতে পেরেছি।তবে এই ছবিটি ঘসামাজা করতে আমার অনেক সময় লেগেছে। পিছনে থাকা বড় বটবৃক্ষটি আসলেই ব্যাকগ্রাউন্ডটাকে ফুটিয়ে তুলেছে।

IMG_1409sa.jpg

https://what3words.com/bands.outages.recaptures

  • এই ছবিটি তুলতে আমাকে এর আগে আরো অনেক ছবি তুলতে হয়েছে। সঠিক ফ্রেমিং, ফোকাস লেন্থ, লাইটিং সব কিছু ঠিক রাখার পর এই ছবিটি তুলতে সক্ষম হয়েছে। একদা এই ছবিটিও আমাদের প্রিয় ছবির লিষ্টে ছিলো এবং এখনো প্রিয় ছবিই রয়েছে।

ছবিগুলো তুলেছেন আমার বন্ধুঃ
নাহিদ হোসেন।

এডিট করেছি আমিঃ


CameraCanon
ModelEOS 700D
Exposure Time1/250
Focus Lenth85mm
EditAdobe Photoshop CS6
Face@sagor1233


sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যেসব সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভিশন আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Sort:  

হ্যাঁ ছবিগুলো অনেক সুন্দর হয়েছে।

 3 years ago 

সুন্দর ফটোগ্রাফি

 3 years ago 

খুব সুন্দর ফটোগ্রাফি ।আর আপনি খুব কিউট ও।ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 62102.06
ETH 2415.08
USDT 1.00
SBD 2.49